• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেট স্টার কে এল রাহুলের প্রেমে মজেছেন বলিউডের 'স্টারকিড'! জোর গুঞ্জন

২০১৯ সালের বিশ্বকাপ শুরু হতেই ছন্দে দেখা গিয়েছে কে এল রাহুলকে। রানের মধ্যে দেখে ক্রমেই ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিচ্ছেন এই ভারতীয় ক্রিকেট তারকা। এদিকে, সুদূর ইংল্যান্ডে বিশ্বকাপের ২২ গজে যেমন তেড়ে খেলছেন রাহুল, তেমনই শোনা যাচ্ছে, মুম্বইয়ের পিচেও বেশ স্বচ্ছন্দ্যে আরও একটি ইনিংস এগিয়ে নিয়ে যাচ্ছেন এই তারকা ক্রিকেটার।

কে এল রাহুলের সঙ্গে প্রেমে মজেছেন বলিউডের স্টারকিড! জোর গুঞ্জন

বলিউডের অন্দরে গুঞ্জন, কেএল রাহুল নাকি মজেছেন এক বলিউডস্টারের মেয়ের প্রেমে। আর সেই খবরে ধোঁয়া তুলে বলিউডের ওই স্টার কিডের সঙ্গে নেওয়া রাহুলের ছবি। ভাবছেন তো কে সেই বলি-স্টারকিড! বলিউডের বিখ্যাত অভিনেতা সুনিল শেট্টির কন্যা আথিয়া শেট্টির সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন কে এল রাহুল। আর তার প্রমাণ হিসাবে উঠে আসছে এই ইনস্টাগ্রাম পোস্টটি।

View this post on Instagram

...n i’m so good with that 💛

A post shared by 🦋Kanch (@akansharanjankapoor) on

এর আগে ,বলিউডে একাধিক অভিনেত্রীর সঙ্গে কেএল রাহুলের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। তারমধ্যে ছিলেন বলিউডে অভিনেত্রী আকাঙ্খা রঞ্জন। আর এই আকাঙ্খারই ভালো বন্ধু আথিয়া শেট্টি। তবে কী সূত্রে আথিয়া আর রাহুলের বন্ধুত্ব হয়েছে তা এখনও স্পষ্ট নয়। আর সেই বন্ধুত্ব থেকেই আথিয়া আর রাহুল নাকি 'সিরিয়াস রিলেশন'এর দিকে এগিয়ে যাচ্ছেন! এমনই গুঞ্জন বলিউড জুড়ে।

English summary
Kl Rahul Athia shetty relationship buzzes around Bollywood.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X