• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নুসরত থেকে প্রসেনজিৎ-আবিররা এই অদ্ভুত কাণ্ডগুলি ঘটিয়ে থাকেন প্রায়ই! টলি-স্টারদের অজানা কিছু কথা

বিভিন্ন মানুষের বহু ধরনের অদ্ভূত স্বভাব থাকে। সাধারণ মানুষের ক্ষেত্রে যেমন এই নিয়ম ঘটে যায়, তেমনই সেলেবরাও এই সমস্ত কাণ্ডের বাইরে থাকেন না। টলিউডের বিভিন্ন সেলেবরা বিভিন্ন সময়ে নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন তাঁদের ঘটানো কথু অদ্ঘূত ঘটনার কথা। দেখে নেওয়া যাক নুসরত থেকে প্রসেনজিৎরা কোন কোন স্বভাবের জন্য অদ্ভূত কাণ্ড ঘটিয়ে থাকেন।

পার্ণো মিত্র

পার্ণো মিত্র

১২-১৫ টি ফোন ইতিমধ্যেই হারিয়ে ফেলেছেন টলিউড স্টার পার্ণো মিত্র। আর তার পর থেকেই এই সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী পার্ণো মিত্র , বারবার নিজের ব্যাগ ঘেঁটে দেখতে থাকেন, যে ফোন তাঁর ব্যাগে আছে কি না। আর একবার যদি নির্দিষ্ট জায়গায় ফোন পার্ণো না পান, তাহলেই শুরু হয়ে যায় তাঁর টেনশন!

নুসরত জাহান

নুসরত জাহান

বাড়িতে থাকলে এক ফোঁটাও চুপচাপ বসে থাকতে পারেন না নুসরত জাহান। তিনি বাড়ি পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ব্যাপক ভালোবাসেন। পরিস্কার-পরিচ্ছন্নতা নিয়ে নুসরত জাহান এতটাই চিন্তিত থাকেন, যে মাঝরাতে বাড়িতে ফিরেও তিনি ওয়াড্রোব পরিস্কার করে থাকেন।

আবির চট্টোপাধ্যায়

আবির চট্টোপাধ্যায়

মাঝেসাঝেই আই কার্ড হারিয়ে ফেলেন আবির চট্টোপাধ্য়ায়। তার জন্য বারবার নিজের আইকার্ড সঙ্গে রয়েছে কি না , তা দেখে নেন আবির। আর আই কার্ডের ভাবনা চিন্তার জন্য যেকোনও জায়গায় যাওয়ার নির্দিষ্ট সময়ের ১০ মিনিট আগে পৌঁছে যান আবির।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও বিভিন্ন কারণে টেনশনে পড়ে যান মাঝেসাঝেই। টলিউডের মেগাস্টার বিভিন্ন সময়ে ইন্টারভিউতে দাবি করেছেন, ছেলে মিশুক যখনই বাড়ি থেকে বেরিয়ে হস্টেল চলে যায়, তখন থেকেই চিন্তায় পড়ে যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলে বাড়ি ছাড়ার আগে, প্রসেনজিৎ অন্তত ৫ নাকি ছেলের ব্যাগ খুলে তা গুছিয়ে দেন! এমনই কানাঘুষো শোনা যায় প্রসেনজিৎ সম্পর্কে।

English summary
Weird Habits Of Bengali superstar Prasenjit Chatterjee to Nusrat Jahan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X