• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনি আউট হতেই কোহলির মুখ দিয়ে বেরোল অশ্রাব্য গালাগাল , ক্ষুব্ধ নেটিজেনরা

Google Oneindia Bengali News

কোহলি অ্যাগ্রেসিভ খেলোয়াড়। সেই চিত্র বহুবার ক্রিকেট মাঠ দেখেছে। দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজে শেষবার সেই অ্যাগ্রেসিভ কোহলিকে দেখা গিয়েছিল। তারপর সমস্ত অধিনায়কত্ব ছেড়ে তিনি কিছুটা ফ্রি হতে চেয়েছেন, কিন্তু ব্যাটে রান না থাকায় সেই আগ্রাসন কোথাও হারিয়ে যাচ্ছিল। গত দুই ম্যাচে একটু রানে ফিরতেই সেই পুরনো মেজাজ দেখা গেল কোহলির মধ্যে কিন্তু সেই আগ্রাসন দেখিয়ে তিনি নেটিজেনদের কাছে সমালোচিত হলেন।

ধোনি আউট হতেই কোহলির মুখ দিয়ে বেরোল অশ্রাব্য গালাগাল , ক্ষুব্ধ নেটিজেন

সিএসকের বিরুদ্ধে ধোনি আউট হতেই তিনি তাঁর দিল্লিওয়ালা কুখ্যাত গাল দেওয়া প্রতিক্রিয়া বেরিয়ে আসে তাঁর মুখ দিয়ে। কোন সে কথা যা দেখে খাপ্পা নেটিজেনরা? একবার অন্যভাবে বুঝিয়ে দেওয়া যাক। বেন স্টোকস একবার বলেছিলেন প্রত্যেকবার বিপক্ষের খেলোয়াড় আউট হলে কোহলি কেন তাঁর নাম নেন তিনি বুঝে উঠতে পারেন না। খালি বেন স্টোকস বেন স্টোকস করেন। এবার বুঝে নিন ধোনি আউট হতে কোহলি আগ্রাসনে উত্তেজিত হয়ে গিয়ে কি বলে ফেলেন। সমঝনেওয়ালো কে লিয়ে ইশারা হি কাফি হোতা হ্যায়। এটা যে তাঁর কোনও ইচ্ছাকৃত কাণ্ড নয়। তাঁর এটা স্বাভাবিক প্রতিক্রিয়া কে বোঝে। নেটিজেন ভাবছে কোহলি ধোনিকে গালাগাল দিয়েছেন।

ধোনি ভক্তরা প্রাক্তন আরসিবি অধিনায়কের উপর বিরক্ত হয়েছেন। এমএস ধোনিকে আউট করার পরে ৩৩ বছর বয়সী বিরাটের শারীরিক ভাষা সমর্থকদের সাথে ভাল লাগেনি, তাঁরা টুইটারে তাদের আবেগ প্রকাশ করেছেন। জশ হ্যাজলউডের করা শেষ ওভারে সিএসকে অধিনায়ক আউট হয়েছিলেন কারণ তিনি মিড-উইকেটের বেড়া পাড় করার চেষ্টা করেছিলেন কিন্তু তার শট সরাসরি রজত পতিদারের হাতে চলে যায়। ফিল্ডার ক্যাচটি সম্পূর্ণ করার পরপরই উচ্ছ্বসিত কোহলিকে চিৎকার করতে দেখা যায়, যা ক্যামেরায় ধরা পড়ে এবং সঙ্গে তাঁর মুখ দিয়ে ব্লা ব্লা ব্লা ...... যা নিয়ে ক্ষুব্ধ নেটিজেন।

কেঊ বলেছেন অগ্রহণযোগ্য, তিনি আক্ষরিক অর্থে ভারতীয় সেনা কর্মীদের ধোনিকে গালাগালি দিচ্ছেন। আবার কেউ বলেছেন ক্রিকেটের জোকার ধোনিকে গালাগালি দিচ্ছে, এখনও কিছু বিরাটের জোকার ভক্তরা এই জঘন্য চরিত্রকে সমর্থন করছে। আবার কেউ বলেছেন যে ধোনির উইকেটের পরের দৃশ্য দুজনের পার্থক্যটা কোথায় তা দেখিয়ে দেয়। আবার একজন বলেছেন বিরাট কোহলির ভক্ত হিসেবে এই আচরণ তার কাছ থেকে অপ্রত্যাশিত। এই বাজে ভাষা ব্যবহার না করে উইকেট নেওয়ার উচ্ছাস এভাবে না দেখাতে পারতেন তিনি। ক্রিকেট খেলায় মাঠে আচরণ গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, চলতি আইপিএল মরসুমে আরসিবি এবং সিএসকে উভয়ই এখনও তাদের পা জমানোর চেষ্টা করছে। এই ম্যাচের ফলাফল উভয় পক্ষের জন্য সমান গুরুত্বপূর্ণ ছিল। যাইহোক, ফিনিশার ধোনি সিএসকেকে ম্যাচ জেতাতে ব্যর্থ হয়েছেন কারণ তিনি ২ রানে আউট হয়ে যান। এদিকে, একটি ভালো শুরু সত্ত্বেও সিএসকে আরসিবির-এর ১৭৩-এর জবাবে ১৬০ রানে আটকে যায়। এই জয়ের সাথে আরসিবি এখন পয়েন্ট টেবিলে অনেকটা উপরে চলে গিয়েছে। ১১ ম্যাচে ছয় জয় সহ তাঁরা এখন চার নম্বরে রয়েছে। অন্যদিকে সিএসকে ১০ ম্যাচে তিনটি জিতেছে।

English summary
kohli's reaction after dhoni's dismissal became unbearable to netigens
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X