• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সেরা জীবনসঙ্গী প্রমাণিত হন, আপনিও কি সেই তালিকায়

Google Oneindia Bengali News

জ্য়োতিষ শাস্ত্রে ব্যক্তির জন্মকুণ্ডলীর বিশ্লেষণ করে তাঁর স্বভাব ও ব্যক্তিত্বের বিষয়ে বলা হয়ে থাকে। এরকমই অঙ্ক শাস্ত্রে ব্যক্তির জন্মের তারিখ থেকেও তাঁর ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ-এর বিষয়ে জানা যায়। এখানে আমরা এমন একটি জন্মতিথির বিষয়ে কথা বলতে চলেছি যাঁরা এই তারিখে জন্মেছেন তাঁরা খুব যত্নশীল ও সেরা জীবনসঙ্গী হিসাবে প্রমাণিত হয়ে থাকেন। আমরা কথা বলতে যাচ্ছি ৬ মুলাঙ্কের জাতকদের বিষয়ে। এই সংখ্যার ওপর শুক্রদেবের আধিপত্য রয়েছে। অর্থাৎ ৬, ১৫ বা ২৪ তারিখে জন্ম নেওয়া ব্যক্তিদের মুলাঙ্ক ৬ হয়। এই ব্যক্তিত্বরা খুবই আকর্ষণীয় হয়ে থাকেন। আসুন এঁদের বিষয়ে আরও কিছু জানা যাক।

সেরা জীবনসঙ্গী প্রমাণিত হয় এঁরা

সেরা জীবনসঙ্গী প্রমাণিত হয় এঁরা

রত্ন শাস্ত্র অনুসারে যাঁদের মুলাঙ্ক ৬ হয়, এঁরা সেরা জীবনসঙ্গী প্রমাণিত হয়। এঁরা নিজেদের সঙ্গীর প্রতি খুবই যত্নশীল হয়ে থাকে এবং যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের সঙ্গীর পরামর্শ নিয়ে থাকেন। এই মুলাঙ্কের ব্যক্তিরা প্রতিশ্রুতি থেকে একদমই পিছু হটেন না।

সঙ্গীর প্রতি বিশ্বাসী হয়ে থাকেন

সঙ্গীর প্রতি বিশ্বাসী হয়ে থাকেন

এই মুলাঙ্কের ব্যক্তিরা প্রতিশ্রুতি থেকে পিছু হটেন না। আপনি যাঁকে ভালোবাসেন তাঁর জন্য আপনি একেবারে আস্থাশীল হন। এঁরা সম্পর্কের প্রতি খুব অনুগত হয়ে থাকেন। এঁরা তাঁর সঙ্গীর ভাবনা-চিন্তাকে খুব ভালোভাবে বোঝেন এবং তার সম্মানও করে থাকেন। এঁরা বিলাসবহুল জীবন কাটানো পছন্দ করেন।

এই ক্ষেত্রে সুনাম অর্জন করে থাকেন

এই ক্ষেত্রে সুনাম অর্জন করে থাকেন

৬ মুলাঙ্কের ব্যক্তিরা ঘুরতে ভালোবাসেন। এই ব্যক্তিরা ফিল্ম লাইন, অভিনয়, ফ্যাশন ডিজাইনিং এবং সংবাদমাধ্যমে সুনাম অর্জন করে থাকেন। এই লোকেরা শিল্প ও মনোরঞ্জন প্রেমী হয়ে থাকেন এবং সৌন্দর্য্যের প্রতি খুব তাড়াতাড়ি আকর্ষণ হয়ে থাকেন। এই ব্যক্তিদের বন্ধুদের তালিকা বেশ লম্বা হয়ে থাকেন। এই মুলাঙ্কের ব্যক্তিরা জীবন দারুণভাবে উপভোগ করেন। এই লোকেরা সঞ্চয়ের বিষয়টিতে কম গুরুত্ব দিয়ে থাকেন। এইজন্য হাত খুলে খরচ করে থাকেন।

জানুন শুভ সংখ্যা ও রঙ

জানুন শুভ সংখ্যা ও রঙ

৬ মুলাঙ্কের ব্যক্তিদের ক্রীম রঙ হয়ে থাকে। অন্যদিকে শুভ সংখ্যার কথা যদি ধরা হয় সেটা হল ১, ৫, ৬, ৮। এই সংখ্যাগুলি আপনি আপনার গাড়ি, বাইক ও মোবাইল নম্বর কেনার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

শনির গোচরে বিশেষ যোগের সৃষ্টি, আগামী বছর থেকে এই রাশিদের ভাগ্য সহায় হতে চলেছেশনির গোচরে বিশেষ যোগের সৃষ্টি, আগামী বছর থেকে এই রাশিদের ভাগ্য সহায় হতে চলেছে

English summary
People of this Mulanka get all kinds of happiness in life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X