• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করণ জোহরের নতুন ছবির প্রস্তাব কেন ফেরালেন পরমব্রত?‌ দেখে নিন কী বললেন অভিনেতা

Google Oneindia Bengali News

সব জল্পনার অবসান করে পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়ে দিলেন তিনি বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহরের নতুন ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। পরমব্রত কোনও রাখঢাক না করে সোজা জানিয়েছেন যে করণ জোহরের পরবর্তী সিনেমা '‌রকি অউর রানী কি প্রেম কাহানি’‌–তে তিনি অভিনয় করছেন না। প্রসঙ্গত, এই ছবিতে দ্বিতীয়বার জুটি বাঁধতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে।

করণ জোহরের নতুন ছবির প্রস্তাব কেন ফেরালেন পরমব্রত?‌ দেখে নিন কী বললেন অভিনেতা

বেশ কিছুদিন আগেই করণ জোহর নিজে এই ছবির কথা ইনস্টাগ্রামে জানিয়ে তিনি আবার পরিচালনায় ফিরছেন বলে ঘোষণা করেন। তাঁর এই নতুন ছবির জন্য তিনি টোটা রায়চৌধুরিকে সাইন করিয়েছেন। টোটাও খবরটি নিশ্চিত করেছেন। কিন্তু ছবি নিয়ে টোটা স্পিক টি নট। এরপরই গুঞ্জন শোনা যায় যে টোটার পাশাপাশি পরমব্রত ও চূর্ণী গঙ্গোপাধ্যায়কেও এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। চূর্ণীর বিষয়ে এখনও কিছু জানা না গেলেও পরমব্রত খুব স্পষ্ট করে জানিয়েছেন যে তিনি করণ জোহরের ছবিতে অভিনয় করছেন না।

বলিউডে করণ জোহরের ছবির প্রস্তাব হঠাৎ করে কেন ফিরিয়ে দিলেন পরবমব্রত সে প্রসঙ্গে জানিয়েছেন প্রস্তাব পেয়ে তাঁর ভালো লেগেছিল কিন্তু যে চরিত্রটার প্রস্তাব দেওয়া হয় তাঁকে সেখানে বিশেষ কিছু করার ছিল না। পরম বলেন, '‌আমি এখন আমার কেরিয়ারের যে জায়গায় দাঁড়িয়ে সেখান থেকে এ ধরনের চরিত্রে অভিনয় করাটাকে ঠিক মনে হয়নি। তবে ছবির চিত্রনাট্য ভালো। আলিয়া ও রণবীর সিং রয়েছেন, ছবিটি অবশ্যই দর্শকদের পছন্দ হবে।’‌

প্রায় পাঁচ বছর পর ফের পরিচালনায় ফিরতে চলেছেন করণ জোহর। অ্যায় দিন হ্যায় মুশকিলের পর থেকে তিনি পুরোপুরি প্রযোজনায় মনোনিবেশ করেন। কিন্তু আবার রণবীর সিং ও আলিয়ার জুটিকে সঙ্গে নিয়ে তিনি ফের পরিচালনায় ফিরছেন।

English summary
parambrata chattopadhay turned down karan johars film offer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X