রক্তমাখা এ কোন 'পরী'! দেখুন অনুষ্কার এই ভিডিওটি

  • Posted By:
Subscribe to Oneindia News

এতদিন তিনি খবরের শিরেনাম কেড়েছেন তাঁর বিয়ের খবর নিয়ে। আর বিয়ের জন্য লম্বা ছুটি কাটিয়ে ফিরেই, অনুষ্কা শর্মা আবারও শিরোনামে তাঁর ছবি 'পরী' নিয়ে। মুক্তি পেল অনুষ্কা অভিনীত 'পরী' ছবির প্রথম টিজার। আর তাতেই মাতকরে দিলেন অনুষ্কা।

রক্তমাখা এ কোন 'পরী'! দেখুন অনুষ্কার এই ভিডিওটি

[আরও পড়ুন:বিতর্ক কাটিয়ে কঙ্গনা -করণ কাছাকাছি আসছেন, অনুঘটকটি কী জানেন]

ছবি টিজারের ভিডিও-তে দেখা যাচ্ছে ভয়ঙ্কর দৃষ্টি নিক্ষেপ করে তাকিয়ে রয়েছেন 'পরী' অনুষ্কা। তাঁর চোখে মুখে রাগ আর কষ্টের মিশেল। সারা মুখ ক্ষতবিক্ষত হয়ে রয়েছে , মুখ ভর্তি রক্তের দাগ। গত বছরের জুলাই মাসে ছবির প্রথম লুক মুক্তিতেই কাঁপিয়ে দিয়েছিলেন অনুষ্কা। এবার টিজারেও রইল সবরকমরে রসদ।

অনুষ্কা অভিনীত ' পরী' ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবির পরিচালনায় রয়েছেন প্রোসিত রায়। এবছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও, মার্চের ২ তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবি। শোনা যাচ্ছে সঞ্জয়লীলা বনশালীর 'পদ্মাবত'-এর মুক্তির জন্যই 'পরী' ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হল।

English summary
The first teaser of Anushka Sharma’s Pari was unveiled late Tuesday. Though the teaser isn’t much of a revelation after the first look, it gives us a scary peep into the upcoming film.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.