• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অক্ষয় কুমার থেকে আলিয়া ভাট, বিতর্কিত বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন কোন তারকারা?

Google Oneindia Bengali News

বলিউডে এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা একসময় বিতর্কিত বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। আর এই বিতর্কিত বিজ্ঞাপনে অংশ নেওয়ার জন্য নানারকম সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অক্ষয় কুমার, আলিয়া ভাট রণবীর সিং-দের মতো অভিনেতা অভিনেত্রীদের। এবার এই সব তারকাদের সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক, যারা একটা সময় বিতর্কিত বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

সিনেমায় অভিনয় করা ছাড়াও, অভিনেতারা বিভিন্ন ব্র্যান্ডের প্রচার করেন এবং কখনও কখনও তাঁরা যে ব্র্যান্ডের প্রচার করেন বা যে বিজ্ঞাপনে অংশ নেন তারজন্যই সমালোচনার সম্মুখীন হতে হয় তাঁদের।সড়ক নিরাপত্তা সংক্রান্ত অক্ষয় কুমারের সাম্প্রতিক বিজ্ঞাপনটি প্রতিক্রিয়ার সম্মুখীন হচ্ছে কারণ নেটিজেনরা মনে করছেন যে, এটি যৌতুকের প্রচার হচ্ছে। কয়েক মাস আগে, তিনি একটি পান-মশলা ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছিলেন বলে তাঁর ভক্তরাও তাঁর উপর বিরক্ত হয়েছিল। পরে অবশ্য এর জন্য অক্ষয় কুমার ক্ষমাও চেয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি ব্র্যান্ডের সঙ্গে তাঁর সমস্ত সম্পর্ক ছিন্ন করছেন।

আলিয়া ভাট

আলিয়া ভাট

২০২১ সালে আলিয়া ভাট বিয়ের পোশাকের ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। বিজ্ঞাপনটি দর্শকরা ভালো চোখে দেখেনি, কারণ এতে আলিয়া বিয়ের সময় কন্যাদানের রীতি নিয়ে প্রশ্ন তোলেন। সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনরা ব্র্যান্ডটিকে বয়কট করেছে।

 রণবীর সিং

রণবীর সিং

অনেক বছর আগে, রণবীর সিং একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনে অংশ নিয়ে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। বিজ্ঞাপনে, রণবীরকে ‘টেক ইউর ওয়ার্ক হোম' ট্যাগলাইন সহ একটি মেয়েকে কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে। এই বিজ্ঞাপনটিকে যৌনতাবাদী বলে সম্বোধন করা হয়েছিল এবং পরে রণবীর এর জন্য ক্ষমাও চেয়েছিলেন।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন একটি পান-মশলা ব্র্যান্ডের বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। সেই বিজ্ঞাপন দেখার পর অমিতাভ বচ্চনের ভক্তরা তাঁর প্রতি বিরক্ত হয়েছিলেন। তারপর তিনি শীঘ্রই ব্র্যান্ডের সঙ্গে তাঁর চুক্তির অবসান ঘটান।

 শাহরুখ খান

শাহরুখ খান

অক্ষয় কুমার এবং অমিতাভ বচ্চনের মতো শাহরুখ খানও পান-মশলা ব্র্যান্ডের প্রচারের জন্য সমালোচনার সম্মুখীন হয়েছিলেন। ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ডের প্রচার করার সময় এই সুপারস্টারের প্রতি তাঁর ভক্তরাও বিরক্ত হয়েছিলেন।

আড়ম্বরের সঙ্গে বাগদান পর্ব সারলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই বলি তারকারদেরআড়ম্বরের সঙ্গে বাগদান পর্ব সারলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই বলি তারকারদের

English summary
actors who faced criticism for appearing in controversial advertisements
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X