• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রণবীর থেকে জন আব্রাহাম, অনেক তারকাই বড় ব্র্যান্ডের অনুমোদন প্রত্যাখ্যান করেছেন এবং মানুষের হৃদয় জয় করেছেন

Google Oneindia Bengali News

ভারতীয় চলচ্চিত্র জগতের তারকারা সবসময় সংবদমাধ্যমে আসেন না। তাঁদের অভিনীত কোনও সিনেমা ব্লকবাস্টার হলে, বক্স অফিস রেকর্ড গড়লে তবেই সংবাদের শিরোনাম নামে নাম থাকে ভারতীয় চলচ্চিত্র জগতের তারকাদের। তাঁরা প্রতিটি সিনেমার জন্য সঠিক বা স্বচ্ছল পারিশ্রমিক পান এবং তাঁরা বিলাসবহুল জীবনযাপনও করেন। বড়পর্দায় আয় করার পাশাপাশি, তাঁরা বিজ্ঞাপন বা ব্র্যান্ড অনুমোদনের আকারে অর্থ উপার্জনের জন্য অনেক বোনাসও পায়। তবে, বলিউডে কয়েকজন তারকা আছেন যারা বেশি অর্থ উপার্জনের জন্য একটি ভুল উদাহরণ স্থাপন করতে চান না। তাই তাঁরা লাভজনক চুক্তি প্রত্যাখ্যান করেছেন।


দেখে নেওয়া যাক, কোন অভিনেতারা এই ধরণের মহানুভবতার কাজ করেছেন,

জন আব্রাহাম

জন আব্রাহাম


জন আব্রাহাম বলিউডের সবচেয়ে হটেস্ট পুরুষ তারকাদের মধ্যে একজন। তিনি এমন একজন যিনি তাঁর শরীরের প্রতি অত্যন্ত যত্নশীল এবং এর জন্য তিনি আরও অর্থ ব্যয় করেছেন এবং তাঁর শরীরের অংশের বীমা করেছেন। কিন্তু অভিনেতা যখন তামাক বা অ্যালকোহলের বিজ্ঞাপনের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন তখন তিনি বিনয়ের সঙ্গে সেই প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছিলেন।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার, একটি পান মশলার বিজ্ঞাপন করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন এবং এখানে চুক্তিটি প্রত্যাখ্যান করার একটি নির্দিষ্ট কারণ রয়েছে। তিনি বাস্তব জীবনে একজন টিটোটালার এবং আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। অক্ষয় কুমার শুধু বলিউড ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য অভিনেতাই নন, তিনি একজন সমাজসেবী এবং একজন ভালো মানুষও। যখন সময়ের প্রয়োজনে অন্যদের সাহায্য করার কথা আসে, তখন অক্ষয় সবার আগে এগায়ে আসেন। তিনি শুধু চলচ্চিত্র জগতেই তার সেবা প্রসারিত করেননি, বরং তিনি সমাজকে ফিরিয়ে দিয়ে মানুষের মন জয় করেছেন।

 অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউডের মেগাস্টার, অমিতাভ বচ্চন কোমল পানীয় ব্র্যান্ডগুলিকে সমর্থন করতে অস্বীকার করেছিলেন। কারণ, একবার তিনি এক স্কুলছাত্রীর মুখোমুখি হয়েছিলেন। সেই স্কুল ছাত্রী তাঁকে জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁর স্কুল শিক্ষক যাকে 'বিষ' বলেছিলেন, কেন বিগ বি সেই অকেজো 'বিষ' জিনিসগুলিকেই প্রচার করেন? এর পরে, অমিতাভ বচ্চন নিজে এই কোমল পানীয়র ব্র্যান্ডগুলির বিজ্ঞাপনের চুক্তি প্রত্যাখ্যান করেছিলেন এবং অন্যান্য তারকাদেরও তাঁদের অনুমোদন করার আগে ব্র্যান্ডটির সম্পর্কে পুঙ্খানুপুঙ্খভাবে বোঝার জন্য অনুরোধ করেছিলেন।

বিগ বি দাতব্য প্রকল্পে অর্থ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন। এছাড়াও, তিনি প্রায়শই সামাজিক কারণগুলিতে তাঁর বিশাল অবদানের জন্য প্রশংসিত হন। এর থেকেই স্পষ্ট, যে কেন অমিতাভ বচ্চন অনেকের কাছে প্রিয় এবং প্রশংসিত।

 আমির খান

আমির খান

বলিউড তারকা আমির খান বড় ব্র্যান্ড বা পণ্যগুলিকে সমর্থন করার জন্য বিজ্ঞাপনগুলিতে অংশ নেন না। তবে, যে বিজ্ঞাপন একটি সামাজিক বার্তা দেয়, শুধুমাত্র সেই সকল বিজ্ঞাপনেই দেখা যায় আমির খানকে।

রণবীর কাপুর

রণবীর কাপুর

সাই পল্লবীর মতো, একইভাবে বলিউড তারকা রণবীর কাপুরও ফেয়ারনেস ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে নারাজ হন। রণবীর কাপুর খুব স্পষ্ট করে বলেছিলেন, যে তিনি রঙ বৈষম্যের ধারণাটি প্রচার করতে চান না, কারণ এটি দেশে বিশৃঙ্খলা আনবে। তবে, এই তারকার পক্ষে একটি বড় প্রস্তাব প্রত্যাখ্যান করা এত সহজ ছিল।

'‌সবাই বলে আমি ছেলে পেটাই’‌, অবিবাহিত থাকার আসল কারণ জানালেন কঙ্গনা রানাওয়াত'‌সবাই বলে আমি ছেলে পেটাই’‌, অবিবাহিত থাকার আসল কারণ জানালেন কঙ্গনা রানাওয়াত

English summary
male celebs who simply rejected big brand endorsements and own our hearts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion