• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথমবার কী রাঁধলেন নববধূ ক্যাটরিনা?

Google Oneindia Bengali News

মাত্র কয়েকদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ইতিমধ্যে অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শ্বশুরবাড়ির জন্য রান্না করা একটি মিষ্টির একটি ছবি শেয়ার করেছেন।

বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথমবার কী রাঁধলেন নববধূ ক্যাটরিনা?

ছবিতে দেখা যাচ্ছে ক্যাটরিনার হাতে মিষ্টি -সহ একটি কাচের বাটি তিনি ধরে আছে। ক্যাপশানে অভিনেত্রী লেখেন,'ম্যায় বানায়া'। একটি তীর দিয়ে মিষ্টির বাটির দিকে দিকে নির্দেশ করে বলেন ৷ তিনি 'চৌনকা চারধানা' আচারের নামও উল্লেখ করেছেন যেখানে নববধূকে প্রথমবারের মতো বাড়িতে রান্না করতে হয়। এটি হালুয়া বা ক্ষীর জাতীয় মিষ্টি।

অভিনেত্রীও সম্প্রতি তার বিয়ের ছবি দিয়ে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইল ছবি পরিবর্তন করেছেন। ছবিতে ভিকি এবং ক্যাটরিনাকে একে অপরের চোখের দিকে তাকাতে দেখা গেছে।

কোভিড-১৯ এর কারণে এই বলিউড দম্পতি আন্তর্জাতিক গন্তব্য বিবাহ থেকে বেরিয়ে এসেছিলেন। তারা সম্প্রতি মুম্বাইতে ফিরে এসেছেন এবং মুম্বাইতে তাদের বলিউড অতিথিদের জন্য একটি বিবাহ সংবর্ধনা আয়োজন করবেন বলে আশা করা যাচ্ছে। সালমান খান, রণবীর কাপুর, শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের মতো বি-টাউন তারকারাদের সেখানে আমন্ত্রণ জানানো হবে জানা গিয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

সদ্য দম্পতিকে শীঘ্রই একটি বাণিজ্যিক ছবিতে একসঙ্গে দেখা যাবে। "ভিকি এবং ক্যাটরিনাকে স্পষ্টতই একটি স্বাস্থ্য পণ্যের প্রস্তাব দেওয়া হয়েছে এবং খুব শীঘ্রই এটির শুটিং হবে।" ভিকি-ক্যাটরিনার আরেকটি বিলাসবহুল ব্র্যান্ডের জন্য সাইন আপ করার কথা চলছে।

উল্লেখ্য, সাতপাঁকে আবদ্ধ হলেন বিখ্যাত বলিউড জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। নবদম্পতির বিয়ের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মাত্র এক মিনিটের মধ্যে ছবির লাইকের সংখ্যা দাঁড়াল ১ মিলিয়ন।

নবদম্পতির বন্ধনে আবদ্ধ হলেন ভি-ক্যাট। ৭ ও ৮ তারিখ সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান হয়েছে। বিয়ের খবর আসতেই শুভেচ্ছার জোয়ারে ভাসলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার হতেই লাইক, কমেন্টে ভরে গেছে। বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে বিবাহ সারলেন নবদম্পতি। লাল রঙের পোশাকে বধূবেশে সাজেন ক্যাট ও সাদা-বেইজ শেরওয়ানিতে সুন্দর সাজে ভিকি।

সূত্র অনুয়ায়ী জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল খোলা বাগানে। ভিকি ভিন্টেজ গাড়িতে চড়ে বরযাত্রী নিয়ে হাজির হন। পরিবারের সদস্য, বিশেষ কিছু বন্ধুদের নিয়ে বিবাহ সারলেন তাঁরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি- সহ বলিউডের তারকাদের নিয়ে মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন।

English summary
The photo shows Katrina holding a glass bowl with sweets in her hand. In the caption, the actress writes, 'My Banaya'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X