• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রোহিত বা বিরাট নন, বিশ্বকাপে ভারতকে ভাল কিছু করতে হলে জ্বলে উঠতে হবে কোন দুই তারকাকে, জানিয়ে দিলেন গম্ভীর

Google Oneindia Bengali News

টি-২০ বিশ্বকাপের আগে প্রতিটা দলই নিজেদের স্কোয়াডকে গুছিয়ে নেওয়ার লক্ষ্যে রয়েছে। বিশ্বের অন্যন্য দলগুলির মতো একই লক্ষ্য ভারতেরও। এই মুহূর্তে এশিয়া কাপে খেলছে ভারত এবং বিশ্বের কাপের আগে এটি শেষ কিছু টুর্নামেন্টগুলির মধ্যে একটি যেটায় ভারত অংশ নেবে। বিশ্বকাপে ভাল পারফর্ম করতে হলে হার্দিক পান্ডিয়া এবং জসপ্রীত বুমরাহকে ভাল পারফর্ম করতে হবে মনে করেন গম্ভীর।

বিশ্বকাপের ভারতের সাফল্য নির্ভর করছে হার্দিক-বুমরাহের উপর:

বিশ্বকাপের ভারতের সাফল্য নির্ভর করছে হার্দিক-বুমরাহের উপর:

ভারত বনাম হংকং ম্যাচের আগে ভারতে এশিয়া কাপের বেসরকারি সম্প্রচারকারী সংস্থার চ্যানেলে গম্ভীর বলেছেন, "হার্দিক পান্ডিয়া এবং জসপ্রীত বুমরাহ হল প্রধান। বুমরা এবং হার্দিক বিভিন্ন পরিস্থিতি, কন্ডিশনে বোলিং করতে পারে। ভারত যদি বিশ্বকাপ নিয়ে কোনও মন্তব্য করে এবং সেই একই পারফরম্যান্স বিশ্বকাপে দিতে হয়, বিশ্বকাপে ভারতকে যদি সফল হতে হয় তা হলে এই দুই ক্রিকেটারকে সফল হতে হবে। বিশ্বকাপে কোনও চান্স রাখতে হলে হার্দিক পান্ডিয়া এবং জসপ্রীত বুমরাহ'কে জ্বলে উঠতে হবে।"

পান্ডিয়ার প্রশংসায় গম্ভীর:

পান্ডিয়ার প্রশংসায় গম্ভীর:

হার্দিক পান্ডিয়া বিশ্বমানে ক্রিকেটার। আমরা প্রত্যেকেই জানি ব্যাট হাতে ওর দক্ষতা কিন্তু ভাবুন ও ১৪০ কিমি/ঘণ্টার বেশি গতিতে বোলিং করছে। এক জন অলরাউন্ডারের থেকে আপনি আর কী আশা করতে পারেন। ম্যাচ উইনার বলুন বা এক্স ফ্যাক্টার, ওকে যে কোনও নামে আপনি ডাকতে পারেন।"

এশিয়া কাপে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স:

এশিয়া কাপে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স:

হংকং-এর বিরুদ্ধে হার্দিক পান্ডিয়াকে বিশ্রাম দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট পরবর্তী রাউন্ডের কথা মাথায় রেখে। এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচে দুর্ধর্ষ অলরাউন্ড পারফরম্যান্স করেন হার্দিক। ১৭ বলে ৩৩ রানের ম্যাচ উইনিংস ইনিংস খেলার পাশাপাশি বল হাতে প্রতিপক্ষের ৩টি অত্যন্ত গুরুত্বপূর্ণ উইকেট তিনি সংগ্রহ করেন। তাঁর ম্যাচ উইনিংস পারফরম্যান্স চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে তাঁকে ম্যাচের সেরার পুরস্কার এনে দিয়েছে।

এশিয়া কাপে নেই জসপ্রীত বুমরা:

এশিয়া কাপে নেই জসপ্রীত বুমরা:

চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারছেন না জসপ্রীত বমুরাহ। সামনেই আইসিসি টি-২০ বিশ্বকাপ, তাই ভারতীয় টিম ম্যানেজমেন্টও তাঁকে নিয়ে কোনও ঝুকি নেয়নি।

English summary
Gautam Gambhir said Hardik Pandya, Jasprit Bumrah have to fire if India wants to have any chance. Hardik Pandya played crucial role behind India's win over Pakistan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X