• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইরফান খানের শেষ ছবি ‘‌দ্য সং অফ স্করপিয়ানস’ আগামী বছর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে

এ বছর অনেক প্রতিভাবান শিল্পীদের আমরা চিরতরে হারিয়ে ফেলেছি, যার মধ্যে ইরফান খান হলেন অত্যতম। তবে কথায় আছে শিল্পীর মৃত্যু নেই, তিনি তাঁর কাজের মাধ্যমে বেঁচে থাকেন গুণমুগ্ধদের হৃদয়ে। তেমনি মৃত্যুর পর প্রয়াত অভিনেতা ইরফান খানের শেষ ছবি '‌দ্য সং অফ স্করপিয়ানস’‌ আগামী বছরই মুক্তি পাবে সিনেমা হলে। এই ছবির নির্মাতারা সোমবারই এই ঘোষণা করেছেন।

ইরফান খানের শেষ ছবি ‘‌দ্য সং অফ স্করপিয়ানস’ আগামী বছর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে

এই ছবির প্রযোজনায় র‌য়েছে প্যানোরমা ও ৭০এমএম এবং ফেদার লাইট ও কেএনএম। ২০২১ সালের প্রথমদিকে এই ছবি মুক্তি পাবে। প্যানোরমা স্পটলাইটের প্রযোজক ও ডিরেক্টর অভিষেক পাঠক বলেন, 'আমরা এই সিনেমাটি দর্শকদের কাছে ভারতীয় চলচ্চিত্রের প্রিয় তারকার প্রতি শ্রদ্ধা নিবেদন করবো। ‌ভারত ও বিদেশের চলচ্চিত্রের যুগ তাঁর অভিনয়ের দক্ষতা থেকে উপকৃত হয়েছে এবং আমরা তার অন্তিম রচনাকে ক্যানভাস করতে পেরে আনন্দিত।’ এই ছবিটির চিত্রনাট্য ও পরিচালক অনুপ সিং, যিনি ইরফানের দেশভাগের ছবি '‌কিস্সা’‌ পরিচালনা করেছিলেন। এই ছবিটি এক তরুণী আদিবাসী মহিলার গল্প, যিনি একটি নৃশংস বিশ্বাসঘাতকতা কাটিয়ে উঠার চেষ্টা করেন এবং তার সঙ্গে কন্ঠস্বরও ফিরে পান।

এপ্রিলে ৫৪ বছর বয়সে প্রয়াত হন ইরফান খান, যিনি এই ছবিতে উট ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করেছেন। এই 'দ্য সং অফ স্করপিয়ানস’ ছবিটি হল সুইস-ফ্রেঞ্চ সিঙ্গাপুরিয়ান রাজস্থানী ল্যাঙ্গোয়েজ ড্রামা। ছবিটির প্রধান চরিত্রে রয়েছেন গোলশিফতে ফারাহানি। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ওয়াহিদা রহমান ও শশাঙ্ক অরোরাকে। ইরফানের বড় পর্দায় শেষ ছবি হল হোমি আদাজানিয়ার '‌অংরেজি মিডিয়াম’‌ যা মার্চে মুক্তি পায়।

কলকাতাঃ এমপ্লয়মেন্টের এক্সচেজ্ঞের কার্ড বিক্রি করে দিয়েছে রাজ্য সরকার, খোঁচা শমীক ভট্টাচার্যে

আয় বাড়বে বাংলার কৃষকদের! ১০০ তম কিষান রেলের উদ্বোধনী মঞ্চ থেকে নয়া বার্তা মোদীর

English summary
irrfan khans last movie the song of scorpions will be released in theaters next year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X