• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল সভাপতির পোস্টার ঘিরে জল্পনা বসিরহাটে

  • By অভীক
  • |

সাংগঠনিক কারণে এখনও ঘোষণা হয়নি উত্তর ২৪ পরগণা জেলায় ব্লক স্তরের কমিটি। কিন্তু তার আগেই বসিরহাটের ১ নং ব্লকের সভাপতি হিসেবে তৃণমূল নেতা সাহানুর মণ্ডলের নামে পোস্টার পড়ায় জল্পনা তৈরি হয়েছে তৃণমূলের অন্দরে।

তৃণমূল সভাপতির পোস্টার ঘিরে জল্পনা বসিরহাটে

জানা গিয়েছে, দুর্গা পুজোর পর শাসক দল তৃণমূল কংগ্রেসের সারা রাজ্য জুড়ে জনসভা হচ্ছে। সেই মতো জন সভার আয়জন করা হয় বসিহাট মহাকুমার বসিহাট ১ নম্বর ব্লকের মধ্যমপুর গলায় চণ্ডীর হাইস্কুল মাঠে। উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃত্ব। এই অনুষ্ঠান মঞ্চ ঘিরে পোস্টারে পোস্টারে ছয়লাপ গোটা এলাকা। সেখানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় থেকে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এমনকি রাজ্যের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও স্থানীয় বিধায়কের ছবি দিয়ে ফ্লেক্স হোর্ডিং পোস্টারে রয়েছে।

নিচে বড়ো বড়ো করে মোটা হরফে ব্লক সভাপতি হিসেবে তৃণমূল নেতা সাহানুর মণ্ডলের নাম রয়েছে। মূলত যা নিয়েই জল্পনা ছড়িয়েছে তৃণমূলের অন্দরে। এমনিতেই বসিরহাটের তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্ব অব্যাহত রয়েছে। তার মধ্যে নিজেকে স্বঘোষিত সভাপতি বলে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে যথেষ্ট প্রভাব পড়বে বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের।

এদিন স্থানীয় তৃণমূল বিধায়কের সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে জেলার নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করা হলে জানা গিয়েছে, এপর্যন্ত কোনও কমিটির নাম ঘোষণা করা হয় নি। যদি কেউ নিজেকে সভাপতি বলে দাবি করে তাহলে সেটা স্বঘোষিত।

#BiharElectionResults : বিহারে এনডিএ-ইউপিএ'র লড়াই অব্যাহত! চূড়ান্ত ফলের দিকে তাকিয়ে দেশ

হাইকোর্টের নির্দেশে আপাত স্বস্তিতে বিজেপি নেতা কৈলাশ-মুকুল-অর্জুন-রাকেশ

English summary
Rumor regarding TMC leader after poster seen in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X