বাংলা নতুন বছর ১৪২৫ কেমন কাটবে! কী বলছে আপনার রাশিফল,জানুন

Subscribe to Oneindia News

নববর্ষ ঘিরে সকলেরই কিছু না কিছু আশা আকাঙ্খা রয়েছে। নতুন বছর ভালো মন্দোতে কেমন কাটবে , তা নিয়ে অনেকেরই কৌতূহল রয়েছে। হাল খাতার নতুন ক্যালেন্ডার আসতেই যেমন বিশেষ দিনগুলিকে চোখ বুলিয়ে নিয়েছেন সবাই , তেমনই এই গোটা বছর কেমন কাটতে চলেছে তা নিয়ে বেশ আগ্রহ রয়েছে অনেকেরই। বিভিন্ন প্রকাশনার পাঁজি এতক্ষণে হাতে এসে গিয়েছে , তবে যাঁরা এখনও তা হাতে পাননি , তাঁদের জন্য রইল এই রাশি অনুযায়ী ভবিষ্ৎবাণী।

মেষ

মেষ

২০১৮-১৯ সালে মেষ রাশির জাতক জাতিকারা বেশ ভালো সময় কাটাতে চলেছেন। সমস্ত দিক থেকে এই রাশির জাতকদের উন্নতি হবেই এই গোটা বাংলা বছরে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। প্রেম জীবন ভাল দিকে মোড় নিতে যাচ্ছে । এটাকে সুস্থ ভাবে হতে দিন।

বৃষ

বৃষ

এবছর বৃষ রাশির জাতক জাতিকাদের অর্থভাগ্য তুঙ্গে থাকবে। তবে আপনারা একটু জেদি স্বাভাবের হওয়াতে কোনও কোনও ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। বছরের প্রথমদিকে কেরিয়ারের ক্ষেত্রে একটু পরিশ্রম করতে হবে। তবে তারপরই উন্নতি পরিলক্ষিত হবে। মে মাস থেকে ব্যস্ততা বাড়বে কর্মক্ষেত্রে। তবে এই কর্মব্যস্ততা জীবনের পরবর্তীভাগে বেশ কাজে দেবে। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর বাংলা বছরে। বছরের শুরুতে প্রেমের বিষয়গুলি আপনার জীবনে ঝলকানি ছড়িয়ে দেবে।

মিথুন

মিথুন

বাংলা বছরের শেষের দিকটি আপনার বেশ ভালো কাটবে। সারা বছর ধরে কিছু আইনি জটিলতা ও সমস্যা থেকেই যাবে। বাংলা বছরের মাঝ বরাবর আপনার সময় ভালো যাবে।আপনার শাসকগ্রহ বুধ এপ্রিল মাস থেকে পশ্চাদগামী আচরণ করতে শুরু করবে যা আপনার উপর প্রভূত প্রভাব ফেলতে পারে। মে মাস থেকে ভাগ্যে উন্নতি হতে পারে। তবে বছরের আরও দুবার বুধের স্থান পরিবর্তনের জেরে সাময়িক কিছু সমস্যা দেখা দিতে পারে।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকদের এবছর পড়াশোনার ক্ষেত্রে কিছুটা বাধা রয়েছে। বেশ কিছু সাধারণ কর্মকাণ্ডে রয়েছে প্রবল বাধার যোগ। তবে এবছরে, আপনার জীবনের সমস্ত রকমের আশা মেটানোর জন্য গ্রহদের অবস্থান সুবিধাজনক হয়েছে। ফলে এবছরে আপনার জীবনের নানান রকমের নতুন দিক খুলে যাবে। কর্কট রাশির জাতকেরা এই সময় পরিজন,পরিচিতি এবং বন্ধুদের থেকে প্রত্যেক কাজে সাহায্য পাবেন। প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। তবে আপনার পরিবারের বাইরে থেকে অনেক বাধা বিপত্তি আসতে পারে, তাকে এড়িয়ে চলার চেষ্টা করুন।

সিংহ

সিংহ

এই বাংলা বছরে আপিন একটি আত্মতুষ্টী পাবেন। বেশ কিছু জায়গাল থেকে কাজের ক্ষেত্রে মিলবে সাফল্য, আসবে অর্থ। ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

কন্যা

কন্যা

কাজের ক্ষেত্রে এবছর আপনাকে আটকায় কে? আপনি যেভাবে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন , তার ধারে কাছে কেউ আসতে পারেব না। প্রেমের ক্ষেত্রেও বছরটি শুভ। কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এই বছরটি বিশেষ বছর। জীবনে সবকিছু নিখুঁত করতে গিয়ে হাসিখুশি থাকাকে জলাঞ্জলি দেবেন না। যেটা যেভাবে আপনার কাছে আসছে সেটা নিয়েই খুশি থাকুন। কারণ আপনি যতই চেষ্টা করুন না কেন সবকিছুকে একশো শতাংশ নিখুঁত করতে পারবেন না।

