• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেউ করবেন লাভ, কেউ থাকবেন লোকসানে, জেনে নিন আগামী সপ্তাহ কেমন কাটবে আপনার

Google Oneindia Bengali News

এই সপ্তাহ অনেক মানুষকে খুশির খবর দিতে চলেছে। এই সপ্তাহটি মিথুন রাশির তথ্যপ্রযুক্তির সঙ্গে যুক্ত যুবকদের জন্য অগ্রগতি নিয়ে আসবে, চাকরিপ্রার্থীরা তাদের পছন্দের কাজ পেতে পারেন। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতকদের গর্ব করা উচিত নয়, অন্যথায় আপনি নিজের ক্ষতি করতে পারেন।

মেষ রাশি

মেষ রাশি

আপনার প্রতিদ্বন্দী বা বিরোধীরা এই সপ্তাহে সক্রিয় থাকবে। তাই এরকম অবস্থায় নিজের কাজ ব্যতীত অন্য কোনও দিকে নাক গলাবেন না। ব্যাবসায়ীদের ক্ষেত্রে হার্ডওয়্যারের ব্যবসায় বিনিয়োগ করার সময় চলছে, আপনি এই ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করে লাভ করতে পারেন। সাহস ও আত্মবিশ্বাসের জোরে যুবকরা পূর্ণ সাফল্য পাবেন, তাঁদের পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে কাজ করতে হবে। পরিবারের ভাইবোনদের স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে ২৫ মে-এর পরে, আরও সতর্কতা অবলম্বন করতে হবে। নিজেকে ফিট ও সতেজ রাখতে মর্নিং ওয়াক এবং যোগব্যায়াম করা উচিত। এটিকে একটি দিনের কাজ করবেন না, এটিকে আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করুন। আপনার পরিচিতরা ঋণ চাইতে পারে, কিন্তু তাদের প্রয়োজন অনুযায়ী টাকা দেবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতকদের জীবিকার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে, আপনাকে এই সপ্তাহের মাঝামাঝি পর্যন্ত ধৈর্য ধরতে হবে। ইলেকট্রনিক আইটেম ব্যবসায়ীদের এই সপ্তাহ দারুণ যাবে, তাঁরা প্রত্যাশার চেয়ে অনেক বেশি কাজ পেতে চলেছেন। যুবসমাজকে গোলমাল না করে তাদের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হবে। এটি করলেই লক্ষ্য অর্জিত হবে। পরিবার থেকে দূরে থাকা প্রিয়জনের সাথে সংযুক্ত থাকুন, হয়তো এটি করে আপনি তাদের মনের কথা জানতে পারবেন। স্বাস্থ্য ঠিক রাখতে হলে নেশা ত্যাগের দিকে পদক্ষেপ নিতে হবে, না হলে রোগের কবলে পড়তে পারেন। প্রিয়জনের সুখ সবাই পছন্দ করে, তাদের দেখলে মানসিক চাপ ও দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

আপনি এই সপ্তাহে যে কোনও রূপে ভাল খবর পেতে পারেন। আপনার পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝামাঝি থেকে ব্যবসায়িক পরিস্থিতিতে একটি নতুন মোড় আসবে, এই নতুন মোড় আপনাকে ব্যবসায়িক সাফল্য এনে দেবে। এই সপ্তাহটি তথ্যপ্রযুক্তির সাথে যুক্ত যুবকদের জন্য অগ্রগতি বয়ে আনবে, চাকরিপ্রার্থীরাও চাকরি পেতে পারেন। জমি-জমা সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে, হয়তো কোনো মামলা আপনার পক্ষে হবে। পায়ে ব্যথা এবং ফোলা হওয়ার সম্ভাবনা রয়েছে, বাতের রোগীদের বিশেষভাবে সতর্ক হওয়া উচিত। সপ্তাহটি ভালো যাবে, আপনার ব্যক্তিত্ব বিকাশে মনোযোগ দেওয়া উচিত।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকারা যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা যেন অসতর্ক না হয়ে পূর্ণ নিষ্ঠার সাথে প্রতিযোগিতার জন্য প্রস্তুত হন। যারা বিজ্ঞাপন কোম্পানি চালাচ্ছেন তারা ব্যবসার বর্ধিত গ্রাফ দেখে খুশি হবেন। যুবকরা এই সপ্তাহে তাদের কৃতিত্ব দেখে খুশি হবে, তারা কিছু প্রত্যাশিত অর্জন পেতে পারে। পরিবারের সদস্যদের সাথে সমন্বয় খুব ভালো থাকবে, সবসময় এমন পরিবেশ বজায় রাখার চেষ্টা করুন। আপনি যদি দুর্বল এবং ক্লান্ত বোধ করেন তবে সমস্ত কাজ ছেড়ে বিশ্রাম নেওয়া আপনার জন্য উপকারী হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন, খারাপ সম্পর্কের উন্নতি হলে সবাই ভাল অনুভব করবে।

