• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হটস্পট' অ্যাপ, এতেই ছড়াত রাজ কুন্দ্রার নীল ছবির কিসসা, কারা হতেন টার্গেট জেরায় ফাঁস চাঞ্চল্যকর তথ্য

Google Oneindia Bengali News

ব্রিটেনের শিল্পপতি অন্তরালে লুকিয়ে নীল ছবির গোপন রহস্য। রাজ কুন্দ্রাকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে পেতে শুরু করেছে মুম্বই পুলিশ। তদন্তে জানা গিয়েছে হটস্পট নামে একটি অ্যাপের মাধ্যমে রাজ কুন্দ্রা নীল ছবির ব্যবসা চালাতেন। এবং সেই কোম্পানি ব্রিটেনের ছিল। রাজ কুন্দ্রার কোম্পানি সেই সংস্থার সঙ্গে যৌথ ভাবে এই ব্যবসা চালাতেন।

গ্রেফতার রাজ কুন্দ্রা

গ্রেফতার রাজ কুন্দ্রা

নীল ছবির জাল বুনে পুলিশের জালে শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। গতকাল রাত ১১টার সময় গ্রেফতার করা হয় তাঁতে। রাজ কুন্দ্রাকে এই ঘটনায় সোমবারেই সমন পাঠিয়েছিল সিবিআই। ফেব্রুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তখন থেকেই তদন্তকারীদের স্ক্যানারে ছিলেন রাজ কুন্দ্রা। এই ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারমধ্যে রাজকুন্দ্রার সহযোগীও রয়েছেন।

হটস্পট অ্যাপে নীল ছবি বিলি

হটস্পট অ্যাপে নীল ছবি বিলি

হটস্পট অ্যাপের মাধ্যমে নীল ছবি ছড়াত রাজের কোম্পানি। ব্রিটেনের একটি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে চলত কাজ। জেরায় রাজ জানিয়েছেন এই নীল ছবির ব্যবসা করে প্রচর অর্থ রোজগার করেছিলেন তিনি। তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে বেশ কিছু প্রযোজককে জোর করে বাধ্য করা হত নীলছবি তৈরি করতে। রাজ কুন্দ্রার মুম্বইয়ের কোম্পানির সঙ্গে লন্ডনের সংস্থা কেরিন যৌথ উদ্যোগে কাজ করত। লন্ডনের এই কোম্পানির মালিক রাজ কুন্দ্রার জামাইবাবু। লন্ডনের সেই কোম্পানির রেজিস্ট্রেশন হলেও ভারতে তার অ্যাকাউন্ট থেকে লেনদেন হত বলে জানিয়েছে পুলিশ।

নতুন নায়িকাদের টোপ

নতুন নায়িকাদের টোপ

নীল ছবির জন্য নতুন নায়িকাদের টোপ দেওয়া হত। অর্থাৎ যাঁরা বলিউডে অভিনয় করতে চাইছে একেবারে আনকোড়া নতুন মুখ তাদের টোপ দিত রাজ কুন্দ্রার সংস্থা। তাঁদের বলা হত ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়া হবে। এই বলে হোয়াটসঅ্যাপ করা হত তাঁদের। ওয়েব সিরিজের জন্য অডিশন নেওয়া হচ্ছে বলে ডাকা হত তাদের। অনেক অভিনেত্রী তাতে রাজি হননি তাঁরা মুম্বইয়ে ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানিয়েছিলেন।

জেল হেফাজতে রাজ

জেল হেফাজতে রাজ

২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। সেখানেই তদন্তকারীরা তাঁকে দফায় দফায় জেরা করছেন। ঘটনার পরেই শিল্পা শেট্টি একাধিক শ্যুটিং বাতিল করেছেন। রাজ এবং শিল্পার দুই সন্তান রয়েছে। একটি ছেলে এবং একটি মেয়ে।

ছবি সৌজন্য:ইসন্টাগ্রাম

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Raj Kundra use hotspot aap to cerculate pornfilm Mumbai police reveled the truth
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X