• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ধাক্কা গণপরিবহণে, নতুন বাস পরিষেবার উদ্বোধন

  • By অভীক
  • |

নোবেল ভাইরাস করোনা সংক্রমণ প্রতিরোধের বন্ধ বৃহত্তর গণপরিবহন ট্রেন পরিষেবা। কর্মসূত্রে মফঃস্বল এলাকা থেকে শহর কলকাতায় নাজেহাল হতে হচ্ছে সাধারণ মানুষকে। শুধুমাত্র হাতে গোনা কয়েকটা বাসই পরিষেবা দিয়ে যাচ্ছে করোনা শুরু থেকে। তাই এবার সাধারণ মানুষের স্বার্থে চালু হচ্ছে বনগাঁ - ধর্মতলায় শীততানিয়ন্ত্রিত বাস পরিষেবা।

করোনা ধাক্কা গণপরিবহণে, নতুন বাস পরিষেবার উদ্বোধন

বনগাঁ বাস মালিকদের সংগঠন সূত্রে জানা গিয়েছে, প্রতিদিন সকাল ৫টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত ঘন্টায় একটি করে বাস ছাড়বে। বাস গুলো বনগাঁ ইছামতি টার্মিনাস থেকে ছাড়বে এবং বিকেল ৪টে থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ধর্মতলা থেকে বনগাঁগামী হবে। এই বাসগুলো দেখভালের দায়িত্বে থাকছে বনগাঁ এসি বাস মালিক সমিতি। বাসের সর্ব্চ ভাড়া থাকছে ২০০ টাকা।

জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় বনগাঁ পৌরসভার পৌর প্রশাসক শঙ্কর আঢ্যর নেতৃত্বে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের মেন্টাল গোপাল শেঠ ও পরিবহন সংস্থার কর্মকর্তাদের উপস্থিতিতে বনগাঁ থেকে ধর্মতলা পর্যন্ত বাস পরিষেবার শুভ সূচনা করা হয়। এই বাস পরিষেবা চালু হওয়ায় উপকৃত হবেন অফিস যাত্রী থেকে ব্যবসায়ী কয়েক হাজার মানুষ।

বনগাঁ বেশিরভাগ মানুষ ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। ব্যবসার কাজে প্রায়ই তাদের কলকাতায় যেতে হয়। দীর্ঘদিন ধরে ব্যবসায়ীদের দাবি ছিল, বনগাঁ থেকে সরাসরি কলকাতা যাওয়ার কোনও বাস ছিল না। ফলে চরম ভােগান্তি হয় নিত্যযাত্রীদের। এবার সেই সমস্যা অনেকটা কমবে বলে জানান এলাকার ব্যবসায়ীরা।

প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে ৭ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা কেন্দ্রের

সাহায্য করেছেন মুক্তিযুদ্ধে, এমন কী ভারতে নির্বাসনে থাকার সময়েও! প্রণব স্মরণে শেখ হাসিনা

English summary
New Bus inaugrated in Bongaon in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X