• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রণবীর সিং থেকে হৃত্বিক রোশন, বলিউড তারকারা ছুটি কাটাতে কোথায় যেতে পছন্দ করেন?

রণবীর সিং থেকে হৃত্বিক রোশন, বলিউড তারকারা ছুটি কাটাতে কোথায় যেতে পছন্দ করেন?
  • |
Google Oneindia Bengali News

প্রতিদিনের জীবন থেকে একটু বিরতি নিয়ে ছুটিতে যেতে কে না পছন্দ করে? সধারণ থেকে তারকা সবধরণের মানুষই রোজকার কর্মজীবনের ব্যস্ততা থেকে খানিক ছুটি নিয়ে ঘুরতে পছন্দ করেন। এতে সুস্থ শরীরের পাশাপাশি মানসিক শান্তিও পাওয়া যায়। একই কথা বলিউডের তারকাদের জন্যও সত্য। তাই তাঁদের প্রিয় ছুটির গন্তব্যের প্রতি তাঁদের আলাদা ভালোবাসা আছে। সারা বছর ধরে তাঁরা টাইট শিডিউলে ব্যস্ত থেকে এবং অক্লান্ত পরিশ্রম করে দর্শকদের মনোরঞ্জন করে থাকে। একের পর এক সিনেমা উপহার দেয় দর্শকদের। তাই মাঝেমধ্যে ছুটি কাটানোর জন্য তাঁরা তাঁদের প্রিয় গন্তব্যকে বেছে নেন। রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, সলমনষখানের মতো বলিউড তারকাদের কোন জায়গাগুলি ছুটি কাটানোর প্রিয় গন্তব্য? জেনে নিন।

রণবীর সিং - সুইৎজারল্যান্ড

রণবীর সিং - সুইৎজারল্যান্ড

বলিউড অভিনেতা রণবীর সিং হলেন একজন ভ্রমণপিপাসু তারকা। তাই মাঝেমধ্যেই কর্মব্যস্ত জীবন থেকে ছুটি নিয়ে চলে যান তাঁর প্রিয় ছুটির গন্তব্যে। ছুটি কাটাতে রণবীরের প্রিয় গন্তব্য হল পাহাড়ের দৃশ্যে পূর্ণ, বরফে ঢাকা ল্যান্ডস্কেপ এবং বিশাল চূড়া। মানুষের ইন্দ্রিয়গুলিকে ঠাণ্ডা করতে এখানে শীতল হাওয়া বয়। জায়গার নাম সুইৎজারল্যান্ড। এখানে নিজেকে সুরক্ষিত রাখতে একটি পূর্ণ-দৈর্ঘ্যের কোট আবশ্যক।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস - টাস্কানি, ইতালি

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস - টাস্কানি, ইতালি

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস তাঁর সৌন্দর্য এবং প্রতিভা দিয়ে বলিউড এবং হলিউডকে মুগ্ধ করেছেন, অনেকের জন্য অনুপ্রেরণাও হয়ে উঠেছেন। এই অভিনেত্রীরও সাধারণের মতো ভ্রমণের প্রতি ভালোবাসা আছে। ইতালির টাস্কানির সৌন্দর্য, বহুমুখী ও বহু-প্রতিভাসম্পন্ন দেশি গার্লের হৃদয় কেড়ে নিয়েছে। তিনি নিজের ব্যস্ত জীবন থেকে খানিক বিরতি নিয়ে এই সুন্দর জায়গায় তাঁর ছুটির দিনগুলি কাটাতে পছন্দ করেন। টাস্কানি হল পৃথিবীর অন্যতম রোমান্টিক গন্তব্য। ইথারিয়াল স্থানগুলির মধ্যে একটি হল এটি। টাস্কানি কাঠের শিল্পের সর্বশ্রেষ্ঠ ভান্ডার এবং ওভার-দ্য-টপ গ্রামাঞ্চল হিসাবে বিখ্যাত।

