• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেবশ্রী পলিটিকাল এমব্যারাসমেন্ট, পাল্টা খোঁচা বৈশাখীর, প্রাক্তন নায়িকাকে 'ডাইনি' বললেন শোভন

এক্তিয়ার বহির্ভুত কথা বলে আক্রমণ। বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন দেবশ্রী রায়। তার পাল্টা আক্রমণ করেছেন বিজেপি নেত্রী। বৈশাখী বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন উনি পলিটিকাল এমব্যারাসমেন্ট। দেবশ্রীকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বৈশাখী বলেছেন উনি আমায় আটকাতে পারবেন না। আমার বাক স্বাধীনতা খর্ব করতে পারবেন না। বৈশাখীর সুরে সুর মিলিয়ে দেবশ্রীকে পাল্টা আক্রমণ করেছেন শোভন চট্টোপাধ্যায়ও। দেবশ্রীকে ডাইনি বলে কটাক্ষ করেছেন তিনি।

মানহানির মামলা দেবশ্রী

মানহানির মামলা দেবশ্রী

দেবশ্রী রায়ের নামে একের পর এক অপ্রীতিকর মন্তব্যের অভিযোগ উঠেছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তারপরেই বিজেপির দুই নেতার নামে মানহানির মামলা দায়ের করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য শোভন -বৈশাখী দিল্লিতে বিজেপিতে যোগ দিতে যাওয়ার সময় দেবশ্রী রায়ও তাঁদের পিছু নিয়ে পৌঁছে গিয়েছিলেন সেখানে।

দেবশ্রীকে আক্রমণ বৈশাখীর

দেবশ্রীকে আক্রমণ বৈশাখীর

দেবশ্রী রায়কে প্রকাশ্যে আক্রমণ করেছেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মহেশতলার রোজ শো থেকে দেবশ্রী রায়কে আক্রমণ করে বৈশাখী বলেছেন, উনি পলিটিকাল এমব্যারাসমেন্ট। মানহানির মামলা করে বাক স্বাধীনতা খর্ব করতে পারবেন না দেবশ্রী। এখন যে ওনাকে আর দেখা যাচ্ছে না সেটা অস্বীকার করতে পারেন না দেবশ্রী। বিজেপি অফিসে গিয়ে তিনি কী করেছিলেন সকলের জানা। বিজেপি নেতারা কেউ দেখা করেননি বলে ফিরে এসেছিলেন বলে কটাক্ষ করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

 শোভনের আক্রমণ

শোভনের আক্রমণ

দেবশ্রী রায়কে আক্রমণ শানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও। তিনি অভিযোগ করেছেন ২০১৬ সালে দেবশ্রীর জন্য হাত জোর করে ভোট চেয়ে জিতিয়েছিলেন। বিজেপির পার্টি অফিসে গিয়ে যে নাটক দেবশ্রী করেছেন তা অত্যন্ত লজ্জা জনক। যিনি পরিবার নিয়ে প্রশ্ন তুলছেন তিনি জানেন না আইনি পথেই পরিবারের সঙ্গে বিচ্ছেদের লড়াই করছেন। দেবশ্রী সেই নিয়ে কথা বলায় রুষ্ট শোভন অভিনেত্রীকে ডাইনি বলে আক্রমণ করেছেন। দেবশ্রীর নিজের সংসারের কী পরিণতি হয়েছে সেটা সকলের কাছে আগে জানানো উচিত বলে দাবি করেছেন বিজেপি নেতা।

রত্নাকে আক্রমণ শোভনের

রত্নাকে আক্রমণ শোভনের

দেবশ্রীকে আক্রমণের পর শোভন চট্টোপাধ্যায় রত্না চট্টোপাধ্যায় ও তাঁর বাবা দুলাল দাসকেও আক্রমণ করেছেন। দুলাল দাস ক্লেম সেটেলমেন্টের টাকা তাঁকে দেননি বলে অভিযোগ করেছেন শোভন চট্টোপাধ্যায়। রত্না চট্টোপাধ্যায়ের চারিত্রিক দোষের অভিযোগ করেছেন শোভন। রত্না চট্টোপাধ্যায়ের চারিত্রিক দোষের কারণেই িতনি সংসার করতে পারেননি বলে অভিযোগ করেছেন শোভন।

English summary
Baishakhi Banerjee and Sovon Chatterjee slams TMC leade Debashree Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X