• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: বিরাট কোহলির ধারাবাহিক ব্যর্থতা নিয়ে মুখ খুললেন ডেভিলিয়ার্স

Google Oneindia Bengali News

চেনা ছন্দের ধারের কাছে নেই বিরাট কোহলি। বিক্ষিপ্ত ভাবে এক বা দুই ইনিংসে রান পেলেও ধারাবাহিক রান না পাওয়াটাকেই নিজের ট্রেডমার্ক বানিয়ে ফেলেছেন তিনি। মনে করা হয়েছিল অধিনায়কত্বের চাপ মাথা থেকে সরায় খেলার উন্নতি হবে, কিন্তু সেটাও যে স্রেফ অলীক কল্পনা তা এখন বলে দিতে লাগে না। বেশ দক্ষতার সঙ্গে ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রাখছেন কোহলি।

কোহলির অফ ফর্ম:

কোহলির অফ ফর্ম:

দীর্ঘ দুই-আড়াই বছর ধরেই ব্যাটে রান নেই কোহলির। স্রেফ নামের জন্য জায়গা দখল করে রয়েছেন, তাঁর মতো অন্য কোনও অল্প পরিচিত বা তরুণ ক্রিকেটার ধারাবাহিক ভাবে ব্যর্থ হলে তাঁকে বসতে হত দলের বাইরে। কিন্তু কোহলির ক্ষেত্রে বিষয়টা অন্য। পূজারা-রাহানে ব্যর্থ হলে দলের বাইরে যান কিন্তু কোহলির জায়গা ধরাই থাকে। প্রাক্তন ভারত অধিনায়কের ব্যাটিং ব্যর্থতা আইপিএল-এও বর্তমান। ১০ ম্যাচে এখনও পর্যন্ত ১৮৬ রান করেছেন তিনি।

কোহলির পাশে দাঁড়িয়ে এবি ডেভিলিয়ার্সের মন্তব্য:

কোহলির পাশে দাঁড়িয়ে এবি ডেভিলিয়ার্সের মন্তব্য:

কোহলি এবং ডেভিলিয়ার্সের বুন্ধত্বের রাসায়ন সবারই জানা। এই কঠিন সময়েও যথার্থ বন্ধুর মতো কোহির পাশে দাঁড়িয়েছেন ডেভিলিয়ার্স। প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটার এএফপি'কে বলেছেন, "একজন ক্রিকেটার হিসেবে এক বা দু'টো ইনিংস খারাপ গেলেই খারাপ ফর্মে ঢুকে পড়বে আপনি, সেখান থেকে বেড়িয়ে আসাটা কঠিন। আপনি রাতারাতি খারাপ প্লেয়ার হয়ে যেতে পারো ন। বিরাট এটা নিজেও জানে এবং আমিও জানি। আমার মনে হয় এটা কী ভাবে আপনি বিষয়টা দেখছেন এবং কী ভাবছেন তার উপর অনেকটা নির্ভর করে।"

চলতি আইপিএল-এ কোহলির পরিসংখ্যান:

চলতি আইপিএল-এ কোহলির পরিসংখ্যান:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখনও পর্যন্ত আইপিএল ২০২২-এর দশটি ম্যাচে খেলেছে এবং তত সংখ্যক ম্যাচেই খেলেছেন কোহলি। ১০ ম্যাচে ১৮৬ রান করেছেন কোহলি, তাঁর গড় ২০.৬৭। যদিও গুজরাত ম্যাচে রানের খরা কাটানোর ইঙ্গিত দিয়েছেন। ওই ম্যাচে ৫৩ বলে ৫৮ রান এসেছিল তাঁর ব্যাট থেকে। কোহলি পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লিগে অবস্থান:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লিগে অবস্থান:

চলতি আইপিএল-এ ফাফ ডু প্লেসিসের অধীনে খেলছে আরসিবি। এই মুহূর্তে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ষষ্ঠ স্থানে রয়েছে তারা।শেষ দুই ম্যাচে পরাজিত না হতে হলে ইতিমধ্যেই প্লে-অফের দরজায় কড়া নাড়ত বাগিচা শহরের এই ফ্রাঞ্চাইজি দলটি। এখনও প্লে-অফে পৌঁছনোর আশা রয়েছে আরসিবির।

English summary
Former South Africa cricketer Ab de Villiers said virat kohli have to play with clear mind and he will surely find a way out of hole. He also informs virat can not be a bad player over night.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion