• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যশের প্রেমে কীভাবে পড়েছিলেন নুসরত, এতদিনে মুখ খুললেন অভিনেত্রী

Google Oneindia Bengali News

চলতি বছরে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের নাম শিরোনাম জায়গা করে নিয়েছিল। অভিনেত্রী ২০২১ সালের একটি অফিসিয়াল বিবৃতি জানিয়েছিলেন, ব্যবসায়ী নিখিল জৈনের সাথে তার বিয়ে হয়নি। সম্প্রতি, নুসরত একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ঈশানের জন্ম দেওয়ার পরে অভিনেতা যশ দাশগুপ্তের তাঁর পিতৃত্ব গ্রহণ করেন। নুসরত, যিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আঁটসাঁট কথা বলেছিলেন, তাকে সম্প্রতি যশের সাথে তার প্রেমের গল্প নিয়ে মুখ খুলতে দেখা গেছে। বাঙালি অভিনেত্রী শেষ পর্যন্ত কীভাবে অভিনেতার প্রেমে পড়েছিলেন তা শেয়ার করেননি, তবে প্রকাশ করেছেন যে তিনি তার সাথে পালিয়ে ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কী জানালেন

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কী জানালেন

সম্প্রতি 'ইশক এফএম' নামে একটি রেডিওতে সঞ্চালিকা হিসেবে ক্যারিয়ারে নতুন মোড়ে করেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর তখনই জানা গিয়েছিল, এ শোতে আসছেন যশ! এই শোয়ের ছোট্ট একটা প্রোমো শেয়ার করা হয়েছে ইশক এফএমের সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত জাহান। সম্প্রতি, নুসরত তার ইশক উইথ নুসরাত নামের টক শোতে অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন। যশ সেটি ভালোভাবে উপভোগ করেছেন এবং দম্পতি তাদের প্রেমের গল্প সম্পর্কে কথা বলেছেন।

অভিনেতাকে জড়িয়ে ধরেন অভিনেত্রী

অভিনেতাকে জড়িয়ে ধরেন অভিনেত্রী

দেখা যাচ্ছে, অভিনেতা যশ শোতে ঢুকতেই এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেন অভিনেত্রী। 'মাই অনলি চয়েজ' বলে ডাকতেও শোনা যায় অভিনেতাকে। এ শোয়ে দুজন দুজনের প্রেম-সম্পর্ক নিয়ে বলবেন। যেখানে দুজন একসাথে পালিয়ে যাওয়ার কথা বলতে শোনা যায়। যশ বিষয়টা পরিষ্কার করে বলেন, নিজের বউয়ের জন্য যার বাড়ি ফিরতে ইচ্ছে করছে না, তার স্ত্রী তো অন্য কোথাও যাবে! এ সময় তারা খুনসুটিতে মেতে ওঠেন একে অপরের সাথে। যশের সঙ্গে একপ্রকার পালিয়ে গিয়েছিলেন নুসরত বলে দাবি করেন অভিনেত্রী।

 কীভাবে পালিয়ে ছিলেন তাঁরা

কীভাবে পালিয়ে ছিলেন তাঁরা

নুসরত জানান, নুসরত যশকে নিয়ে পালিয়ে গেছিলেন বলে জানান। আমার ভালবাসা, আমার পছন্দ। আমি তোমার প্রেমে পড়েছি, এটাই আমার পছন্দ ছিল, আর বাকিটা ইতিহাস।" যশ তার প্রেমিকা নুসরতকে প্রেমের সংজ্ঞা দিতে বলেছিল এবং তার সবচেয়ে সুন্দর উত্তর ছিল। ভালোবাসা খুবই কঠিন।

তার টক শোতে, যশ শেয়ার করেছেন যে কীভাবে একবার, নুসরতের সাথে একটি রোমান্টিক ড্রাইভ করেছিলেন। অভিনেতা শেয়ার করেছেন, যে হাসপাতালে ভর্তি হওয়ার আগে নুসরত তার সাথে গাড়িতে করে লং ড্রাইভ করেছিলেন। কিন্তু তারা লুকোচুরি খেলায় ব্যস্ত ছিলেন। এই মজাটি কিন্তু নুসরত পুরোপুরি উপভোগ করেছিলেন। কারণ এটি বেশ ফিল্মি কায়দার ছিল।

ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম


English summary
This year, the name of actress and Trinamool MP Nusrat Jahan made headlines.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion