• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাটকে ওপেনিং করানোর দাবি তোলা দিগ্গজদের এক হাত নিলেন গৌতম গম্ভীর

Google Oneindia Bengali News

নিঃসন্দেহে বর্তমানে স্বস্তির মধ্যে রয়েছে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট রোহলি এবং সমগ্র ভারতীয় টিম ম্যানেজমেন্ট। রান না পাওয়া একটা ক্রিকেটারকে প্রায় তিন বছয় বয়ে নিয়ে যাওয়া ম্যানেজমেন্ট সাময়িক সময়ের জন্য হলেও স্বস্তি পেয়ছে মাত্র ১০২০ দিন পর বিরাট কোহলি শতরান পাওয়ায়। দুর্বল আফগানিস্তানকে সামনে পেয়ে ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি। তবে, যে সময়ে এই শতরান বিরাট পেয়েছেন তার দিক দিয়ে বিচার করলে তাঁর ফর্মে ফেরার জন্য এর থেকে ভাল সময় আর হতে পারত না। কারণ সামনেই টি-২০ বিশ্বকাপ।

ওপেনার হিসেবে কোহলিকে খেলানোর দাবি:

ওপেনার হিসেবে কোহলিকে খেলানোর দাবি:

বিরাট কোহলি বরাবরই তিন নম্বর পজিশনে ব্যাটিং করতে অভ্যস্ত। এশিয়া কাপ ২০২২-এ নিজেদের শেষ ম্যাচটি গুরুত্বহীন হওয়ায় সেই ম্যাচে বিশ্রাম নিয়েছিলেন রোহিত শর্মা। ভারতীয় দলের অধিনায়ক বিশ্রাম নেওয়ার ফলে ওপেন করতে পাঠানো হয় বিরাটকে। ওপেনিং করতে নামা বিরাট ওই ম্যাচে শতরান করেন। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে আইপিএল-এ ওপেন করতে নেমে শতরান পেয়েছিলেন কোহলি। আফগানিস্তানের বিরুদ্ধে ওপেন করতে নেমে বিরাট শতরান পাওয়ায় অনেকেই তাঁকে দিয়ে বিশ্বকাপে ওপেনিং করানোর পরামর্শ দিয়েছেন। তবে, ভারতীয় টিম ম্যানেজমেন্ট এতে গুরুত্ব দিচ্ছে কি না, সেটাই দেখার।

বিরাটকে ওপেনিং করানোর সমর্থনে নন গম্ভীর:

বিরাটকে ওপেনিং করানোর সমর্থনে নন গম্ভীর:

২০০৭ টি-২০ বিশ্বকাপ এবং ২০১১ ক্রিকেট বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য গৌতম গম্ভীর তীব্র বিরোধিতা করেছে এই ধরনের দাবির। তিনি বলেছেন, "একমাত্র ব্যাক আপ (ওপেনার) হিসবে ব্যবহার করা যেতে পারে। ওকে ব্যাটিং ওপেন করানো, এই ধরনে অকাজের কথা শুরু করবেন না। কে এল রাহুল বা রোহিত শর্মার সঙ্গে যদি এদের দু'জনেই উপস্থিত থাকে এবং আমি সম্প্রচারের সময়েও বলেছি এই ধরনের কথা বিষয়টা চালু করাটা আমাদের ঠিক হবে না।

তিন বা প্রয়োজনে চারে বিরাটকে ব্যবহারের পরামরর্শ:

তিন বা প্রয়োজনে চারে বিরাটকে ব্যবহারের পরামরর্শ:

আমি তিন নম্বর পজিশন নিয়ে সব সময়েই ফ্লেক্সিবেল। তিন নম্বর পজিশে আমি বিরাট কোহলিকে ফিক্সড ধরে রাখবো না। ওপেনাররা যদি দশ ওভার পর্যন্ত ব্যাটিং করে কা হলে অবশ্যই তিন নম্বরে ব্যাটিং করতে আসা উচিৎ সূর্যকুমার যাদবের। যদি তাড়াতাড়ি উইকেট পরে তা হলে কোহলি।"

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এ ভারতের প্রথম ম্যাচ:

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এ ভারতের প্রথম ম্যাচ:

ভারতীয় দল বিশ্বকাপের প্রথম ম্যাচটি খেলবে ২৩ অক্টোবর। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এই ম্যাচটি খেলবে টিম ইন্ডিয়া। ভারতের মতো পাকিস্তানও এই ম্যাচ দিয়ে শুরু করবে বিশ্বকাপ সফর।

'প্রথম পাঁচে ব্যাটিং করার কোনও ইচ্ছাই নেই', দীনেশ কার্তিক সম্পর্কে বড় মন্তব্য গৌতম গম্ভীরের'প্রথম পাঁচে ব্যাটিং করার কোনও ইচ্ছাই নেই', দীনেশ কার্তিক সম্পর্কে বড় মন্তব্য গৌতম গম্ভীরের

English summary
Gautam Gambhir slams those pundits who raise their voice to chance Virat Kohli's batting position
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X