• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাবড়ায় আগ্নেয়াস্ত্র সহ পুলিশের জালে এক দুষ্কৃতী

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার পুলিশ শনিবার গভীর রাতে কুমড়া পঞ্চায়েতের টুনিঘাটা মোড় এলাকা থেকে জগদীশ মণ্ডল নামে বছর ৫২-র ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। অভিযুক্তের কাছ থেকে উদ্ধার হয় একটি ওয়ান শাটার ও এক রাউন্ড গুলি।

হাবড়ায় আগ্নেয়াস্ত্র সহ পুলিশের জালে এক দুষ্কৃতী

পুলিশ সূত্রে জানা যায়, টুনিঘাটা এলাকার বাসিন্দা জগদীশ মণ্ডলকে অস্ত্র বিক্রির উদ্দেশ্যে এদিন গভীর রাতে রাস্তায় ঘোরাঘুরি করতে দেখা যায়। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযুক্ত কে আটক করে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় একটি ওয়ান শাটার ও এক রাউন্ড গুলি। ধৃত জগদীশ মন্ডল এলাকায় দুষ্কৃতী কার্যকলাপের সঙ্গে যুক্ত। অভিযুক্তকে রবিবার বারাসত আদালতে পাঠানো হয়।

পাশাপাশি হাবড়া থানার পুলিশ, ডাকাতির অভিযোগে শুভঙ্কর হোড় নামে এক ব্যক্তিকে গুমা দক্ষিণ সারাই এলাকা থেকে শনিবার রাতে গ্রেফতার করে। অভিযুক্ত এর আগে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়, কিন্তু পুলিশকে দেখে পালিয়ে যায়। অভিযুক্তের খোঁজে দীর্ঘদিন তল্লাশি চালাচ্ছে লোহাগড়া থানার পুলিশ। অভিযুক্ত শুভঙ্কর হোড় মধ্যমগ্রাম দোলতলা এলাকার বাসিন্দা। অভিযুক্ত বেশ কিছুদিন ধরেই হাবরা থানার দক্ষিণ হাবরা এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকত। ধৃত কে বারাসত আদালতে পাঠানো হয়।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Police has arrested one man from Habra with arms
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X