• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেকের পর মৃত্যুর পর প্রয়াত হলেন গায়ক শেইল সাগর, তাঁর অকাল মৃত্যুতে শোকাহত ভক্তরা

কেকের পর মৃত্যুর পর প্রয়াত হলেন গায়ক শেইল সাগর, তাঁর অকাল মৃত্যুতে শোকাহত ভক্তরা
  • |
Google Oneindia Bengali News

মঙ্গলবার মৃত্যু হয় কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের। সেই রেশ কাটতে না কাটতেই প্রয়াত হলেন সঙ্গীতশিল্পী শেইল সাগর। মাত্র ২২ বছরেই দিল্লির সঙ্গীতশিল্পীর মৃত্যু মানতে পারছেন না কেউই। বুধবার তাঁর মৃত্যুতে শোকাহত সকলেই। তবে, কীভাবে এই উঠতি গায়কের মৃত্যু হয়েছে তা কিন্তু জানা যায়নি।

কেকের পর মৃত্যুর পর প্রয়াত হলেন গায়ক শেইল সাগর, তাঁর অকাল মৃত্যুতে শোকাহত ভক্তরা


২০২১ সালে গায়কের গান 'ইফ আই ট্রায়িড’ (If I Tried) দারুণ জনপ্রিয় হয়েছিল। গানটি মুক্তি পাওয়ার কিছুক্ষন পরেই লাইক ও কমেন্ট ভরে উঠেছিল। এই গানটি মিউজিক অ্যাপে ৪০ বার স্ট্রিম হয়েছিল। যা কিনা গায়কের জীবনে বড় সাফল্য ও রেকর্ড ছিল। সকলকে মুগ্ধ করেছিল শেইলের এই গান। সোশ্যাল মিডিয়ায় গায়কের মৃত্যু নিশ্চিত করেছেন তাঁর বন্ধু।

শেইল কিন্তু নতুন প্রজন্মের কাছে খুব জনপ্রিয় ছিলেন। গত বছর 'বিফোর ইট গোজ','স্টিল','মিস্টার মোবাইল ম্যান লাইভ' সিঙ্গলস মুক্তি পেয়েছিল। যা কিন্তু খুব জনপ্রিয়তা পেয়েছিল। নেটদুনিয়ায় তাঁর জনপ্রিয়া ক্রমশই বাড়ছিল। শেইলের সুরেলা কণ্ঠে বুঁদ হয়ে থাকত তাঁর ভক্তরা। গায়কের মৃত্যুতে ভারাকান্ত সকলের মন।

উল্লেখ্য, বলিউডের বিখ্যাত গায়ক কেকে প্রয়াত। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত গোটা বিশ্ব। কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে এসেছিলেন। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি করে হাসপাতালে শিল্পীকে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

বাবার দেহ গায়কের পুত্র নকুল ও তাঁর মা কলকাতা থেকে নিয়ে যেতে এসেছিলেন। আর তাঁর মেয়ে তামারা মুম্বইয়ে অপেক্ষা করছিলেন বাবাকে শেষবার দেখার জন্য। বাবার শেষকৃত্যের সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তামারা বাবার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,’ 'তোমাকে চিরকাল ভালোবাসব ড্যাড’। মেয়ে ছাড়াও কেকের শেষকৃত্যের সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর স্ত্রী।

বিশ্ব বাইসাইকেল দিবস উদযাপন সাড়ম্বরে, মহাত্মা গান্ধীর সাইকেল চালানোর ছবি পোস্ট করে বার্তা মোদীরবিশ্ব বাইসাইকেল দিবস উদযাপন সাড়ম্বরে, মহাত্মা গান্ধীর সাইকেল চালানোর ছবি পোস্ট করে বার্তা মোদীর

বৃহস্পতিবার সকাল ১০.৩০ থেকে ১২.৩০ পর্যন্ত ভারসোভার বাড়িতে শায়িত ছিল গায়কের দেহ। আজ ভারসোভার হিন্দু মহাশ্মশানে গায়কের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, বুধবার প্রয়াত গায়ককে গান স্যালুটে শ্রদ্ধা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন গায়কের স্ত্রী, পুত্র- সহ পরিবারের সদস্যরা। ছিলেন ফিরহাদ হাকিম, মদন মিত্র, ইন্দ্রনীল সেন। শ্রদ্ধা জানিয়েছেন কেকের অসংখ্য ভক্তও। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার রবীন্দ্র সদনে গায়ক কেকেকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

English summary
delhi singer sheil sagar died on wednesday mourning fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X