• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বজরঙ্গি ভাইজান'-এ সলমনের সঙ্গে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী, এখন ২ বছরের জন্য জেলে

জালিয়াতির অভিযোগে ২ বছরের জেল হল বলিউড অভিনেত্রী অলকা কৌশলের। 'বজরঙ্গি ভাইজান'ছবিতে করিনার মায়ের ভূমিকায় ও ' কুইন' ছবিতে কঙ্গনা রানাওয়াতের মায়ের ভূমিকায় অভিনয় করেন তিনি। এছাড়াও হিন্দি সিরিয়ালের দুনিয়ায় অলকা কৌশল একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসাবে পরিচিত। আর দুর্নীতির দায়ে এখন সেই লাইমলাইটের দুনিয়া থেকে দূরে কারাগারে বন্দি জীবন কাটাতে চলেছেন তিনি।

টিভি সিরিয়ালের ঝলমলে দুনিয়া থেকে দূরে এখন কারাবাসে এই অভিনেত্রী , জানেন কেন

অলকার বিরুদ্ধে ৫০ লক্ষ টাকা চেক বাউন্সের অভিযোগ রয়েছে। এই অভিযোগ এনেছেন লুধিয়ানার অবতার সিং নামে এক ফুলচাষি। অবতারের দাবি ,একটি টিভি সিরিয়ালের জন্য অলকা ও তাঁর মা ৫০ লক্ষ টাকা ধার করেছিলেন। টাকা ফেরত দিতে অবতারকে দুটি ২৫ লক্ষ টাকার চেক দেন অলকা। আর সেই চেক বাউন্স করে।

এর পরই অভিনেত্র্রীর বিরুদ্ধে অভিযোগ করেন অবতার। অলকার বিরুদ্ধে আর্থিক তছরুপ ও জালিয়াতির অভিযোগ করেন অবতার । এছাড়াও চুরির মামলাও দায়ের করা হয়েছে। এর আগে, ২০১৫ সালে পাঞ্জাবের একটি নিম্ন আদালতে এই অভিযোগে দোষী প্রমাণিত হন অলকা ও তাঁর মা। তারপর সাঙ্গরুর আদালতে আপিল করেন অভিনেত্রী । তবে এবারেও সঙ্গরু জেলা আদালত নিম্ন আদালতের রায় বহাল রেখেছে।

English summary
Television actress Alka Kaushal sentenced jail for 2 years.Television actress Alka Kaushal and her mother get two years’ jail term in a cheque bounce case. The actress, who essayed the role of Kareena Kapoor Khan’s mother in Salman Khan-starrer Bajrangi Bhaijaan, will suffer two years jail sentence.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X