• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নতুন তরজা, রহস্য উন্মোচনে সুপ্রিমকোর্টে উঠল নয়া মামলা

ফেব্রুয়ারি মাসের শেষদিকে বলিউড তথা ভারতীয় সিনেমার প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর আকষ্মিক মৃত্যু সারা দেশে হইচই ফেলে দিয়েছিল। দুবাইয়ে এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়ে হোটেলের মধ্যেই দুর্ঘটনাবশত ডুবে গিয়ে শ্রীদেবীর মৃত্যু হয়। পোস্ট মর্টেম রিপোর্টেও সেকথাই উল্লেখ করা হয়েছে। সেই সময়ে অনেকে মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করলেও ময়নাতদন্ত রিপোর্ট প্রকাশের পর ধীরে ধীরে আলোচনায় ভাটা পড়ে গিয়েছে।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নতুন তরজা, রহস্য উন্মোচনে সুপ্রিমকোর্টে উঠল নয়া মামলা

[আরও পড়ুন: রাজ-শুভশ্রীর বিয়ে ঘিরে প্রস্তুতি তুঙ্গে দুই পরিবারে, 'দম্পতি'-র ককটেল পার্টির ছবি দেখে নিন]

এতদিন পরে সুনীল সিং নামে এক অখ্যাত সিনেমা পরিচালক হঠাৎ করে শ্রীদেবীকে নিয়ে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছেন। শ্রীদেবীর মৃত্যুর তদন্ত চান বলে তাতে দাবি করেছেন। জানা গিয়েছে, সুপ্রিম কোর্ট সেই আবেদন গ্রহণও করেছে। শুক্রবার এই মামলার শুনানি রয়েছে। সেখানে সুপ্রিম কোর্ট কী রায় দেয় সেটাই দেখার।

গত মার্চে এই সুনীল সিং জনস্বার্থ মামলা দায়ের করেছিলেন। তিনি দিল্লি হাইকোর্টে শ্রীদেবীর মৃত্যুর তদন্তের আবেদন জানালে তা আদালত তৎক্ষণাৎ খারিজ করে দেয়। তবে ফের সুপ্রিম কোর্টে আবেদন করায় তা মঞ্জুর হয়েছে।

সুনীলের দাবি, শ্রীদেবীর মৃত্যুর সময়ে তিনিও দুবাইয়ে ছিলেন। হোটেল স্টাফদের জিজ্ঞাসা করে ও হোটেলের ম্যানেজমেন্টকে জিজ্ঞাসা করে তিনি যে উত্তর পেয়েছিলেন তার সঙ্গে এদেশের মিডিয়ায় যে খবর প্রচার হয়েছে তা একেবারে ভিন্ন। তাই তিনি শ্রীদেবীর মৃত্যুর তদন্ত চান বলে আদালতে জানিয়েছেন।

[আরও পড়ুন:সোনমের বিয়ের হুল্লোড়ে দীপিকাকে কি 'মিস' করছিলেন রণবীর! কী বলছে এই ছবি ]

English summary
The untimely demise of Sridevi is in news again as a filmmaker named Sunil Singh has moved Supreme Court citing foul play in her death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X