• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্দান্ত টিম ইন্ডিয়ার থেকে সতীর্থদের কী শিখতে বললেন ইংল্যান্ড অধিনায়ক রুট

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দাপুটে জয়ের পর দ্বিতীয় মোকাবিলায় গো হারা হারতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে। বিরাট কোহলি শিবিরের কাছে ম্যাচের সবকটি বিভাগে পরাস্ত হতে হয়েছে ব্রিটিশদের। তা স্বীকারও করে নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। এই ম্যাচ শেষে ভারতের থেকে সতীর্থদের শিখতে বললেন রুট।

অশ্বিন-অক্ষরের দাপটে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাল ভারত
বোলিং বিভাগ

বোলিং বিভাগ

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শেষে জো রুট স্বীকার করে নিলেন যে তাঁদের দলের বোলাররা আরও ভাল পারফরম্যান্স করতে পারতেন। ভারতের প্রথম ইনিংস আরও আগে শেষ করে দেওয়া উচিত ছিল বলে মনে করেন ইংল্যান্ড অধিনায়ক। ভারতীয় ব্যাটসম্যানদের স্ট্রাইক রোটেট বন্ধ করা যায়নি বলে স্বীকার করে নিলেন রুট। মেনে নিলেন যে ইংল্যান্ড ব্যাটসম্যানদের বিরুদ্ধে ভারতীয় বোলাররা এই রণনীতিতেই সফল হয়েছেন।

নিয়মানুবর্তীতা প্রসঙ্গে রুট

নিয়মানুবর্তীতা প্রসঙ্গে রুট

দলের ক্রিকেটারদের আরও বেশি নিয়মানুবর্তী হওয়ার পরামর্শ দিয়েছেন জো রুট। পারফরম্যান্সে ভুলভ্রান্তি কম করার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক। এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট দলকে দৃষ্টান্ত করার কথা বলেছেন রুট।

দিন-রাতের টেস্ট

দিন-রাতের টেস্ট

নতুন করে তৈরি হওয়া আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট খেলবে ভারত। দিন-রাতের ফর্ম্যাটে হবে এই ম্যাচ। সেখানে ভারতীয় দলের চ্যালেঞ্জ সামলাতে তাঁরা তৈরি বলে জানিয়েছেন জো রুট।

মোতারায় তৃতীয় টেস্ট

মোতারায় তৃতীয় টেস্ট

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট শুরু। দিন-রাতের ফর্ম্যাটে গোলাপী বলে এই ম্যাচ খেলা হবে। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই আশা করছেন ক্রীড়াপ্রেমীরা

অস্ট্রেলিয়ার থেকে এটা শেখা উচিত, চেন্নাইয়ের নায়কের গলায় অভিমানের সুর

English summary
Captain Joe Root wants England cricketers to learn two things from Team India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X