• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনমের বিয়ের হুল্লোড়ে দীপিকাকে কি 'মিস' করছিলেন রণবীর! কী বলছে এই ছবি

সোনম কাপুরের বিয়েতে রণবীর সিং একাই কার্যত সকলকে ছাপিয়ে গিয়েছিলেন। উল্লেখ্য সোনমের স্বামী আনন্দ আহুজা রণবীরের দূর সম্পর্কের আত্মীয় হন। সেই সূত্রে নিজের তুতো ভাইয়ের বিয়ের কোনও মুহুর্ত হই হুল্লোড় করতে ছাড়েননি রণবীর। তবে এরই মধ্য়ে কী তিনি কোথাও 'মিস' করছিলেন দীপিকাকে ? বিয়ের একটি ছবি থেকে এমনই প্রশ্ন উঠে আসছে।

সোনমের বিয়ের হুল্লোড়ে দীপিকাকে কি মিস করছিলেন রণবীর! কী বলছে এই ছবি

[আরও পড়ুুন:শাহরুখের সঙ্গে চরম নাচ রণবীরের! সোনমের রিসেপশনের 'খলিবলি'-র ভিডিও এখন ভাইরাল]

সোনমের বিয়ে ঘিরে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় এসেছে। তার মধ্যের একটি ছবিতে দেখা গিয়েছে সিঁড়ির এক কোণে বসে রয়েছেন রণবীর সিং। চরম নেচে বিধ্বস্ত তিনি! এমন অবস্থায় হাতে মোবাইল নিয়ে কিছু করতে ব্যস্ত দেখা গিয়েছে রণবীরকে। আর সই ছবি থেকেই জল্পনা উঠতে থাকে, যে রণবীর নিশ্চয়ই সেই সময়ে দীপিকাকে 'মিস' করছিলেন! উল্লেখ্য, দীপিকা 'মেট গালা' ইভেন্টে অংশ নিয়েছেন। আর সেই জন্যই তিনি উপস্থিত হতে পারেননি সোনমের বিয়েতে। তবে রণবীর আদৌ কি সেই সময়ে দীপিকাকেই মেসেড করছিলেন ফোনে? এ নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

আরেকটি ছবিতে দেখা গিয়েছে, রণবীর সোনমের রিসেপশনে একটা সময়ে নেচে গেয়ে ক্লান্ত। আর সেই অবস্থায় তিনি বসে রয়েছেন সিঁড়ির ধাপে। অনেকেই রণবীরের এই অবস্থা দেখে মনে হয়েছে তিনিন দীপিকাকে একটু হলেও পার্টিতে 'মিস' করছেন! উল্লেখ্য, এবছরের শেষের দিকে রণবীর সিং এরসঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ের গুঞ্জন চারিদিকে। তবে রণবীরের এই ছবির প্রেক্ষিতে মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

English summary
Ranveer Singh Was Missing Deepika Padukone Badly At Sonam Kapoor's Reception
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X