• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত কাণ্ডে তলব ফিল্ম সমালোচক রাজীব মসন্দকে, অভিনেতাকে ছোট করার অভিযোগ তাঁর বিরুদ্ধে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর উঠে এসেছে অনেক প্রশ্ন। সোশ্যাল মিডিয়া জুড়ে বলিউড স্বজন পোষণ নিয়ে সরব হওয়ার পাশাপাশি অভিনেতার মৃত্যু রহস্য সমাধানের জন্য সিবিআই তদন্তের দাবিও করা হচ্ছে। যদিও বান্দ্রা পুলিশ নিজেদের মতো করে এই ঘটনার তদন্ত করছে।

সুশান্ত কাণ্ডে তলব ফিল্ম সমালোচক রাজীব মসন্দকে, অভিনেতাকে ছোট করার অভিযোগ তাঁর বিরুদ্ধে

পরিচালক সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়ার পর এবার পুলিশ ডেকে পাঠালো ফিল্ম সমালোচক রাজীব মসন্দকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে মঙ্গলবারই পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। সূত্রের খবর, প্রয়াত অভিনেতার সিনেমাগুলিকে ক্রমাগত কম রেটিং দিয়ে তাঁকে ছোট করার চেষ্টা করেছিলেন মসন্দ। সেই প্রসঙ্গে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করবে। জানা গিয়েছে, সুশান্তের কিছু সিনেমার রেটিং নেতিবাচক করেন মসন্দ এবং সেটা কারোর নির্দেশে তিনি করেছেন বলে জানা গিয়েছে। এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে প্রশ্ন করা হবে।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা প্রকাশ্যে আসতেই বলিউড সহ গোটা দেশ বিস্মিত হয়ে যায়। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী সুশান্তের মৃত্যু গলায় দড়ি দেওয়ার জন্য দমবন্ধের ফলে হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছিল যে সুশান্ত গত ছ’‌মাস ধরে অবসাদে ভুগছিলেন। সুশান্তের আত্মহত্যার পেছনে কি কারণ রয়েছে তা জানার জন্য পুলিশ তদন্তে নেমেছে। পুলিশ ইতিমধ্যেই বহু বলিউড অভিনেতা–অভিনেত্রীর বয়ান রেকর্ড করেছে। সম্প্রতি যশ রাজ প্রযোজনার আদিত্য চোপড়াকেও তাঁর বয়ান রেকর্ডের জন্য ডেকে পাঠানো হয়।

সুশান্ত সিংয়ের সঙ্গে যশ রাজ ফিল্মসের তিনটি সিনেমার চুক্তি হয়। প্রথম সিনেমাটি সুদ্ধ দেশি রোমান্স, অভিনেতার বিপরীতে ছিলেন পরিণীতি চোপড়া ও বাণি কাপুর। দ্বিতীয় ছবি ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী এবং তৃতীয় ছবি পানি, যার পরিচালক ছিলেন শেখর কাপুর। তবে পানি ছবিটি মুক্তির আগেই সরিয়ে রাখা হয় কারণ শেখর কাপুর ও আদিত্যচোপড়ার মধ্যে কিছু ঝামেলার কারণে। তাই আদিত্য চোপড়ার বয়ান খুবই গুরুত্বপূর্ণ ছিল পুলিশের কাছে। আদিত্য তাঁর বয়ানে মুম্বই পুলিশকে জানিয়েছেন যে তাঁর প্রযোজনা সংস্থা কখনই সুশান্তকে আটকে রেখে দেয়নি অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে। শনিবার আদিত্য চোপড়াকে ভার্সোভা পুউলিশ থানায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার সঙ্গে ঠাণ্ডা লড়াইয়ের মাঝে সুশান্ত কাণ্ডে সিবিআই তদন্তের দাবি তাপসী পান্নুর

English summary
Police have summoned film critic Rajiv Masand to investigate the death of Sushant Singh Rajput,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X