 সিংহ রাশি

সিংহ রাশি

অফিসের কাজ পরিকল্পনার সঙ্গে করতে হবে, তবেই তা নিয়মতান্ত্রিকভাবে সম্পন্ন হবে, সপ্তাহের মাঝামাঝি সময়ে পদোন্নতি সম্ভব হবে। এই সময়টি ব্যবসায়িক অংশীদারিত্বের জন্য একেবারে উপযুক্ত, সম্ভব হলে ব্যবসার সাথে সন্তানকে যোগ করুন। সপ্তাহের শেষের দিকে, যুবকদের জ্ঞান বৃদ্ধির জন্য পরিস্থিতি আরও শক্তিশালী হয়ে উঠবে। কাজ হতে পারে। পরিবারে বড় ভাইয়ের স্বাস্থ্য বিঘ্নিত হলে সপ্তাহের শেষের দিকে তার সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি সুগারের রোগী থাকে, তাহলে এই সপ্তাহের মাঝামাঝি, তারা বিরক্ত হবেন, সম্ভব হলে, একটি রুটিন চেকআপ করান যাতে সমস্যার কারণ খুঁজে বের করা যায়। একজন বিবাহযোগ্য বর এই সপ্তাহে একটি ভাল মেয়ে পেতে পারে, বিয়ের যোগ তৈরি হয়েছে।

 কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে তারা এই সময়ে পরিবর্তন করতে পারেন, তাই ভালো প্রস্তাব বিবেচনা করুন। ব্যবসায়ীরা ব্যবসায় ভাল মুনাফা পাবেন এবং ২৪ মে এর পরে বিক্রিও বাড়বে যা স্বয়ংক্রিয়ভাবে লাভ দেবে। প্রিয়জনের সঙ্গে অপরিচিতের মতো আচরণ যুবকদের মনকে অস্থির করে তুলতে পারে, আপনার এখানে কিছু করারও থাকবে না। পরিবারের সন্তানদের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যা নিয়ে উদ্বেগ থাকবে। এই সপ্তাহে, স্বাস্থ্য সম্পর্কিত পরিস্থিতি ওঠানামা করবে, কখনও কখনও আপনি ভাল বোধ করবেন আবার কখনও আপনি অসুস্থ হবেন। এখন অতীতের টানাপোড়েনে স্বস্তি পাবেন, নষ্ট কাজও তৈরি হতে দেখা যাবে।

 তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা যারা মার্কেটিং-এর সঙ্গে যুক্ত তাদের কর্মজীবনে সাফল্য পেতে এই সময় পুরো জোর দিতে হবে। সপ্তাহের শুরুতে পোশাকের ব্যবসায় এবং সপ্তাহের শেষে শস্যের ব্যবসায় লাভবান হবেন। তরুণদের নতুন পরিচিতি এই সময় উপকারী প্রমাণিত হবে, তারা পরে এই পরিচিতির সুবিধা পাবেন। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকবে, নির্দিষ্ট সময়ের ব্যবধানে পুরো পরিবারকে নিয়ে বাইরে যাওয়াই ভালো। এই সপ্তাহে আপনার রাস্তায় সাবধানে হাঁটা উচিত, দুর্ঘটনার প্রবল সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকলে দুর্ঘটনা এড়ানো যায়। সপ্তাহের মাঝামাঝি মহিলার সঙ্গে কোনও বিবাদ না হয় সেদিকে বিশেষ খেয়াল রাখতে হবে। বিবাদ পরিহার করতে হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সপ্তাহে আপনি অফিসের কাজে ভালো করতে পারবেন। স্বাভাবিকভাবেই আপনি মানুষের প্রশংসা পাবেন। এই সময় ব্যবসায় আপনি বিনিয়োগকারী অংশীদার হিসাবে বা অন্য কোনও আকারে সুযোগ পাবেন, এই সুযোগগুলি ব্যবহার করা উচিত। তরুণদের জন্য গুরুত্বপূর্ণ কাজ করা হবে, তবে তাদের উন্নতির জন্য তাদের প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। পরিবারের কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, আগে থেকেই সতর্ক থাকাকালীন এ ধরনের পরিস্থিতি এড়ানো উচিত। নেতিবাচক চিন্তা বিষণ্ণতা সৃষ্টি করতে পারে, তাই নেতিবাচকতা দূর করে ইতিবাচক চিন্তা রাখুন। গর্বিত হওয়ার চেষ্টা করবেন না, আপনার গর্বের কারণে সুযোগ হাছাড়া হতে পারে, আপনি পরে অনুশোচনা করবেন।

