• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কিরণের তুতো বোন অদিতি, রানির এই ননদ ছিলেন সত্যজিৎ রায়ের ছবির তারকা! বলিউডের আত্মীয়তার সম্পর্ক একনজরে

কিরণের তুতো বোন অদিতি, রানির এই ননদ ছিলেন সত্যজিত রায়ের ছবির তারকা! বলিউডের আত্মীয়তার সম্পর্ক একনজরে
  • |
Google Oneindia Bengali News

বলিউডে নেপোটিজম বিতর্ক কয়েক বছর আগে দানা বাঁধতেই তা কার্যত আগুনের মতো ছড়িয়ে পড়ে গোটা ইন্ডাস্ট্রি জুড়ে। একদিনে বলিউডের তারাকাদের পরিবারের সন্তানরা অন্যদিকে গুণী অভিনেতারা, যাঁরা বলিউডের বাইরে থেকে এসেছেন। গোটা বিতর্কে কার্যত বলিউড তারকাদের সন্তানদের সেলেব-কিড হিসাবে কার্যত বলিউডের 'রাজার' সন্তান সন্ততি হিসাবে তুলে ধরা হয়। তবে জানেন কি, যে এই পরিবার খুব একটা ছোট নয়! বহু তামাম বলিউডের তারকারা আত্মীয়তার সম্পর্কে আবদ্ধ। যদিও অনেকেই এই নিয়ে সরাসরি মুখ খুলতে চান না!

লতা মঙ্গেশকর-শ্রদ্ধা কাপুর

লতা মঙ্গেশকর-শ্রদ্ধা কাপুর

বলিউডের সুন্দরী অভিনেত্রী বলে পরিচিত শ্রদ্ধা কাপুর। বাবা শক্তি কাপুরের স্টারডামের সঙ্গে তুলনা করলে অনেকটাই এগিয়ে মেয়ে শ্রদ্ধা। এদিকে, পদ্মিনী কোলহাপুরের বোনঝি শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক রয়েছে লতা মঙ্গেশকরের। শ্রদ্ধার দাদু ছিলেন লতা মঙ্গেশকারের তুতো দাদা। সেই সূত্রের তাঁরা আত্মীয়তার সম্পর্কে আবদ্ধ।

 সোনাম কাপুর রণবীর সিং

সোনাম কাপুর রণবীর সিং

অনিল কাপুরের কন্যা সোনম কাপুরের তুতো ভাই হন রণবীর সিং। জানা যায়, সোনমের দিদিমা ও রণবীর সিংয়ের দিদিমা দুজনেই আত্মীয়। আর সেই সূত্রে রণবীরের ভবানী বংশের সঙ্গে অনিল কাপুরদের পরিবারের সংযোগ রয়েছে। সোনমের তুতো ভাই হচ্ছেন রণবীর সিং।

হেমা মালিনী ও মধু

হেমা মালিনী ও মধু

'রোজা' ফিল্মের অভিনেত্রী মধু শাহ অভিনয়ে বিভিন্ন সময়ে অনেকেই মুগ্ধ হয়েছেন। মধু শাহ সম্পর্কে হেমা মালিনীর আত্মীয়। এষা ও আহনা দেওলের তুতো বোন হিসাবে উঠে আসে মধু শাহের সম্পর্ক।

গুরু দত্তের আগের নাতনি কোন সুপারস্টার?

গুরু দত্তের আগের নাতনি কোন সুপারস্টার?

উল্লেখ্য, গুরু দত্তের নাতনি হলেন অভিনেত্রী আম-তা রাও। জানা যায়, গুরু দত্তের দ্বিতীয় ভাইয়ের দূর সম্পর্কের আত্মীয় অমৃতা। আর সেই থেকেই সম্পর্ক। এমনভাবেই সঞ্জয় দত্তের বোন নম্রতাকে বিয়ে করে সুনীল দত্তের পরিবারের সংযুক্ত হন কুমার গৌরব। দুই তারকার সম্পর্ক শ্যালক-জামাইবাবুর। ঠিক যেমন রানি -কাজলের তুতো বোনকে বিয়ে করে আশুতোষ গোয়ারিয়াকার আপাতত মুখোপাধ্যায় পরিবারের জামাই। ঠিক অজয় দেবগনের মতোই। আবার পরিচালক আয়ান মুখোপাধ্যায় হলেন আশুতোষের নিজের শ্যালক।

বিদ্যা বালান ও প্রিয়মনি

বিদ্যা বালান ও প্রিয়মনি

'ফ্যামিলি ম্যান ' খ্যাত তারিকা তথা দক্ষিণী স্টার প্রিয়মনির সঙ্গে বিদ্যা বালানের সম্পর্ক আত্মীয়তার। দুই তারকা একে অপরের তুতো বোন। 'ফ্যামিলি ম্যান ২' মুক্তির পরই বিদ্যার 'শেরনি' মুক্তি পেয়েছিল। আর সেই সূত্র ধরে বিদ্যা বালান এই সময় তাঁর তুতো বোন প্রিয়ামানির কথা বিভিন্ন সময় তোলেন।

রানি মুখোপাধ্যায়ের ননদ এই অভিনেত্রী!

রানি মুখোপাধ্যায়ের ননদ এই অভিনেত্রী!

রানি মুখোপাধ্যায় বলিউডের তামাম অভিনেত্রী হওয়া ছাড়াও বলিউডের নামী পরিবার যশ চোপড়ার পরিবারের পুত্রবধূ। প্রযোজক তথা পরিচালক আদিত্যকে বিয়ে করে রানি চোপড়া বংশের ঘরনী। অন্যদিকে, আদিত্য চোপড়ার মা পামেলা চোপড়ার বোনের মেয়ে হলেন সিমি গরেওয়াল । সত্যজিৎ রায়ের 'অরন্যের দিনরাত্রি' ছাড়াও একাধিক ছবিতে অভিনয় করেছেন সিমি। আর সেই সিমিই এবার সম্পর্কে রানির ননদ হলেন।

 রাজ বংশের কন্যা আদিতি-কিরণ তুতো বোন!

রাজ বংশের কন্যা আদিতি-কিরণ তুতো বোন!

রাজ বংশের কন্যা অদিতি রাও হায়দরি ও কিরণ রাও। আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও মূলত দাক্ষিণাত্যের ওয়ানাপারথি পরিবারের সদস্য। তেলাঙ্গানার রাজ পরিবার ওয়ানাপারথি বংশের সদস্য ছিলেন আদিতির মাও, যাঁর বিয়ে হয় হায়দরাবাদের রাজ পরিবার হায়দরি বাড়িতে। ফলে সেই জায়গা থেকে আদিতি ও কিরণ দুজনেই তুতো বোন।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Lesser known facts about Bollyood actresses: Who are the relatives in bollywood. List of Bollywood stars who are relatives.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X