• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআইএ তদন্ত শুরু করতেই ফের অর্জুন সিংয়ের বাড়ি টার্গেট করে পড়ল বোমা! জমানো বোমা ফেটেছে বলছে তৃণমূল

Google Oneindia Bengali News

প্রশ্নের মুখে অর্জুন সিংয়ের নিরাপত্তা। ফের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। মঙ্গলবার সকাল থেকে লাগাতার বোমাবাজি করা হয় বলে অভিযোগ। গত ৯ সেপ্টেম্বর বারাকপুরের বিজেপি সাংসদের বাড়িতে বোমাবাজি করা হয়।

গত কয়েকদিনের ব্যবধানে ফের একবার এই ঘটনাতে প্রশ্নের মুখে অর্জুনের সুরক্ষা ব্যবস্থা।

 অর্জুন সিংয়ের বাড়ি টার্গেট করে পড়ল বোমা

শুধু তাই নয়, প্রশ্নের মুখে পুলিশ প্রশাসনের ভূমিকাও। এই ঘটনাতে ইতিমধ্যে স্থানীয় তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিকের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ সাংসদ অর্জুন সিংয়ের। যদিও এহেন অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন বিধায়ক।

তাঁর পাল্টা দাবি, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। বরং অর্জুন সিং তাঁর বাড়ির পিছনে বোমা লুকিয়ে রেখেছিল। সেগুলি ফেটেছে। সিসিটিভি ক্যামেরাতে সমস্ত তথ্য উঠে আসবে বলে দাবি বিধায়কের।

অন্যদিকে ইতিমধ্যে অর্জুন সিংয়ের বাড়িতে বোমবাজির ঘটনাতে জাতীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ এনআইএ তদন্তের নির্দেশ জানায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। বারবার কেন সাংসদকে টার্গেট করা হচ্ছে,? এর পিছনে কে? এই সমস্ত বিষয়ে জানতে এনআইএ তদন্তের নির্দেশ দেওয়া হয়। ইতিমধ্যে তদন্তভার হাতে নিয়েছেন আধিকারিকরা।

তদন্ত সরজমিনে শুরু করার আগে সোমবার রাতেই অর্জুন সিংয়ের ছেলে পবন সিংয়ের সঙ্গে ফোনে দীর্ঘক্ষন কথা বললেন এনআইএ-এর এক কর্তা। পুরো ঘটনা কি সেটা জানতে চাওয়া হয়। আর এর মধ্যেই ফের একবার বোমাবাজির ঘটনাতে কেঁপে উঠল শ্রমিক ভবন।

জানা যাচ্ছে, আজ মঙ্গলবার তদন্তের জন্যে অর্জুন সিংয়ের বাড়িতে আসতে পারেন এনআইএ আধিকারিকরা।

অন্যদিকে বারবার বোমাবাজির ঘটনাতে অর্জুন সিংয়ের বাড়ি থেকে থানা পর্যন্ত ১৬৫টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। বাড়ানো হয় পুলিশ পিকেট। সঙ্গে তো সিআইএসএফ জওয়ানদের প্রহরাও রয়েছে। তার মাঝেও কীভাবে এমন ঘটনা ঘটল, তাতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। কিন্তু এরপরেও কীভাবে নজর এড়িয়ে এভাবে ফের আজ সকালে এমন ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

স্থানীয় মানুষজন জানিয়েছেন, এদিন সকালে এতটাই আওয়াজ হয় যে গোটা এলাকা পুরো কেঁপে ওঠে। কালো ধোঁয়াতে ঢেকে যায়। ঘটনার পরেই ঘটনাস্থলের দিকে ছুটে যান কর্তব্যরত সিআইএসএফের আধিকারিকরা। কিন্তু ততক্ষণে এলাকা ছেড়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। অভিযোগ, বাইকে করে আসে দুস্কৃতীরা।

কেউ কিছু বুঝে ওঠার আগেই লাগাতার বোমাবাজি করা হয়। ঘটনার পড়ে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Bomb hurled at Arjun Singh's house even after NIA starts investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X