• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তর ২৪ পরগণা: জাল মদ বিক্রির অভিযোগে স্ত্রীকে ধরিয়ে দিলেন স্বামী

  • |

এ যেন উলট পুরাণ, এদিন স্বামীর মদ্যপানের বিরোধিতা করে এসেছেন স্ত্রীরা। ঘোর আপত্তি জানিয়ে স্ত্রীয়ের নেশা থেকে স্বামীদের দূরে রাখার চেষ্টা করাই ছবিই সাধারণতে দেখা যায়। কিন্তু এবার ঠিক উল্টো ঘটনা ঘটেছে। স্ত্রীর অবৈধ মদ ব‍্যবসা রুখে দিতে কড়া পদক্ষেপ নিলেন স্বামী। পুলিশের কাছে অভিযোগ করে স্ত্রীকে হাজতে পাঠালো স্বামী। ঘটনা উত্তর ২৪ পরগণার হাড়োয়ায়।

উত্তর ২৪ পরগণা: জাল মদ বিক্রির অভিযোগে স্ত্রীকে ধরিয়ে দিলেন স্বামী

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে স্ত্রী বেআইনি ভাবে মদ বিক্রির ব্যবসা ফেঁদে বসেছিল। বারবার সর্তক করার পরও স্বামী বেআইনি সেই ব্যবসা থেকে স্ত্রীকে সরিয়ে আনতে পারেননি। ঝড়গা-অশান্তিতও সমস্যার মীমাংসা না হওয়াতেই হাড়োয়া থানায় পুলিশের কাছে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন স্বামী। সেই অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে গ্রেফতার করে হাড়োয়া থানার পুলিশ।

আরও জানা গিয়েছে, বসিরহাট মহকুমার হাড়োয়া থানার খাসবালান্দার বাসিন্দা অভিযুক্ত বছর পঞ্চাশের মিনতি বিশ্বাস দীর্ঘদিন ধরে পাড়ার ভিতরে বেআইনি ভাবে মদ বিক্রি ব্যবসা চালাচ্ছেন। এতে পাড়ার মধ্যে বহিরাগত মাতালদের আনাগোনা বাড়ায় শান্তি-শৃঙ্খলা নষ্ট হচ্ছিল বলে প্রতিবেশিরা বারবার অভিযোগ করেছেন। মাতালদের গালিগালাজে পাড়ার লোক রীতিমতো মদ ব্যবসায়ী মিনতির প্রতি রীতিমতো ক্ষিপ্তও হয়ে ওঠে।

এরপর স্বামী জগবন্ধু বিশ্বাস এবং প্রতিবেশিদের অভিযোগের ভিত্তিতে গভীর রাতে হানা দিয়ে ৪০ লিটার দেশী মদ সহ বেআইনি মদ বিক্রির করার অভিযোগে মিনতি বিশ্বাসকে পুলিশ গ্রেফতার করে। নিজের স্ত্রীকে মদ বিক্রির অভিযোগে ধরিয়ে দেওয়ায় স্বামীকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ হতে পারে ভারী কোনও নাম

ফের গাছে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ! রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য

English summary
A women arrested for liquor Sell, after husband inform to police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X