• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘ভ্যালেন্টাইনস ডে’-তে কোন রাশির জন্য কী অপেক্ষা করছে, রাশি অনুযায়ী দেখে নিন

  • |
Google Oneindia Bengali News

করোনা মহামারির কারণে গত বছর ভ্যালেন্টাইনস ডে দিনটা ঠিক ভাবে হয়তো অনেকেই উপভোগ করতে পারেননি। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুসারে জানা গিয়েছে এই বছর কিন্তু ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসার দিনটি সকলের জন্যই ভালো যাবে। এই দিনটির জন্য অনেকেই অপেক্ষা করে থাকেন। এই দিনটিতে মনের মানুষকে আরেকবার নতুন করে 'I love you’ বলার দিন। যদিও এটি সর্বদাই যায়। রাশিফল অনুয়ায়ী দেখে নিন এবারে এই বিশেষ দিন আপনার কেমন যাবে।

মেষ রাশি

মেষ রাশি

এই বিশেষ দিনে আপনি আপনার মনের মানুষের আরও কাছে আসতে পারবেন। তাঁর সাথে লংড্রাইভে যেতে পারবেন। সমস্ত বাধাবিঘ্ন অন্তিক্রম করতে পারবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

গত বছর ভালোবাসার দিনটি বৃষ রাশির জাতক-জাতিকারা ভালো না কাটালেও চলতি বছর কিন্তু তাঁদের জন্য খুব শুভ যাবে। যদি আপনার সঙ্গী বৃষ রাশি হয় তা হলে আপনি তাঁর সঙ্গে সময় কাটাতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন৷ আপনার শাসক গ্রহ হল শুক্র। এর থেকে বোঝা যায় আপনার দূরবর্তী কোনও যাত্রায় যেতে আপনি সক্ষম হবেন। যদি আপনি বাইরে কোথাও রাত কাটান তাহলে আপনি বিদেশী খাবার খেতে পারেন। তাতে আপনার সঙ্গী কিন্তু বেশ খুশি হবেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতিকারা আপনারা আপনাদের পছন্দের অন্তর্বাস বের করুন। এই বিশেষ ভালোবাসার দিনে এটি আপনার প্রয়োজন হবে, কারণ এটি আপনার সেক্সকে সেদিন সক্রিয় রাখবে। এদিন আপনার রাতের খাবার না খাওয়াই ভালো। মঙ্গল গ্রহের প্রভাব রয়েছে। দিনটি আপনার খুব ভালো কাটবে।

কর্কট রাশি

কর্কট রাশি

চলতি বছরে এই রাশির লোকেরা খুব রোমান্টিক মুডে থাকবেন।বুধের প্রভাব রয়েছে এই রাশির লোকেদের উপর। তাই আপনার সঙ্গী আপনাকে একদম ছাড়তে চাইবেন না। আপনার সমস্ত ইচ্ছাই আপনার মনের মানুষের কাছে গ্রহণ যোগ্য হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনি যদি অবিবাহিত হন তাহলে আপণার বিয়ের যোগ রয়েছে।মনের মানুষ আপনার কাছে এদিন নিজেই আসবেন। সে হবে আপনার যোগ্য মানুষ । তাঁকে নিয়ে আপনি সারা জঈবন কাটাতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির জাতক- জাতিকাদের বেশ ভালো সময় উপস্থিত। নতুন রিলেশনে আপনি যেতে পারেন। উপকার পাবেন। মঙ্গল, বুধের প্রভাব রয়েছে আপনার ওপর। আপনার শাস্ক গ্রহ বুধ। বুধ আপনার এই দিন সক্রিয় থাকবে। এদিনব আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে।

 তুলা রাশি

তুলা রাশি

এই রাশির জাতক- জাতিকারা বেশ রোমান্টিক হয়ে উঠবেন। এই দিনটিতে আপনার জন্য বেশ ভালো কাটবে। আপনার শাসক গ্রহ শুক্র। মনের মানুষ আবেগপূর্ণ ভালবাসা দেবে আপনাকে। আপনার মনের মানুষ আপনার সাথে এদিন বেড়াতে যেতে চাইবে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

শুক্র ও মঙ্গল এই বিশেষ দিন এই রাশির জাতক জাতিকাদের বেশ ভালো সময় কাটবে। আপনার প্রেমিক বা প্রেমিকরা আপনাকে আপনার ভালোবাসার মর্যাদা দেবে।

 ধনু রাশি

ধনু রাশি

সিংহ রাশিতে থাকা চাঁদ ধনু রাশির রোমাঞ্চের ঘরে অবস্থান করছে। আপনি বেশ ভাগ্যবান বলে নিজেকে মনে করবেন, কারণ কাছের মানুষ আপনাকে আগলে রাখতে চাইবেন। সে আপনার সঙ্গে তাঁর মনের কথা ভাগ করে নিতে চাইবেন।

 মকর রাশি

মকর রাশি

জীবনে এই প্রথমবার আপনি এই ভালোবাসার দিনটি উপভোগ করতে পারবেন।নিজেকে নতুন রূপে দেখতে পাবেন। আপনার জীবনে পুরানো প্রেম ফিরে আসতে পারে। তাঁকে সময় দিন। উপকার পাবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির ব্যক্তিদের জন্য খুব ভালো সময়। আপনার প্রিয় বন্ধুই যে আপনার কাছের মানুষ তা আপনি এই দিনে জানতে পারবেন। তিনি আপনাকে একদম ছাড়তে চাইবেন না। অশান্তির মাঝেও আপনার সঙ্গে তাঁর ভালোবাসা বেঁচে থাকবে।

মীন রাশি

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসার দিনটি বেশ ভালো ভাবে উপভোগ করবেন। এত দিনের রাগ,কষ্ট, জমে থাকা অভিমান এইদিনে আপনি আপনার মনের মানুষকে দিন। তাহলে আপনাদের মধ্যে দূরত্ব কমবে। বাড়বে ভালোবাসা। এক সময় এই ভালোবাসা চূড়ায় পরিণত হবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

English summary
valentines day 2022 see which zodiac sign will go happy or unhappy on this special day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X