• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দাদির জন্মদিনের শুভেচ্ছা, নীতু কাপুরের উদ্দেশ্যে বার্থ-ডে পোস্ট করলেন বৌমা আলিয়া ভাট

Google Oneindia Bengali News

দেখতে দেখতে ৬২ বসন্ত পেড়িয়ে গেলেন এক কালের ন্যাশনাল ক্রাশ নীতু সিং কাপুর। আর ৮ জুলাই নিজের ৬৩ বছরের জন্মদিন পালন করছেন তিনি। এই বিশেষ দিন উপলক্ষ্যে নীতুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বহু ভক্ত। তবে তাঁর জন্মদিনে একটি বিশেষ পোস্ট করলেন পুত্রবধূ আলিয়া ভাট।। এক বিশেষ উপায়ে নীতু কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া। আর যা নিয়ে এখন তুমুল চর্চা চলছে টিনসেল টাউনে। আসলে আলিয়া তাঁর ইনস্টাগ্রামে একটি খুব সুন্দর স্টোরি শেয়ার করেছেন, যেখানে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আগে তাঁর গায়ে হলুদের অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছেন তিনি। আর সেখানে নীতুকে আলিয়ার কপালে চুমু খেতে দেখা গিয়েছে।

নীতুকে আলিয়ার শুভেচ্ছা

নীতুকে আলিয়ার শুভেচ্ছা

স্যোশাল মিডিয়ায় ছবি দিয়ে শাশুড়ি মা নীতু কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বৌমা আলিয়া। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, 'সবচেয়ে সুন্দর ব্যক্তিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা... আমার শাশুড়ি এবং বন্ধু, যিনি শীঘ্রই দাদিও হতে চলেছেন, তোমাকে আমি অনেক ভালোবাসি...'। আলিয়ার শেয়ার করা এই ছবি এই মুহূর্তে ক্রমশই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নীতু কাপুরের ভক্তরাও এই ছবিটি খুব পছন্দ করছেন। খুব শীঘ্রই মা বাবা হতে চলেছেন আলিয়া এবং রণবীর কাপুর, এবং সেই হিসেবে এবার ঠাম্মা হতে চলেছেন নীতু কাপুর। আর তাই এই ছবি দেখে ফ্যানেদের পাশাপাশি আবেগঘন কমেন্ট করেছেন অনেক সেলেবরাও।

রিদ্ধিমার শুভেচ্ছা

রিদ্ধিমার শুভেচ্ছা

তবে একা আলিয়া নন, সেই সঙ্গে নীতু কাপুরকে তাঁর মেয়ে এবং আলিয়ার ননদ রিদ্ধিমা কাপুর সাহনিও জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। মা নীতু কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন রিদ্ধিমা। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, 'হ্যাপিয়েস্ট বার্থডে লাইফলাইন লাভ ইউ অলওয়েজ অ্যান্ড ফরএভার'। আর রিদ্ধিমার এই পোস্টে অন্য সকলের সঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছেন খোদ নীতু। এবং একটি হার্ট ইমোজি সহ শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি।

আলিয়া-রণবীরের লাইফ লাইন

আলিয়া-রণবীরের লাইফ লাইন

আসলে প্রথম থেকেই নিজের মা নীতু কাপুরকেই নিজের জীবনের লাইফ লাইন বলে মনে করেন রণবীর কাপুর। মাকে খুব ভালোওবাসেন তিনি, এবং আলিয়াও এই বছর মাদার্স ডেতে নিজের মা সোনি রাজদানের সঙ্গে নীতু কাপুরের ছবি শেয়ার করেছিলেন। প্রসঙ্গত, রণবীর কাপুর এবং আলিয়া ভাট চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন, যার পর সম্প্রতি খবর সামনে এসেছে যে তাঁরা দুজনে বাবা-মা হতে চলেছেন শীঘ্রই। এখন নিজেদের কাজ নিয়েই ব্যস্ত রণবীর এবং আলিয়া। এবং সেই সঙ্গে দীর্ঘদিন বাদে সিনেমায় কামব্যাক করার পর 'জুগ জুগ জিও' ছবির সাফল্যে খুব খুশি। এই ছবির মাধ্যমে, নীতু কাপুর প্রায় ৯ বছর পর অভিনয়ে ফিরলেন। এর আগে তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১৩ সালে 'বেশরম' ছবিতে। এই ছবিতে নীতুর সঙ্গে তাঁর ছেলে রণবীর কাপুর ও স্বামী ঋষি কাপুরও অভিনয় করেছিলেন।

দক্ষিণ ভারতীয় সুন্দরী যারা বলিউডে কেরিয়ার গড়তে গিয়ে ব্যর্থ হয়েছেনদক্ষিণ ভারতীয় সুন্দরী যারা বলিউডে কেরিয়ার গড়তে গিয়ে ব্যর্থ হয়েছেন

English summary
alia bhatt posted a sweet picture of mother in law neetu kapoor wishing happy birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X