Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবা রামদেবকে বিয়ে করতে চান এই দুই বলিউড অভিনেত্রী

  • Posted By:
Subscribe to Oneindia News

যোগগুরু রামদেব নিয়ে সন্ন্যাসী হলেও তাঁর মহিলা ভক্তদের সংখ্যা কিছু কম নয়। তিনি শুধু এদেশে নয়, বিদেশেও যথেষ্ট জনপ্রিয়। আমজনতা থেকে শুরু করে তাবড় সেলেবসরা তাঁর ভক্ত। বাবা রামদেবের যোগশিক্ষা যেমন রয়েছে তেমন স্বদেশীয় ব্র্যান্ড পতঞ্জলিও রমরমিয়ে চলছে। ভারতের প্রায় প্রতিটি ঘরে পৌঁছে গিয়েছে পতঞ্জলির প্রোডাক্ট। এহেন সফল বাবার ভক্ত শুধু নয়, তাঁকে বিয়ে করতেও যে অনেকে পিছপা হবেন না, তা বলে দেওয়াই যায়।

দুই বলিউড অভিনেত্রী

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তাঁর প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি। রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।

বিয়ে করতে চান এই দুই বলিউড অভিনেত্রী

আর এক গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াতও বাবা রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও তাঁকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন।

বাবা রামদেবকে বিয়ে করতে চান এই দুই বলিউড অভিনেত্রী

যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনও আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।

English summary
Two Bollywood actresses would like to marry Baba Ramdev
Please Wait while comments are loading...