• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিসিসিআইয়ের বন্ধুত্ব ও বিশ্বাসে আপ্লুত ক্রিকেট অস্ট্রেলিয়া, সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি

বিসিসিআইয়ের বন্ধুত্ব ও বিশ্বাসে আপ্লুত ক্রিকেট অস্ট্রেলিয়া, সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি
  • |
Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের আবহে কড়া কোয়ারেন্টাইন বিধি এবং বর্ণবৈষম্যের অভিযোগ নিয়ে শোরগোলের মধ্যেই বিসিসিআই-এর প্রতি নিজেদের আনুগত্য প্রকাশে কোনও কসুর করল না ক্রিকেট অস্ট্রেলিয়া। অতিমারীর আবহে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করার ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের সহযোগিতায় তারা আপ্লুত হয়েছে বলে খোলা চিঠি লিখে জানিয়েছ স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারদের ক্রিকেট বোর্ড।

'ভারতীয় ক্রিকেটে আমাদের বন্ধু'

করোনা ভাইরাসের আবহে কড়া কোয়ারেন্টাইন বিধি নিয়ে দর কষাকষি এবং বর্ণবৈষম্যের অভিযোগ নিয়ে শোরগোল যে বিসিসিআই ও ক্রিকেট অস্ট্রলিয়ার বন্ধুত্বে চিড় ধরাতে পারেনি, তা নিশ্চিত হল। অতিমারীর আবহে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করার ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের সহযোগিতায় তারা আপ্লুত বলে জানিয়েছে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারদের ক্রিকেট বোর্ড। টুইটারে 'ভারতীয় ক্রিকেটে আমাদের বন্ধু' শীর্ষক এক খোলা চিঠিতে বিসিসিআই-কে ধন্যবাদ জ্ঞাপন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিসিসিআই-এর কাছে কৃতজ্ঞ

বিসিসিআই-এর কাছে কৃতজ্ঞ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া চিঠিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে যে তারা বিসিসিআই-এর কাছ চির কৃতজ্ঞ থাকবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের বন্ধুত্ব, বিশ্বাস এবং প্রতিশ্রুতি ছাড়া ভারত বনাম অস্ট্রেলিয়ার হাই ভোল্টেজ দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা সম্ভব হত না বলে স্বীকার করেছে সিএ।

বিতর্কের কথা উল্লেখ

বিতর্কের কথা উল্লেখ

করোনা ভাইরাসের আবহে অস্ট্রেলিয়া সফররত ভারতীয় দলকে কড়া কোয়ারন্টাইন বিধি এবং অনুশাসন মেনে চলতে বাধ্য করা হয়েছে। তাতে এক সময় ক্ষিপ্ত হয়ে উঠেছিল অজিঙ্ক রাহানে শিবির। বিষয়টি হস্তক্ষেপ করতে বাধ্য হয়েছিল বিসিসিআই। যদিও এই ইস্যুতে ভারতীয় বোর্ডকে কোনও সহযোগিতাই করতে পারেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। তা সত্ত্বেও বিসিসিআই-এর সঙ্গে তাদের সুসম্পর্ক অটুঁট রয়েছে বলে জানিয়েছে সিএ।

লড়াই হাড্ডাহাড্ডি

লড়াই হাড্ডাহাড্ডি

গত ৯ সপ্তাহ ধরে চলা ভারত বনাম অস্ট্রেলিয়ার যুদ্ধে জসপ্রীত বুমরাহ ও প্যাট কামিন্সের বিষাক্ত বোলিং, অজিঙ্ক রাহানে ও স্টিভ স্মিথদের ব্যাটিং এবং নবাগত শুভমান গিল ও ক্যামেরন গ্রিনের পারফরম্যান্সে বিশ্ব ক্রিকেট সম্বৃদ্ধ হয়েছে বলে চিঠিতে লিখেছে সিএ। বর্ডার-গাভাসকর ট্রফিতে এবার যে লড়াই চোখে পড়েছে, তা অন্যতম সেরা বলে দাবি করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। সবশেষে টিম ইন্ডিয়াকে দুর্দান্ত টেস্ট সিরিজ জয়ের জন্য অভিনন্দনও জানিয়েছে স্টিভ স্মিথদের ক্রিকেট বোর্ড।

বাদ নটরাজন, তবু ইংল্যান্ড সিরিজে ব্যাটসম্যান হিসেবেই ভারতীয় টেস্ট দলে পান্ডিয়া!বাদ নটরাজন, তবু ইংল্যান্ড সিরিজে ব্যাটসম্যান হিসেবেই ভারতীয় টেস্ট দলে পান্ডিয়া!

English summary
Cricket Australia thanks BCCI for their cooperation amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X