India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের আর এক জুটি, সেপ্টেম্বরে শুভ পরিণয় রিচা চাড্ডা ও আলি ফজলের

Google Oneindia Bengali News

এই বছরের সেপ্টেম্বরে বিয়ে করছেন বলিউডের হট জুটি রিচা চাড্ডা ও আলি ফজল। ২০১২ সালে '‌ফুকরে'‌ সিনেমার সেটে প্রথম পরিচয় হয় রিচা চাড্ডা ও আলি ফজলের। এরপর তাঁরা দীর্ঘ সাত বছর ডেট করেন। ২০১৯ সালে আলি রিচাকে বিয়ের প্রস্তাব দেন এবং এই জুটির ২০২০ সালেই বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায় এবং তাঁরা এ বছরের মার্চ মাসে বিয়ে করার পরিকল্পনা করলেও এখন শোনা যাচ্ছে যে রিচা ও আলি ফজল সেপ্টেম্বরের শেষে শুভ পরিণয় সারবেন। জানা গিয়েছে যে মুম্বই ও দিল্লিতে বিয়ের দু'‌টি অনুষ্ঠান হবে।

সেপ্টেম্বরে শুভ পরিণয় রিচা চাড্ডা ও আলি ফজলের

কিছুদিন আগেই রিচা চাড্ডা তাঁর বিয়ে নিয়ে কথা বলেন। ফুকরে অভিনেত্রী বলেন, '‌যখনই আমরা বিয়ে করার কথা ভাবি, নতুন (‌কোভিড-১৯)‌ ভ্যারিয়ান্ট চলে আসে। ২০২০ সালে আমরা প্রায় বিয়ের জায়গা বুক করে নিয়েছিলাম, কিন্তু তখনই প্রথম ওয়েভ এল, তার পিছু পিছু এল লকডাউন ও একাধিক নিষেধাজ্ঞা। গত বছর ফেব্রুয়ারিতেও আমরা নিশ্চিত ছিলাম এবং এ নিয়ে কথাও শুরু হয়। কিন্তু ভারতে দ্বিতীয় ওয়েভের অভিজ্ঞতা বেশ খারাপ ছিল, যা বেশ দুঃখজনক।'‌

রিচা আলির প্রতি তাঁর অনুভব প্রথম প্রকাশ করেন যখন তাঁরা রিচার বাড়িতে বসে চ্যাপলিন দেখছিলেন। শোনা যায় রিচাকে '‌টআই লাভ ইউ'‌ বলতে আলির তিনমাস সময় লেগেছিল। এরপর পাঁচ বছর ধরে নিজেদের সম্পর্ক লোকচক্ষুর আড়ালে রাখার পর অবশেষে ভেনিসে ভিক্টোরিয়া ও আব্দুল সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ারে একে-অপরের হাতে হাত রেখে এই জুটি তাঁদের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে আলি রিচাকে বিয়ের প্রস্তাব দেন। অভিনেতা নৈশভোজের আয়োজন করেন এবং এরপর শ্যাম্পেনের বোতল খুলে, রিচার সামনে হাঁটু গেঁড়ে বসে তাঁকে বিয়ের প্রস্তাব দেন। এই রকমভাবে প্রস্তাব দিলে রিচা কেন, কোনও মেয়েই হ্যাঁ না বলে থাকতে পারবেন না।

যদিও এই বিয়ে নিয়ে আলি ফজল বা রিচা কেউই কোনও মন্তব্য করেননি। বর্তমানে তাঁরা মুম্বইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন, বিয়ের নতুন তারিখ এখনও সামনে আনেননি জুটি। এইমুহূর্তে 'ফুকরে ৩' এবং একাধিক ওয়েব সিরিজ ছাড়াও আলির হাতে রয়েছে 'ডেথ অন দ্য নাইল'-এর মতো বিগ বাজেটে হলিউড প্রজেক্ট। অন্যদিকে, তিগমাংশু ধুলিয়ার আসন্ন ছবি 'দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'-এ দেখা যাবে রিচাকে।

অগাস্টে মা হবেন সোনম কাপুর, পরিবারে চলছে সদ্যোজাতকে স্বাগত জানানোর প্রস্তুতিঅগাস্টে মা হবেন সোনম কাপুর, পরিবারে চলছে সদ্যোজাতকে স্বাগত জানানোর প্রস্তুতি

English summary
Ali Fazal and Richa Chadha are going to get married in September this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X