• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার 'ন্যাড়া' অবতার দেখে ঘাবড়ে গিয়েছে সোনু নিগমের ছেলে

সোনু নিগমের আজান টুইট বিতর্কে গোটা দেশে শোরগোল পরে গিয়েছে। এমনকী এই বিতর্কের জেরে মাথার চুল পর্যন্ত বলি দিয়েছেন বলিউডের জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। জোর করে চাপিয়ে দেওয়া ধর্ম নিয়ে সোচ্চার হতেই সোনুর বিরুদ্ধে মুসলিম ধর্মগুরু ফতোয়া জারি করেন। সেই ফতোয়ার জবাব দিতেই বুধবার মাথা মোড়ালেন সোনু নিগম। এই ঘটনায় শুধু তাঁর অনুগামীরাই নয় বরং ছেলে নিভানও বেশ ঘাবড়ে গিয়েছে।

একটি সাক্ষাৎকারে সোনু নিজে জানান, "আমার এই ন্যাড়া অবতার দেখে বেশ ঘাবড়ে গিয়েছে নিভান। কিন্তু তবুও আমার এই পদক্ষেপ নেওয়াটা জরুরী ছিল।" গোটা বিষয়টি নিয়ে যেভাবে ক্রমশ বিতর্কে জড়িয়ে পড়ছে সোনু তাতে চিন্তিত তাঁর পরিবারও।

বাবার 'ন্যাড়া' অবতার দেখে হতবাক সোনু নিগমের ছেলে

সোনু নিজে বলেন, "আমি আশা করব এই দেশের কাছে আমার এই পদক্ষেপের মানে দাঁড়াবে। আমি বামপন্থী নই বা ডান পন্থীও নই। আমি ঠিক মাঝখানে দাঁড়িয়ে রয়েছি। আমাদের আরও এমন মানুষের দরকার যারা শুধু আক্রমণাত্মক কথা বলে না বরং কাজের কাজ করে।

সোনুর এই বিতর্ক প্রত্যেকদিন এক নয়া মোড় নিচ্ছে। এরপর বিষয়টা কোনদিকে যাবে জানা নেই। তবে বিষয়টি যে এইভাবে বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে তা নিয়ে বেশ উদ্বেদে রয়েছে সোনুর স্ত্রী ও পরিবার।

English summary
Sonu Nigam- Azaan row: Singer’s son SHOCKED to see daddy’s bald avatar!
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X