• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের টুইটারের কোপে কঙ্গনা রানাওয়াত, সরানো হল তাঁর ২টি বিতর্কিত টুইট

ফের টুইটারের তোপের মুখে কঙ্গনা। বলিউডের ক্ষুব্ধ নায়িকা কঙ্গনা রানাওয়াতের টুইটারের বাকযুদ্ধ এমন পর্যায় পৌঁছেছে যে টুইটার বাধ্য হয়ে অভিনেত্রীর ২টি বিতর্কিত টুইট মাইক্রো–ব্লগিং সাইট থেকে সরিয়ে ফেলতে বাধ্য হল।

ফের টুইটারের কোপে কঙ্গনা রানাওয়াত, সরানো হল তাঁর ২টি বিতর্কিত টুইট


এক বিবৃতিতে টুইটারের মুখপাত্র বলেছেন, '‌আমাদের পরীসীমা অনুসারে টুইটারের বিধি লঙ্ঘন করেছে এমন টুইটের বিরুদ্ধে আমরা পদক্ষেপ করেছি।’‌ প্রসঙ্গত, কঙ্গনার ২টি টুইট সরিয়ে দেওযা হয়েছে এবং উভয় টুইটই দেশের কৃষকদের প্রতিবাদ এবং তা নিয়ে সম্প্রতি আন্তর্জাতিক মহলের প্রতিক্রিয়া সংক্রান্ত ছিল। মার্কিন পপ তারকা রিহানা কৃষকদের প্রতিবাদকে সমর্থন জানিয়ে টুইট করার পরই কঙ্গনা রানাওয়াত তাঁর বিতর্কিত টুইটের মাধ্যমে সরব হন এবং রিহানাকে আপত্তিকর মন্তব্য করেন।

জানুয়ারির গোড়ার দিকে, কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্ট কিছুদিনের জন্য নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। কারণ কঙ্গনা '‌তাণ্ডব’‌ নির্মাতাদের নিয়ে পোস্টের মাধ্যে বিতর্কিত মন্তব্য করেছিলেন। সরিয়ে দেওয়া সেই টুইটে লেখা ছিল, ওয়েব সিরিজে হিন্দু দেব–দেবীকে অপমানের জন্য এবার তাঁদের মাথা কাটার সময় এসেছে। শুধু টুইটে বিতর্কিত মন্তব্য নয়, কঙ্গনা বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যু নিয়ে নিজের নাক গলিয়েছেন। বলিউডের বিভিন্ন অভিনেতা–অভিনেত্রী, পরিচালক–প্রযোজকদের কাঠগড়ায় তুলেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এই পাগলামি যেন মাথা চাড়া দিয়ে উঠেছে কঙ্গনা রানাওয়াতের। এমনকী মহারাষ্ট্র সরকারের সঙ্গেও তিনি বচসায় জড়িয়ে পড়েন এবং যার জেরে বিএমসি কঙ্গনার মুম্বইয়ের অপিসের একাংশ অবৈধ বলে দাবি করে ভেঙে দেয়। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়।

ড্রোনের ব্যবহারে সীমান্ত অস্থির করতে চাইছে পাকিস্তান! চলছে দেদার পাচারড্রোনের ব্যবহারে সীমান্ত অস্থির করতে চাইছে পাকিস্তান! চলছে দেদার পাচার

৪৪ বছর পর রাজ্য এবং কেন্দ্রে এক সরকার, মন্তব্য শমীক ভট্টাচার্যর

English summary
twitter deletes kangana ranauts controversial tweets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X