• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফিরদৌসের ভোট প্রচার বিতর্কে বাংলাদেশ হাইকমিশনের বিশেষ নির্দেশ, রিপোর্ট তলব স্বরাষ্ট্রমন্ত্রকের

হেমতাবাদে তৃণমূলের প্রার্থী কানাইয়ালাল অগ্রবালের প্রচারে বাংলাদেশের অভিনেতা ফিরদৌস আহমেদের উপস্থিতি ঘিরে রীতিমত বিতর্ক দানা বাঁধে। কেন বাংলাদেশের নাগরিককে ভারতের লোকসভা নির্বাচনের ভোট প্রচারে দেখা যাবে? প্রশ্ন তোলে বিজেপি। বিষয়টি নিয়ে কমিশনের দ্বারস্থ হয় গেরুয়া শিবির। অন্যদিকে, গোটা বিষয়ে পদক্ষেপ নেয় বাংলাদেশ হাইকমিশন। ইতিমধ্যেই বাংলাদেশে ফিরে গিয়েছেন ফিরদৌস। এদিকে, গোটা বিষয়টি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে রিপোর্ট চাওয়া হয়েছে।

বাংলাদেশের হাইকমিশনের নির্দেশ

বাংলাদেশের হাইকমিশনের নির্দেশ

বাংলাদেশের হাই কমিশনের তরফে স্পষ্টভাবে বলা হয়েছে , ফিরদৌস যেন বাংলাদেশে ফিরে যান। ভারতের নির্বাচনী প্রচারে ফিরদৌসের উপস্থিতি ঠিক নয় বলে জানিয়েছে বাংলাদশ হাইকমিশন।

বিজেপির দাবি

এদিকে গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপির এক প্রতিনধি দল। জয়প্রকাশ মজুমদারের নেতৃত্বাধীন এই প্রতিনিধিদলের তরফে দাবি করা হয়েছে, ভিসা সংক্রান্ত বিধি নিষেধ লঙ্ঘনের দায়ে অভিনেতার গ্রেফতারি দাবি করা হয়।

মদনের সঙ্গে আব্দুন বিতর্ক

এদিকে উত্তর কলকাতায় সৌগত রায়ের হয়ে প্রচারে মদন মিত্রের সঙ্গে 'রানি রাসমনি' সিরিয়াল খ্যাত আব্দুন নূরকে দেখতে পাওয়া যায়। বাংলাদেশের নাগরিক নূরকে নিয়েও একই ইস্যুতে বিতর্ক উঠে আসছে। যদিও এপার বাংলায় উচ্চশিক্ষার জন্য আসা নূরের ফিল্ম কেরিয়ারের একটা বড় অংশই কেটেছে টলিউডে।

English summary
Election Commission orders Bangladeshi actor Firdous to go back to Bangladesh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X