• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুম্বই মেট্রোতে ছবির প্রচারে এসে বড়া পাউ বিভ্রাটে জড়ালেন বরুণ-কিয়ারা

মুম্বই মেট্রোতে ছবির প্রচারে এসে বড়া পাউ বিভ্রাটে জড়ালেন বরুণ-কিয়ারা
Google Oneindia Bengali News

বলিউড তারকারা তাঁদের সিনেমার প্রোমোশনের জন্য নানা রকমের আজব কাণ্ডকারখানা করেন। আর তা নিয়ে চর্চাও হয় বিস্তর। এবার কিছুটা সেরকমই কাজ করলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং অভিনেত্রী কিয়ারা আদবাণী। এই বরুণ ধাওয়ান ও কিয়ারার আগামী ছবি 'জুগ জুগ জিও' খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। আর তারই প্রোমোশনের কাজ চলছে জোরদার। সম্প্রতি মুম্বাইতে ছবির টিমকে বিলাসবহুল গাড়ি ছেড়ে মেট্রোতে ভ্রমণ করতে দেখা গিয়েছে। তবে এতদূর পর্যন্ত ঠিক ছিল। কিন্তু তারপর কিয়ারা যা করলেন তা নিয়ে এখন বয়ে চলেছে ট্রোলের বন্যা।

বরুণ-কিয়ারা 'ইন আ মেট্রো'

বরুণ-কিয়ারা 'ইন আ মেট্রো'

আসলে ঘটনার সুত্রপাতএকটি ভিডিওকে ঘিরে, সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুম্বইতে মেট্রো রেলের ভিতরে বসে বড়া পাউ খাচ্ছেন বরুণ এবং কিয়ারা । আর তারই সঙ্গে দেদার চলছে আড্ডা, হাসিঠাট্টা এবং মেট্রোর সহযাত্রীদের সঙ্গে সেলফি তোলার পালা। আর ভিডিওতে বরুণকে বলতে শোনা যায়, যানজটের সময়ে যাতায়াতের সেরা মাধ্যম হল মেট্রো। এমনিতেই ছবির প্রোমোশনের সময় বিভিন্ন দিকে ছুটতে হয় তারকাদের। তাই ক্ষণিকের অবসর পেতেই ট্রেনে বসে টিফিন সেরে নিচ্ছিলেন দুই তারকা। কিন্তু এতেই বেঁধেছে বিপত্তি।

 বড়া পাউ বিভ্রাট!

বড়া পাউ বিভ্রাট!

আসলে মেট্রো রেলওয়ের নির্দিষ্ট নিয়ম অনুযায়ী, মুম্বই মেট্রোয় বসে কেউ কোনও রকম খাবার খেতে পারবেন না। কিন্তু এই বলিউড তারকাদের লেটেস্ট ভিডিয়ো ভাইরাল হতেই এই নিয়ে নানা রকমের প্রশ্ন তুলেছেন সাধারণ যাত্রীরা। আর তাতে উপচে পড়ছে ভিডিও পোস্টের কমেন্ট বক্স। কেউ লিখেছেন, 'সেলিব্রিটি বলেই কি তাঁরা যা খুশী তাই করতে পারেন!', অনেক নেটিজেন আবার কটাক্ষ করে লিখেছেন, 'তারকারা বোধহয় দেশের নিয়মকানুন বিশেষ একটা জানেন না।' এই ঘটনা নিয়েই রীতিমত ট্রোল্ড হচ্ছেন তারকারা।

 অনিল-নীতুর প্রত্যাবর্তন

অনিল-নীতুর প্রত্যাবর্তন

এই ছবিতে অনিল কপুর ও নীতু সিংকে দেখা যাবে প্রধান চরিত্র হিসেবে। দীর্ঘ প্রায় ৯ বছর পর ফের বড় পর্দায় ফিরছেন নীতু সিং। ২০১৩ সালে 'বেশরম' ছবিতে প্রয়াত স্বামী ঋষি কাপুর এবং ছেলে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে এই ছবি দিয়ে ফের বড় পর্দায় ফিরছেন অনিল কাপুর। এই ছবির হাত ধরেই প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবাণী। করোনার সময় এই ছবির শ্যুটিং হয়। ছবিটি পরিচালনা করছেন রাজ মেহতা।

 আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা

আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা

বলিউডের এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করতে চলেছেন আগামী সিনেমা 'যুগ যুগ জিও'তে। আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা এই সিনেমাটি। মূলত পারিবারিক সদস্যদের আবার ঘরে ফেরার প্রেক্ষাপটেই এগোবে ছবির গল্প। মোট ২ মিনিট ৫৭ সেকেন্ডের ট্রেলার সামনে এসেছে ইতিমধ্যে। আর সেখানেই যেন উঠে এসেছে একান্নবর্তী পরিবারের বাস্তব চিত্র। পরিবারের সদস্যদের মধ্যে কান্না হাসি, মান অভিমান, প্রেম ভালোবাসা সবকিছুই তুলে ধরা হবে এই সিনেমায়।

ছবি সৌ:ফিল্মিবিট

দ্বিতীয় বার করোনায় আক্রান্ত বিতর্কিত কমেডিয়ান বীর দাস, শো বাতিল গুজরাতেদ্বিতীয় বার করোনায় আক্রান্ত বিতর্কিত কমেডিয়ান বীর দাস, শো বাতিল গুজরাতে

English summary
Bollywood actors Varun Dhawan and Kiara Advani are busy for the promotion of their upcoming movie Jug Jug Jeeyo. Varun and Kiara are trolled to eat Bada Pav while sitting in Mumbai metro
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X