তুলা

তুলা

বেশ কিছু টালবাহার পর এবছর আপনার সময় ভলো কাটবে। তবে রাগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। লার জাতক জাতিকারা এই বছরে তাড়াহুড়ো করে কোনও ধরনের সিদ্ধান্ত নেবেন না। আর্থিক দিক থেকে এইবছর আপনার জন্য লাভের থাকবে। তবে টাকা দিয়ে আপনি সুখ কিনতে পারবেন না। নিজের আর্থিক সিদ্ধান্তগুলি নেওয়ার সময়ে সচেতন থাকতে হবে। এর পাশাপাশি প্রেমের ক্ষেত্রে এগোনোর বিষয়েও সচেতন থাকতে হবে।

 বৃশ্চিক

বৃশ্চিক

এবছর আপনি যদি নতুন চাকরি খোঁজেন তাহলে তা পাওয়ার সম্বাবনা প্রবল। তার সঙ্গে থাকছে বেতন বাড়ার সম্ভাবনা। তাই সমস্ত কাজ তাড়াতাড়ি শেষ করার দিকে এগোনোই ভালো। বৃশ্চিক রাশির জাতকদের এবছরে ফোকাস থাকতে হবে, ভালো কিছুর জন্য মনসংযোগ করতে হবে। আপনার জীবনে আশা-আকাঙ্খা সবই থাকবে। অতীতে করা ভালো কাজের সুফল এবছর ঘরে তুলতে পারেন আপনি। তবে বছরের শেষভাগে এসে সম্পর্কের ক্ষেত্রে কঠিন সময় আসতে পারে। সতর্কতা ও কূটনীতি দুটোতেই আপনাকে দক্ষ হতে হবে। বফলে যতটা পারবেন এই ভালো সময়ের সুযোগ নিন।

ধনু

ধনু

এবছরে কেরিয়ারের দিক থেকে বেশ কিছু উন্নতি পরিলক্ষিত হচ্ছে ধনু রাশির জাতক জাতিকাদের থেকে। বাংলা বছরের শুরুর দিকে সেভাবে উন্নতি না দেখা গেলেও , পরের দিকে উন্নতি অপেক্ষা করে রয়েছে এই জাকদের জন্য। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। বছরের শুরুর দিকে সম্পর্কে টানাপোড়েন হতে পারে। অপর দিকে বছরের দ্বিতীয় অংশ ভাল যাবে। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁদের ক্ষেত্রে ভালো সময় শুরু হয়ে গিয়েছে। এটি ৬ নভেম্বর পর্যন্ত চলবে.

মকর

মকর

মকর রাশির জাককদের ক্ষেত্রে এই বছরটি ব্যবসার জন্য ভালো হবে। তবে যেকোনও ক্ষেত্রেই উন্নতির জন্য চাই কঠোর পরিশ্রম। স্বাস্থ্যের দিকে কিছুটা লক্ষ্য রাখতে হবে এবছরে। সার্বিকভাবে দেখতে গেলে গত কয়েক বছরের তুলনায় এই বছর মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে ভাল কাটবে। তবে কিছু কিছু জাতক বা জাতিকার ক্ষেত্রে জীবনে অস্বাভাবিক কিছু বদল আসার সম্ভাবনা রয়েছে। কারোর পক্ষে তা মঙ্গলদায়ক হতে পারে কারোর পক্ষে তা কাম্য নয়। কাজের ক্ষেত্রে অনেক রকমের নতুন নতুন সুযোগ আসবে এই বছরে। পাশাপাশি কর্মক্ষেত্রে কোন সমস্যা থাকলে সেটি খুব শিগগিরিই মিটে যাবে।

কুম্ভ

কুম্ভ

এবছরে কুম্ভ রাশির জাতকরা শিক্ষা ও মেধার দিক থেকে বেশ উন্নতি করবেন। পাশাপাশি কেরিয়ারেও ভালো উন্নতি পরিলক্ষিত হচ্ছে। ব্যবসার ক্ষেত্রে উন্নতি এবছর রেয়এছে এই রাশির জাকদের ভাগ্যে। জীবন আপনার জন্য সন্তোষজনক মোড় নেবে। অংশীদারিত্ব এবং সম্পর্ক আপনার পক্ষেই থাকবে। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছরে। বছরের প্রথমার্ধ আগে থেকেই চলে আসা সম্পর্কের ক্ষেত্রে ভাল সময়। তবে অক্টোবরের পর থেকে অবস্থার পরিবর্তন হতে পারে। ১৬ অগাস্টের পর থেকে সময়ে সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। তবে অক্টোবরের পর থেকে সম্পর্কে টানাপোড়েন শুরু হতে পারে।

মীন

মীন

মীন রাশির জাতকদের জন্য় এই বছরটি অর্থাগমের বছর। কাজের ক্ষেত্রে পদোন্নতির প্রবল সম্বাবনা রয়েছে। এবছর কিছু ভোগ বিলাসের দ্রব্য ঘরে আসবার কথা রয়েছে। মীন রাশির জাতকদের প্রেমের সম্পর্কে বছরটি যাবে বিভিন্ন রকম ভাবে। বিবাহিত জীবনে সম্পর্কে টানাপোড়েন চলতে পারে। নিজের রাগের কারণেই সেটা হবে। সম্পর্কে দূরত্ব এবং ভুল বোঝাবুঝি সম্পর্কে প্রভাব ফেলবে। যদিও অক্টোবরের পরবর্তী সময়ে প্রেমের সম্পর্কের জন্য ভাল সময়।

English summary
Rashifal Prediction for Bengali New Year 1425.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.