• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অর্জুন সম্পর্কে একী বললেন মালাইকা, যা শুনলে অবাক হবেন আপনিও

  • |
Google Oneindia Bengali News

বলিউডে কান পাতলেই শোনা যায় অর্জুন কাপুর ও মালাইকা আরোরার কথা। তারা প্রায় সময় কোনোও না কোনোও কারণে দুজনেই লাইম লাইটে থাকেন। তাছাড়া অভিনেত্রী ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই তার স্টানিং লুকের ছবি দিয়ে সকলে অনুগামীদের অবাক করে দেন। মালাইকা খুব স্পষ্টবাদী, যা বলেন তা মুখের উপর বলে দেন। ভালবাসার কথা প্রকাশ করেছেন। তিনি কখনো তার ভালোবাসার কথা সকলের সামনে বলতে পিছপা হন না। তাই সবসময়ই তিনি তার ভালবাসাকে সামনের দিকে এগিয়েই রাখতে চান। বুঝতে পারছেন নিশ্চয়ই কার কথা বলছে সে, হ্যাঁ ঠিকই ধরেছেন, অর্জুনের কথা। একটি সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন তার সেরা বয়ফ্রেন্ড হল অর্জুন কাপুর!

অর্জুন সম্পর্কে একী বললেন মালাইকা, যা শুনলে অবাক হবেন আপনিও

দুজন সম্পর্কে থাকার আগে ভালো বন্ধু হওয়া দরকার। আমরা দুজন খুব ভালো বন্ধু। আমরা একে অপরের সেরা বন্ধু। সেরা বন্ধুকে ভালোবাসা এবং তার প্রেমে পড়া প্রত্যেকটি মানুষের জন্যই খুব গুরুত্বপূর্ণ। ওর আমাকে ভালোভাবে বোঝে, সে আমি কি বলতে চাই সেটাও বোঝে। এমন বন্ধু জীবনের প্রত্যেকটি মানুষেরই খুব দরকার। সকল কাজে অর্জুন মালাইকাকে সমর্থন করেন। মালাইকাকে সকল কাজে উৎসাহ দেন তিনি। যাতে সেই কাজটিতে জন্য এগিয়ে যেতে পারেন তিনি, জীবনে যেন কখনো সে পিছিয়ে না পড়ে।

মালাইকা অরোরা আরও জানান, আমি মনে করি বিয়ে খুব সুন্দর একটা জিনিস। আমি মনে করি না যে, বিয়ে করার জন্য তাড়াহুড়ো করা উচিত। কারণ এটি একটি সামাজিক চাপ। সঠিক সময়ে এটি করা খুব দরকার। কখনও কখনও বাবা-মা আপনাকে জোর করতে পারে। যদি আপনি সঠিক মানুষের হাত ধরে থাকেন, সে অবশ্যই আপনাকে বুঝবে। আমার বিয়ের কথা কেউ বললে আমি তাঁকে উত্তর দিতে বাধ্য নই। এবার মালাইকা আরোরাকে ও তার বোনকে একটি শোতে একসঙ্গে দেখা যাবে। কবে তাদের আবার দেখা যাবে তার জন্যই অপেক্ষা করছেন সকলে।

একসঙ্গে চিরঞ্জীবী ও সলমন নিয়ে আসছে 'গডফাদার’, মুক্তি পেল সিনেমার হিন্দি ট্রেলার একসঙ্গে চিরঞ্জীবী ও সলমন নিয়ে আসছে 'গডফাদার’, মুক্তি পেল সিনেমার হিন্দি ট্রেলার

English summary
malaika arora calls arjun kapoor her best boyfriend do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X