Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিতর্ক আর কৌশলী বিজ্ঞাপনী প্রচারে বাজার গরম 'পদ্মাবতীর', মিটবে কি প্রত্যাশার পারদ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সঞ্জয় লীলা বনশালির 'পদ্মাবতী' ছবি নিয়ে এখন বলিউডি দুনিয়ার হটপিক। একদিকে প্রশংসায় ভাসছেন বনশালি, অন্যদিকে আবার বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনের ফতোয়া সব নিয়ে কেস জমে দই।

[আরও পড়ুন:পদ্মাবতীতে দীপিকা-রণবীরের রোমান্টিক দৃশ্য নিয়ে মুখ খুললেন সঞ্জয় লীলা বনশালী]

রিলিজ হল পদ্মাবতীর আরও একটি পোস্টার

৩০ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালির পদ্মাবতী। তার আগে পোস্টার থেকে ট্রেলর সব রিলিজেই মন জিতে নিয়েছেন অভিজ্ঞ এই পরিচালক। এবার এই ছবির দ্বিতীয় পোস্টার মুক্তি পেল ৷ দীপিকা পাডুকোনের যে রূপ এই পোস্টারে দেখা যাচ্ছে তা আপনাকে আরও একবার বিমোহিত করবে। ছবির কম্পোজিশন ইঙ্গিত করছে জহর ব্রত পালনের আগে-র মুহূর্তের এই ছবি।

কাদা ছোঁড়াছুড়ি

এদিকে সাম্প্রতিক এক বিতর্কে বিদ্ধ হয়েছেন সঞ্জয় লীলা বনশালি। বিজেপি নেতা চিন্তামণি মালব্য বলেন, ‘যে পরিচালকের পরিবারের মহিলারা প্রতিদিন তাঁদের স্বামী পরিবর্তন করেন, তাঁরা কীভাবে জওহর ব্রতের মাহাত্ম্য বুঝবেন?'

শাহিদ কাপুর বিতর্ক

ছবির বিতর্ক, দীপিকার সৌন্দর্য, রণবীরের পাশবিকতার মাঝখানে কেমন যেন পানসে হয়ে গেছেন শাহিদ কাপুর। তাঁকে নিয়ে বিশেষ কোনও কথাই হচ্ছে না। তাই নাকি গোঁসা করেছেন তিনি এমনটাই জানাচ্ছেন শাহিদের কাছের লোকেরা।

রণবীর সিং

এদিকে এসব থেকে দূরে থেকে নিজের মত বিন্দাস রয়েছেন রণবীর সিং। এক লুকেই সবার মনে জায়গা করে নিয়েছেন। তাঁরে লুকে পাশবিকাতা এতটাই বেশি যে সকলেই বলছেন, একবার তাঁর চরিত্র দেখার জন্যই হলমুখী হবে।

[আরও পড়ুন:দীপিকার প্রাক্তন প্রেমিক, এবার তিনি কঙ্গনার সঙ্গে]

English summary
Padmavati is gearing up publicity by all means
Please Wait while comments are loading...