• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টলিপাড়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভাস্বর, কী জানালেন তিনি?

Google Oneindia Bengali News

টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে কেনা চেনে। সিনেমা থেকে সিরিয়াল এমনকিও ওয়েব সিরিজে অভিনেতাকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু কি এমন হল যাতে অভিনেতাকে মুখ খুলতে হল? টলিপাড়ায় এমন এক গুজব শোনা যাচ্ছে। শোনা গিয়েছে অভিনেতা ভাস্বর তিনি নাকি অভিনয় ছেড়ে দিয়েছেন! এমন গুজবে অবাক হয়েছেন অনেকে, আবার অনেক বেশ চিন্তিত হয়ে পড়েছেন। এই গুজবে খবরে ইতিমধ্যে জনপ্রিয় অভিনেতার কানে পৌঁছেছে। এবার তিনি মুখ খুললেন। কী বললেন অভিনেতা?

টলিপাড়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভাস্বর, কী জানালেন তিনি?

টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের বলেন, চারিদিকে অনেক কিছুই তো রটে। তবে সবটা সত্যি না হলেও কিছুটা সত্যি হয়। কিন্তু তাই বলে তো আর মিথ্যেটাকে মেনে নেওয়া যায় না। তিনি মোটেই অভিনয় ছাড়েননি তিনি। নিজের ঘোরা বেড়ানো, এনজিও র কাজের সাথে অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন তিনি। আসলে নিজের কাজকে ভালোবাসলে আর চেষ্টা থাকলেই সব হয় বলে জানান তিনি।

সোশ্যাল হ্যান্ডেলে টলি অভিনেতা ভাস্বরবাবু জানান, যে সমস্ত ঘটনা রটচ্ছে সেগুলি শুধুমাত্র গুজব। নিজের ফেসবুক পোস্টে অভিনেতা লেখেন, 'শুনলাম আমাকে যারা ভীষণ ভালোবাসেন তারা রটাচ্ছেন আমি আর অভিনয় করিনা, সব ছেড়ে চলে গেছি। অযথা এই ধরনের ইনসিকিউরিটিতে না ভুগে যে যার নিজের কাজে মন দিন। এতে আর কারুর না হোক নিজের ভালো হবে।'

ঘটনা প্রসঙ্গে অভিনেতা আরও জানান, 'আমাকেই দেখুন মন দিয়ে সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ সবটাই করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি, NGO এর কাজ করছি। নিজেকে ভালোবাসতে জানতে হয়, এটা অনেক সোজা কাজ গুজব রটানোর থেকে।'

ভাস্বরবাবুর এই পোস্টে অভিনেত্রী অপরাজিতা ঘোষ মন্তব্য করেন। তার উত্তরে ভাস্বরবাবু জানান, কে কীভাবে এই খবর ছড়িয়েছেন তা জানা নেই। তবে আমাদের আশেপাশের মানুষই হয়তো এইটা ছড়াচ্ছে। তাই গুজবে বেশি পাত্তা না দেওয়াই ভালো। বর্তমানে অভিনেতা শ্রীকৃষ্ণভক্ত মীরা ও কাঞ্চি দুটি সিরিয়ালে অভিনয় করছেন।

English summary
Tollywood actor Bhaswar Chatterjee knows buying. The actor has been seen starring in movies and even web series.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X