• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কাঁকিনাড়ার পরে মিনাখাঁ, মামার বাড়ি বেড়াতে গিয়ে বিস্ফোরণে প্রাণ গেল এক বালিকার

  • |
Google Oneindia Bengali News

খড়ের গাদার মধ্যে থাকা বোমাকে বল ভেবে খেলতে গিয়ে ঘটে গেল বিপত্তি। বিস্ফোরণে মৃত্যু হল দ্বিতীয় শ্রেণীর ছাত্রীর। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। যে ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটেছে তিনি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। বিস্ফোরণের পর থেকে বাড়ির সবাই পলাতক বলেই জানা গিয়েছে।

কাঁকিনাড়ার পরে মিনাখাঁ, মামার বাড়িতে বেড়াতে গিয়ে বিস্ফোরণে প্রাণ গেল এক বালিকার

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি বসিরহাটের মিনাখাঁ থানার চাপালি গ্রাম পঞ্চায়েতের গাইন পাড়ার। এদিন তৃণমূল কর্মী আবুল হোসেন গাইনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে থাকা তাঁর কিছু আত্মীয়-স্বজন। সেখানে তাঁর আট বছরের ভাগ্নি ঝুমা খাতুনও ছিল। বুধবার সন্ধে ছটা নাগাদ খেলার ছলে খড়ের গাদা থেকে বলের মতো কিছু একটা দেখতে পায় ঝুমা। বল ভেবে সেটা কুড়োতে গিয়ে ঘটে যায় বিপত্তি। হাত দিতেই বিকট শব্দ করে ফেটে যায় বোমাটি। দোতলা বাড়িতে এই বিস্ফোরণ ঘটে।

ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বালিকার। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু, কীভাবে ওখানে বোমা পৌঁছাল তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। কেনই বা খড়ের গাদার মধ্যে বোমা মজুত করে রাখা ছিল, সে প্রশ্নও উঠতে শুরু করেছে।

গত মাসে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণে মৃত্যুর ঘটনা ঘটে। সেদিন ছয় বছরের চিকু পাসোয়ানের মৃত্যু হয়েছিল। গুরুতর আহত হয়েছিল ১১ বছরে মহেশ সাউ। দীপাবলির পরেই এই ঘটনায় বিরোধীরা শাসক তৃণমূলের দিকে আঙুল তুলেছিলেন। বুধবার মিনাখার ঘটনাতেও বিরোধীদের তরফে সরাসরি তৃণমূলের বিরুদ্ধে বোমা মজুতের অভিযোগ তুলেছে।

Gujarat election 2022: তারকা প্রচারকদের তালিকায় নেই! দলেই সাইডলাইন? কী বলছেন শশী তারুরGujarat election 2022: তারকা প্রচারকদের তালিকায় নেই! দলেই সাইডলাইন? কী বলছেন শশী তারুর

English summary
After Kankinara, Child death due to bomb blast in Minakha in North 24 Parganas.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X