• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলি তারকাদের নব্বই দশকের পছন্দের সিনেমার সঙ্গে আপনার ফেভারিট ছবির কি মিল আছে, দেখুন তো

বলি তারকাদের নব্বই দশকের পছন্দের সিনেমার সঙ্গে আপনার ফেভারিট ছবির কি মিল আছে, দেখুন তো
  • |
Google Oneindia Bengali News

নব্বই দশক বলতে আমাদের প্রথম মনে আসে শাহরুখ খান, সলমন খান, আমির খানের অভিনীত সিনেমার কথা। সেই সময় রোমান্টিক ছবি প্রচুর হয়েছে। সেই সময় বেশ কিছু গান এখনও সকলে মুখে শোনা যায়। নব্বই দশকের অভিনেতা থেকে অভিনেত্রীদের কোনও তুলনা হয় না। সেসময় পরিচালকরা এক সাধারণ গল্পকেই তাঁরা অসাধারণ ভাবে রূপ দিয়ে পর্দায় দেখিয়ে সকলে বিশেষ নজর আকর্ষণ করতেন। এই সময় এমন কিছু সিনেমা হয়েছিল। যা সাধারণ মানুষের প্রিয় সিনেমার মধ্যে পড়ে। তবে এমন অনেক বলিউড তারকারা রয়েছেন তাঁদেরও নববই দশকের সিনেমাগুলি প্রিয়, সেটা তাঁরা নিজেরাই জানিয়েছেন। তাঁদের সঙ্গে আমাদের প্রিয় সিনেমার যে মিল থাকবে তা হয়তো আগে ভাবিনি। দেখে নিন কোন তারকার কোন সিনেমার সঙ্গে আপনার পছন্দের সিনেমার মিল রয়েছে।

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন বরুণ ধাওয়ান। তিনি ইয়াং জেনারেশনের সঙ্গে কাছে বেশ জনপ্রিয় নায়ক। তাঁর পছন্দের সিনেমা হল আঁখে এবং 'কুছ কুছ হোতা হ্যায়।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি হলেন অক্ষয় কুমার। যদি তাঁর পছন্দের সিনেমার সঙ্গে আপনি আপনার সিনেমার ভালোবাসার সিনেমার সাদৃশ্য খুঁজে পান তাহলেও তো আর কোনও কথাই না। অভিনেতার পছন্দের সিনেমার তালিকায় প্রথমেই নাম রয়েছে সংঘর্ষ এবং আন্দাজ আপনা আপনা।

রণবীর সিং

রণবীর সিং

রণবীর সিংয়ের কথা নাই বা বললাম। তাঁকে চেনেন না এমন মানুষ আছে বলে মনে হয় না। অভিনেতা নববই দশকের সিনেমা দেখতে খুব ভালোবাসেন। তাঁর পছন্দের সিনেমায় নাম রয়েছে রাজাবাবু, জুদাই।

কৃতি শ্যানন

কৃতি শ্যানন

বলিউডে সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী হলেন কৃতি শ্যানন। তাঁর পছন্দের সিনেমায় নাম রয়েছে দিল ওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে, কুছ কুছ হোতা হ্যায়, হাম আপকে হ্যায় কন, আন্দাজ আপনা আপনা এই সিনেমাগুলো দেখতে ভীষণ পছন্দ করেন অভিনেত্রী।

 অজয় দেবগণ

অজয় দেবগণ

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন অজয় দেবগণ। নববই দশকের প্রায় সব সিনেমা দেখতে খুব পছন্দ করেন অভিনেতা। তবে তাঁর পছন্দের সিনেমা হল জখম।

 সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ মালহোত্রা

লম্বা সুদর্শন অভিনেতা হলেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর সুদক্ষ অভিনয় জেরেই তিনি জনপ্রিয় হয়েছেন। তাঁর পছন্দের সিনেমা নাম রয়েছে দিল ওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে ও জো জিতা ওই সিকান্দার।

 অর্জুন কাপুর

অর্জুন কাপুর

বলিউডের সুন্দর অভিনেতাদের তালিকায় নাম আছে অর্জুন কাপুরের। তিনি একবার জানিয়েছিলেন নববই দশকের সিনেমাকে সিনেমার দশকেই বলা চলে। এইসময় অনেক সুন্দর সুন্দর ছবি মুক্তি পেয়েছিল। তাঁর পছন্দের সিনেমা হল ম্যায় খিলারি তু আনাড়ি এবং দিল ওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে।

কাজল

কাজল

নব্বই দশকে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। তাঁর পছন্দের সিনেমায় নাম রয়েছে কুছ কুছ হোতা হ্যায় ও পেয়ার তো হোনা হিথা।

অভিষেক বচ্চন

অভিষেক বচ্চন

অভিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে সকলেই চেনেন। তিনি অনেক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তবে তাঁর পছন্দের সিনেমা হল অগ্নিপথ। তবে তিনি এটি বিগ বির কারণে নয় এই সিনেমাটি সত্যি একটি রত্ন সিনেমা ছিল।

রীতেশ দেশমুখ

রীতেশ দেশমুখ

বলিউডের আরেক জনপ্রিয় হলেন অভিনেতা হলেন রীতেশ দেশমুখ। নববই দশকের তাঁর প্রিয় সিনেমা হল দিল ওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে, কুছ কুছ হোতা হ্যায়, হাম আপকে হ্যায় কন।

করণ জোহার

করণ জোহার

পরিচালক করণ জোহারের নব্বই দশকের সিনেমার মধ্যে পছন্দের সিনেমা হল হাম আপকে হ্যায় কন, লামহে, এবং দিল ওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে । যদিও তিনি বলেছেন ডিডিএলজে আমার প্রিয় হলেও আমি বলি না। তাঁর কারণ আমি এই সিনেমায় কাজ করেছি।

কোন রাশির ব্যক্তিরা সকলের ওপর কর্তৃত্ব ফলাতে ভালোবাসেন, দেখুন কোন রাশির ব্যক্তিরা সকলের ওপর কর্তৃত্ব ফলাতে ভালোবাসেন, দেখুন

English summary
what is your favorite film similar to 90s movies of these bollywood stars
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X