সলমন খান এবং শাহরুখ খান - দুবাই, সংযুক্ত আরব আমিরাত

সলমন খান এবং শাহরুখ খান - দুবাই, সংযুক্ত আরব আমিরাত

বলিউডের দাবাং খান এবং কিং খান, 'সোনার শহরে' তাঁদের ছুটি কাটাতে পছন্দ করেন। বুর্জ খলিফা'র বাড়ি, উচ্চতম বিল্ডিং এবং অন্যান্য আধুনিক অবকাঠামোর জন্য জনপ্রিয়, দুবাই। এটি এমন একটি জায়গা যেখানে প্রচুর বিলাসবহুল হোটেল এবং খেলাধুলা এবং অবসর সময় কাটানোর জন্য ক্রিয়াকলাপ খুঁজে পাওয়া যেতে পারে। ছুটিতে বন্ধুদের এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর আদর্শ গন্তব্য এটি। এখানে সৈকতে আরাম করা যতে পারে এবং ঢেউ উপভোগ করা যেতে পারে। আপনি যদি কখনও দুবাই যান, তাহলে বিশ্বখ্যাত 'দুবাই শপিং ফেস্টিভ্যাল'-এ যেতে ভুলবেন না।

পরিণীতি চোপড়া - মালদ্বীপ

পরিণীতি চোপড়া - মালদ্বীপ

মনোরম দক্ষিণ এশিয়ার দেশ, মালদ্বীপ। এটি বলিউড ডিভা পরিণীতি চোপড়ার 'দ্বিতীয় বাড়ি' হিসাবে বিবেচিত হয়েছে। বছরের পর বছর ধরে, দেশটি বলিউড সেলিব্রিটিদের কাছে একটি জনপ্রিয় পর্যটন গন্তব্যে পরিণত হয়েছে। এর সুন্দর নৈসর্গিক অবস্থানের কারণে সমুদ্রের ধারে এই দ্বীপটি সেরা-নির্বাচিত স্থানগুলির মধ্যে একটি। এছাড়াও, এর সুন্দর দৃশ্য, এর ঐতিহ্যবাহী রন্ধনপ্রণালী বেশ আকর্ষণীয়।

মালাইকা আরোরা - বালি

মালাইকা আরোরা - বালি

বালি ইন্দোনেশিয়ায় অবস্থিত এশিয়ার বিলাসবহুল দ্বীপ গন্তব্যগুলির মধ্যে একটি। বালি তার অনন্য প্রাকৃতিক সৌন্দর্যের কারণে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বেশ কিছু তারকাদের আকর্ষণ করেছে।মালাইকা অরোরা বালি-তে তাঁর ছুটি কাটাতে পছন্দ করেন। এটি তাঁর প্রিয় ছুটির গন্তব্য। যারা সক্রিয় আগ্নেয়গিরিতে ভ্রমণ করতে যেতে চান এবং এমনকি ১০০০ বছর বয়সী বহু প্রাচীন মন্দির পরিদর্শন করতে চান তাঁদের জন্য এই বিদেশী স্থানটি একটি দুর্দান্ত গন্তব্য।

আলিয়া ভাট - মালদ্বীপ

আলিয়া ভাট - মালদ্বীপ

১২০০ টি দ্বীপের একটি দ্বীপপুঞ্জ, মালদ্বীপ হল সেইসব বহিরাগত অবস্থানগুলির মধ্যে একটি যা জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সহ বিভিন্ন সেলিব্রিটিদের হৃদয়হরণ করেছে। জলের চকচকে ছায়া, দুলতে থাকা তালগাছ এবং চকচকে বালির দৃশ্য পর্যটকদের আর্কষণ করে থাকে। যারা নাইট লাইফ উপভোগ করেন এবং যারা খেতে পছন্দ করেন তাঁদের জন্যও এটি একটি জনপ্রিয় পছন্দের জায়গা। কারণ এই জায়গাটিতে এমন খাবার রয়েছে যা তাঁদের বিভিন্ন ধরণের খাবারের স্বাদ পেতে সাহায্য করবে।

