• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'টনিক-এর পর নতুন বছরে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন দেব

Google Oneindia Bengali News

ফ্যান সার্কেলে বরাবরই হিট লিস্টে থাকেন সুপারস্টার দেব। তা সে কোনও সিনেমার জন্যই হোক কিংবা কোনও চ্যারিটি ফাংশনের জন্য। বরাবরই নিজের কাজ দিয়ে নিজের অগুন্তি ভক্তদের সারপ্রাইজ দিতে পছন্দ করেন বাংলার শঙ্কর। তাঁর এইসব সারপ্রাইজ নিমেষে মন জয় করে হাজার হাজার দর্শকের। হাতে আর মাত্র ১ দিন। তার পরেই আসছে নতুন বছর। তাই নতুন বছরে ভক্তদের নয়া চমক দিতে সম্পূর্ণ তৈরি পাগলু।

২০২১ দেবের লাকি বছর

২০২১ দেবের লাকি বছর

চলতি বছর, অর্থাৎ ২০২১ সাল মোটের উপর বেশ ভালোই গেল দেবের। বছরের মাঝামাঝি বাংলার ফুটবল প্রেমীদের জন্য দেব অভিনীত গোলন্দাজ ট্রেলার থেকেই শিরনামে উঠে এসেছে। পুরনো কলকাতার আমেজ, ময়দানের দাপাদাপি আর বাঙালার সব খেলার সেরা ফুটবলের আবেগ মিলেমিশে এক হয়ে গিয়েছে এই ছবিতে। অন্যদিকে 'টনিক'ও হিট।

 কাজ করেছে দেবের 'টনিক'

কাজ করেছে দেবের 'টনিক'

দেব ও পরান বন্দ্যোপাধ্যায় অভিনীত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'টনিক' বক্স-অফিসে রমরমিয়ে ব্যবসা করছে। সমালোচক থেকে দর্শক, এককথায় সকলেরই মন জয় করে নিয়েছে এই ছবি। ছবির সাফল্যের খুশি সকলের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেতা দেব। দার্জিলিঙয়ের নজরকাড়া রূপ আর সেই সঙ্গে দেব ও পরান বন্দ্যোপাধ্যায়ের চুটিয়ে অভিনয় ফের সারা ফেলেছে ফ্যান মহলে। বক্স অফিসে লক্ষ্মীলাভে খুশি কলাকুশলী থেকে প্রযোজক।

 কবে আসছে 'কিশমিশ'?

কবে আসছে 'কিশমিশ'?


সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, তিনি এবং রুক্মিণী অভিনীত 'কিশমিশ' আগামী 4ই ফেব্রুয়ারি মুক্তির কথা থাকলেও আপাতত তা পিছিয়ে গিয়েছে। কারণ তিনি চাইছেন না টনিকের ঘোর থেকে দর্শকেরা বেরিয়ে আসুক। সেই কারণেই পিছিয়ে দেওয়া হয়েছে কিশমিশের মুক্তি। আগামী বছর মাঝামাঝি মুক্তি পেতে পারে দেবের এই ছবি। অন্যদিকে দেবের হাতে ইতিমধ্যেই রয়েছে বেশ কিছু ছবি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে আগামী ছবি মুক্তির কথা জানালেন তিনি।

নতুন বছরে দেবের চমক

নতুন বছরে দেবের চমক

বিভিন্ন চরিত্রে অভিনয় করে করতে দেখলেও এখনো পর্যন্ত কোন বায়োপিকে অভিনয় করেননি দেব। এবিষয়ে অবশ্য সারপ্রাইজ দিলেন তিনি। নেতাজি চরিত্রে অভিনয় করার ইচ্ছা রয়েছে তাঁর, একথা জানিয়েছেন তিনি। তবে নেতাজি না হলেও কোনো এক আইকনিক স্বাধীনতা সংগ্রামী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নববর্ষেই নাকি সেই ছবির পোস্টার লঞ্চ হতে চলেছে। তবে ঠিক কোন বাঙালি স্বাধীনতা সংগ্রামী চরিত্রের সুপারস্টারকে অভিনয় করতে দেখা যাবে, তার জন্য এখনই এক্সাইট্মেন্ট বাড়ছে দর্শকদের।

English summary
After Tonic, Bengali superstar Dev is coming up with new surprises for the fans in the new year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X