ধনু রাশি

ধনু রাশি

যারা টেলিকলারে চাকরি করছেন তাদের জন্য এই সপ্তাহটি উপযুক্ত হতে চলেছে, তারা সংস্থার দেওয়া টার্গেট পূরণ করতে সক্ষম হবে। সপ্তাহের শুরুতে মেশিন ও হার্ডওয়্যারের ব্যবসায়ীরা লাভবান হবেন, তাদের আগে থেকে ভালো পরিমাণে জিনিস মজুদ রাখতে হবে। যুবকদের সুযোগের সন্ধানে থাকতে হবে, ২৩ মে পর্যন্ত, আপনি যে কোনও জায়গা থেকে কিছু ভাল খবর পেতে পারেন, যার জন্য আপনি অপেক্ষা করছিলেন। অভিভাবকদের উচিত তাদের ছোট বাচ্চাদের পরিবর্তিত প্রকৃতির দিকে নজর রাখা, সেই পরিবর্তনটি সঠিকভাবে বিশ্লেষণ করা এবং প্রয়োজনে কাউন্সেলিং করা। আপনি যদি লিভারের রোগী হয়ে থাকেন তবে এই সময় আপনি চিকিৎসার সময় উপশম পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। আপনার বৈষয়িক আরাম বাড়বে, এই সপ্তাহে আপনি এই ধরনের জিনিস কিনতে পারেন।

মকর রাশি

মকর রাশি

সপ্তাহের শুরুতে কাজের চাপ বাড়বে, যার কারণে আপনিও চাপে পড়বেন, তবে মাঝখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে গৃহস্থালি সামগ্রীর ব্যবসায়ীদের লাভের ব্যাপারে সচেতন হতে হবে, লাভের ব্যাপারটি এলোমেলো হয়ে যেতে পারে। তরুণদের বীরত্ব ও সাহস বাড়বে, তাই লক্ষ্যে মনোযোগ দিন, সাফল্য অবশ্যই অর্জিত হবে। পরিবারে প্রিয়জনের সাথে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে, প্রিয়জনকে সাহায্য করতে এগিয়ে আসা উচিত। এই সময় আপনাকে বাইরের খাবার এবং জাঙ্ক ফুড খাওয়া থেকে দূরে রাখতে হবে, এই ধরনের খাবার আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। বীমা এবং ভবিষ্যতের জন্য বিনিয়োগ লাভজনক হবে। আপনি এগিয়ে এলে এর সুফল পাবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সপ্তাহটি কেরিয়ারের দিক থেকে ভাল যাবে, শুধু পরিশ্রম থেকে বিরত থাকবেন না, এভাবেই পরিশ্রম করতে থাকুন। এই সপ্তাহে খাদ্য ও পানীয়ের ব্যবসা বাড়তে দেখা যাবে, স্বাভাবিকভাবেই আপনার মুখে হাসি ফুটবে। তাড়াহুড়ো করে কাজ খারাপ হওয়ার সম্ভাবনা বেশি, তাই সাবধানে কাজ করুন, প্রথম দুই দিন আরও সতর্ক থাকুন। সপ্তাহের শেষে যানবাহন দুর্ঘটনার কারণে হাতে আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই রাস্তায় বের হলে সম্পূর্ণ সতর্কতা অবলম্বন করুন। রক্ত সংক্রান্ত রোগ সম্পর্কে সতর্ক থাকা, স্বাস্থ্যের পূর্ণ যত্ন নেওয়া এবং সময়মতো পরীক্ষা করা দরকার। ব্যবসায়ীদের উচিত সময়মতো সরকারী কাজ যেমন জিএসটি, বিদ্যুৎ বিল ইত্যাদি সম্পন্ন করা। এই সপ্তাহটি শুভ আপনার জন্য।

মীন রাশি

মীন রাশি

জীবিকার ক্ষেত্রে এবার যে প্রচেষ্টা করা হয়েছে তা বৃথা যাবে না, সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত বড় ব্যবসায়ীরা যেমন যন্ত্রপাতি প্রস্তুতকারক ও সরবরাহকারী ইত্যাদি ভালো লাভ করবে। যুবকদের অনবরত হনুমানজির পুজো করতে হবে, তবেই তাদের সমস্যা দূর হবে, যাই হোক, হনুমানজি হলেন সমস্যা নিবারক। বংশে বৃদ্ধি হবে, এই তথ্যে পরিবারে আনন্দের পরিবেশ তৈরি হবে, মঙ্গল গান গাওয়া হবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে প্রয়োজন নিয়মিত রুটিন, অনিয়ম রোগকে আমন্ত্রণ জানায়। গুরুত্বপূর্ণ কাজে জ্যেষ্ঠ ব্যক্তিদের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগও পাবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

আগামী এক বছর রাহুর কৃপায় ব্যাপক উন্নতি হবে এইসব রাশির জাতক জাতিকাদেরআগামী এক বছর রাহুর কৃপায় ব্যাপক উন্নতি হবে এইসব রাশির জাতক জাতিকাদের


English summary
weekly horoscope2022 know the this week may month horoscope
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X