• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দ্বারস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

তাঁর নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট ফেঁদে অসাধু কাজকর্ম চালানো হচ্ছে। এমনই অভিযোগ নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তিনি অভিযোগ করে জানিয়েছেন যে কেউ বা কারা তাঁর নাম দিয়ে ফেসবুকে অ্যাকাউন্ট তৈরি করেছে, সেখানে তাঁর ছবিও রয়েছে। সেই অ্যাকাউন্ট থেকে পর্নোগ্রাফি কনটেন্ট পোস্ট হচ্ছে। বুধবার পুলিশ এই খবর জানিয়েছে।

ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দ্বারস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

সব্যসাচী চক্রবর্তী ওরফে '‌ফেলুদা’‌ ও '‌কাকাবাবু’‌ পুলিশকে জানিয়েছেন যে গত মাসেই তিনি এই ভুয়ো অ্যাকাউন্ট সম্পর্কে জানতে পেরেছেন। ১২ নভেম্বর সব্যসাচী কলকাতা পুলিশের সাইবার সেলে অভিযোগ জানান। পুলিশের এক শীর্ষকর্তা বলেন, '‌কোনও সোশ্যাল মিডিয়ার সাইটে চক্রবর্তীর প্রোফাইল নেই। তিনি ৩০ অক্টোবর তাঁর নামে খোলা ভুয়ো অ্যাকাউন্টের বিষয়ে জানতে পেরেছেন। প্রথম দিকে তিনি তা এড়িয়ে যান। কিন্তু অনেকেই লক্ষ্য করেন যে তাঁর প্রোফাইল থেকে আপত্তিকর বেশ কিছু পোস্ট করা হচ্ছে। এরপর সব্যসাচী চক্রবর্তী আমাদের বিষয়টি জানান।’‌

যে আইপি অ্যাড্রেসের মাধ্যমে ভুয়ো প্রোফাইল খোলা হয়েছিল তদন্তকারীরা তা সনাক্ত করতে পেরেছে। অভিযুক্তকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে। এ প্রসঙ্গে সব্যসাচী চক্রবর্তীর থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে তিনি তাঁর স্ত্রী মিঠু চক্রবর্তীর প্রোফাইল থেকে ভিডিও করে নিজের ভক্তদের জানিয়েছেন যে তাঁর কোনও অ্যাকাউন্ট নেই। কেউ তাঁর ভাবমূর্তি এভাবে নষ্ট করতে চাইছে।

কলকাতা : গুরু দায়িত্ব সামলাতে কলকাতায় বিজেপির কেন্দ্রীয় নেতা বিনোদ তাওরে

তিন দশক পর বড় পর্দায় ফিরছে টম অ্যান্ড জেরি জুটি, মুক্তি পেল ট্রেলার

English summary
Fake account in the name of Sabyasachi Chakraborty on Facebook, the actor complained to the police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X