• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লেডিলাভ মালাইকাকে কবে করছেন বিয়ে?‌ কফি উইথ করণে এসে অকপট অর্জুন কাপুর

Google Oneindia Bengali News

কফি উইথ করণ সিজন ৭-এ করণের কাউচে বসে আড্ডা দিতে আসছেন কাপুর ভাই-বোন। এই শোয়ের পরবর্তী পর্বে দেখা যাবে অর্জুন কাপুর ও সোনম কাপুরকে। ফ্যাশন, ব্যক্তিগত জীবন, সম্পর্ক, সিনেমা সহ একাধিক বিষয় নিয়ে কথা বলবেন করণের সঙ্গে অর্জুন ও সোনম। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সোনম কাপুর আসবেন এই শোতে। করণের সঙ্গে কথা বলা সময় অর্জুন কাপুর তাঁর লেডিলাভ মালাইকা অরোরাকে নিয়ে কথা বলতে ভোলেননি। করণ অর্জুনকে জিজ্ঞাসাও করেন তাঁরা কি খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা করছেন?‌ জবাবে কি বললেন অর্জুন দেখুন।

কফি উইথ করণে এসে অকপট অর্জুন কাপুর

অর্জুন-সোনমের সঙ্গে চ্যাট করার সময় করণ মালাইকা ও তাঁর বিয়ের প্ল্যান নিয়ে প্রশ্ন করেন। এর জবাবে অর্জুন জানান যে তিনি এখন তাঁর কেরিয়ারে মনোযোগ দিতে চান। অর্জুন বলেন, '‌না। আর খুব সৎভাবে বলতে গেলে লকডাউনে দু'‌বছর কেটেছে এবং কোভিড ও তার পরবর্তী সময়টাও খুব একটা ভালো ছিল না। আমি এখন আমার কেরিয়ারে মন দিতে চাই। আমি নিজে কোথায় গিয়ে পৌঁছাচ্ছি সেটা অবশ্যই দেখতে চাই এবং আমি খুবই বাস্তববাদী এক ব্যক্তি করণ। এরকম নয় যে আমি কিছু গোপন করতে চাইছি বা এখানে বসে আড্ডা দিচ্ছি না। আমি সত্যি আমার পেশার দিক থেকে নিজেকে স্থিতিশীল করতে চাই। আমি আর্থিক দিকের কথাই বলছি। আমি আরও কাজ করতে চাই যা আমাকে আনন্দ দেবে, কারণ আমি যদি খুশি থাকি তবেই আমার সঙ্গীকে আমি খুশি রাখতে পারব। আমি সুখী জীবন কাটাতে চাই। আমি আমার কাজের মাধ্যমেই নিজেকে ভালো রাখি।'‌

অর্জুন ও মালাইকা বেশ কিছু বছর ধরে একে-অপরের সঙ্গে ডেট করছেন। নিজেদের সম্পর্কের কথা তাঁরা প্রকাশও করেছেন। তারপর থেকে তাঁরা লাইমলাইটে রয়েছেন। তবে কবে মালাইকা ও অর্জুন কাপুর বিয়ে করছেন তা এখনও স্পষ্ট করে উভয়ের কেউই জানাননি। গতমাসে অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে অভিনেতা ও মালাইকা প্যারিসে উড়ে গিয়েছিলেন। সেখানে বেশ কিছু ঘনিষ্ঠ সময় কাটানোর পর তাঁরা দেশে ফিরে আসেন।
কাজের দিক থেকে সম্প্রতি অর্জুন কাপুরের এক ভিলেন রিটার্ন মুক্তি পেয়েছে। যেখানে তারা সুতারিয়া, দিশা পাটানি ও জন আব্রাহাম রয়েছেন। এছাড়াও অর্জুনের ঝুলিতে রয়েছে লেডি কিলার ও কুত্তে। অন্যদিকে বলিউড থেকে বহু আগেই বিদায় জানিয়ে মালাইকা নিজের ফিটনেস ও ফটোসেশনের দুনিয়ায় ব্যস্ত রয়েছেন।

English summary
Arjun Kapoor revealed his marriage plans in Koffee with Karan season 7
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X