দীপিকা পাড়ুকোন - ফ্রেঞ্চ রিভেরা

দীপিকা পাড়ুকোন - ফ্রেঞ্চ রিভেরা

বলিউডের আর এক ডিভা, দীপিকা পাড়ুকোন, সমুদ্র সৈকতে পূর্ণ এই জায়গাটি দেখতে পছন্দ করেন। ফ্রেঞ্চ রিভেরার বহিরাগত বালির সৈকত এবং ভূগর্ভস্থ নদীগুলিও অনেক বলিউড এবং হলিউড চলচ্চিত্র পরিচালকরা তাঁদের ক্যামেরায় বন্দী করে রাখেন। এই সুন্দর জায়গাটিকে ডাইভিং, সার্ফিং, কায়াকিং ইত্যাদির মতো জল ক্রীড়া কার্যক্রমের জন্য সর্বোত্তম হিসাবে বিবেচনা করা হয়৷ এখানে অনেক পর্যটন আকর্ষণ রয়েছে যেমন Cours Saleya Market, Villa Ephrussi de Rothschild এবং আরও অনেক কিছু, যা এই গন্তব্যটিকে অনন্য করে তুলেছে।

 কঙ্গনা রানাউত - প্যারিস

কঙ্গনা রানাউত - প্যারিস

বলিউডের বহুমুখী অভিনেত্রী কঙ্গনা রানাউত, তাঁর সোজাসাপ্টা ব্যক্তিত্বের জন্য পরিচিত। প্যারিসের প্রতি তাঁর আলাদা আকর্ষণ আছে। ফরাসি খাবার এবং এখানকার মনোরম পরিবেশ তাঁর পছন্দের। নিজেকে চাপমুক্ত করার জন্য ছুটির গন্তব্য হিসাবে এটিকে তাঁর সেরা পছন্দ হিসাবে বিবেচনা করেন। প্রতি বছর, বিশ্বব্যাপী লক্ষ লক্ষ পর্যটক এখানকার আইফেল টাওয়ার, লে ল্যুভর মিউজিয়াম এবং নটরডেম ক্যাথেড্রালের মতো বিখ্যাত পর্যটন আকর্ষণগুলি দেখার জন্য এই ফ্যাশন রাজধানীতে ছুটে আসেন।

বিপাশা বসু - গোয়া

বিপাশা বসু - গোয়া

বলিউড তারকারা ছুটি কাটাতে বিদেশষভ্রমণে গেলেও সবকার ক্ষেত্রে তা হয় না। এই যেমন বলিউডের সাহসী এবং সুন্দর অভিনেত্রী বিপাশা বসু। তিনি দৈনন্দিন জীবনের বিশৃঙ্খলা থেকে দূরে, তাঁর ছুটি কাটানোর জন্য গোয়া যেতে পছন্দ করেন। উপকূলীয় রাজ্যের প্রতি তাঁর অবিচ্ছেদ্য ভালোবাসা রয়েছে। যারা অ্যাডভেঞ্চারে যেতে চান এবং পার্টি করতে ভালোবাসেন তাঁদের জন্য গোয়া হল একটি আদর্শ গন্তব্য।

 হৃত্বিক রোশন - লন্ডন

হৃত্বিক রোশন - লন্ডন

গ্রীক ঈশ্বর, হৃতিক রোশন, একজন ভ্রমণপিপাসু অভিনেতা। লন্ডন হল সেই শহর যা তাঁকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে। তাই লন্ডনেই তিনি তাঁর ছুটি কাটাতে পছন্দ করেন। কাজ থেকে দূরে, তাঁর পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই বিশ্ব-বিখ্যাত হটস্পটেই ছুটি কাটান তিনি। লন্ডন শুধুমাত্র হৃতিককেই বিমোহিত করেনি, এটি সমগ্র গ্ল্যামার জগতের উষ্ণ জায়গাগুলির মধ্যে সবচেয়ে বিখ্যাত।

বলিউডে সুপারহিট হলেও দক্ষিণী সিনেমায় সুপার ফ্লপ এই অভিনেত্রীরাবলিউডে সুপারহিট হলেও দক্ষিণী সিনেমায় সুপার ফ্লপ এই অভিনেত্রীরা

English summary
ranveer singh to hrithik roshan these bollywood celebrities favourite holiday destinations
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X