• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন যাবে আপনার ২০২২ সাল?‌ কেরিয়ার–স্বাস্থ্য–সম্পর্ক, সব জানাবে ডেস্টিনি নম্বর

Google Oneindia Bengali News

আর মাত্র অপেক্ষা একটা দিনের আর তারপরই নতুন বছরের সূচনা হয়ে যাবে। তবে আগামী বছর আমাদের সকলের জন্য কি নিয়ে আসছে তা আমরা কেউই জানি না। যদিও জ্যোতিষ বিশেষজ্ঞদের ভবিষ্যদ্বাণী অনেক ক্ষেত্রেই আমাদের সঠিক দিশা দেখাতে সহায়তা করে। আসন্ন ২০২২ সালের জন্য আপনার ডেস্টিনি নম্বরের উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী জানা সম্ভব। আসুন দেখি কিভাবে ডেস্টিনি নম্বর গণনা করা হয়।

ডেস্টিনি নম্বর

ডেস্টিনি নম্বর

এটি একক একটি সংখ্যা যা আপনারে পুরো জন্ম তারিখের যোগফল। উদাহরণ স্বরূপ বলা যায়, আপনার পুরো জন্ম তারিখ হল ১৪.‌৪.‌২০০১, সব সংখ্যাগুলি একসঙ্গে যোগ করার পর দেখা গেল তার ফল ২১, কিন্তু ডেস্টিনি নম্বর সর্বদা একক সংখ্যা হয়। তাই যোগফলটিকে আবার যোগ করে যা বেরোবে সেটাই আসল নম্বর। এক্ষেত্রে ডেস্টিনি নম্বর হল ৩।

ডেস্টিনি নম্বর ১

ডেস্টিনি নম্বর ১

১ ডেস্টিনি নম্বর যাদের তাঁদের শাসন করে মঙ্গল। ২০২২ সাল আপনার প্রেমের জীবনের ক্ষেত্রে খুব ভালো। আপনি আপনার মনের মানুষের সঙ্গে নতুন বছরে খুব বালো সময় কাটাবেন এবং যাঁরা একা রয়েছেন তাঁদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে এই বছর। বিবাহিত দম্পতিদের জন্য নতুন বছর তাঁদের জীবনে অনুকূল প্রভাব ফেলবে, সম্পর্ক ভালো হবে। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। কর্মক্ষেত্রে, যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তাঁদের জন্য বছরটি কঠোর পরিশ্রমে পূর্ণ হবে, তবে এই কঠোর পরিশ্রম আগামী সময়ে লাভদায়ক হবে। যাঁরা বাণিজ্য করেন তাঁদের বছরের শুরুতে একটি সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। বছরের মাঝামাঝি ভালো যাবে, এবং আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। সংখ্যাতত্ত্ব অনুসারে, স্বাস্থ্য সমস্যা হঠাৎ দেখা দেবে এবং হঠাৎ করেই চলে যাবে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক দিক থেকে এই বছরটি খুবই অনুকূল হতে চলেছে।

শুভ নম্বর-১৩

শুভ রঙ-হলুদ

শুভ দিন-বৃহস্পতিবার

 ডেস্টিনি নম্বর ২

ডেস্টিনি নম্বর ২

যাঁদের ডেস্টিনি নম্বর ২, সংখ্যাতত্ত্ব অনুযায়ী নতুন বছর তাঁদের আবেগ শিখরে পৌঁছবে, যা তাঁদের ব্যক্তিগত জীবনে সমস্যার সৃষ্টি করবে। আপনার সঙ্গীর সঙ্গে তর্ক বাঁধতে পারে। মনের বিষয়ে তাড়াহুড়ো না করে আপনার প্রিয়জনকে কিছু সময় এবং স্থান দিন এবং তাঁদের স্বাচ্ছন্দ্য বোধ করান, তবেই আপনার সম্পর্ক এগিয়ে যাবে। কর্মের ক্ষেত্রে, এ বছর চাকরিজীবিরা ভালো ফল পাবেন। কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হতে পারেন আপনি। তবে নতুন বছর আপনার পেশায় কিছু সমস্যার সৃষ্টি করবে। আপনার কাজকে গুরুত্ব দিতে হবে এবং মনের কথা শুনে চলুন। ব্যবসায়ীদের জন্য এই বছরের শুরুর দিকে অনুকূল গেলেও বছরের মাঝখানে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে অবশ্যই আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ আপনার মনোভাব অসতর্ক হতে পারে যার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ নম্বর-২১

শুভ রঙ-গোলাপি

শুভ দিন-বুধবার

ডেস্টিনি নম্বর ৩

ডেস্টিনি নম্বর ৩

এই বছর আপনার উদারতার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। ২০২২ সালের রাশিচক্র অনুযায়ী, বিবাহিত জীবন আপনার অনুকূলে থাকবে। যদিও আপনাকে আপনার সঙ্গীর অহংকে মোকাবিলা করতে হতে পারে, তবুও আপনি পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে বিবাহিত জীবনের সফর ভালো করতে পারবেন। প্রেমের ক্ষেত্রে বছরের শুরুটা ভালো। অবিবাহিতদের কাউকে খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সংখ্যাতত্ত্ব অনুসারে, যাঁরা চাকরি করছেন তাঁরা বদলির সম্মুখীন হতে পারেন বা আপনার বিভাগও পরিবর্তন হতে পারে। যাইহোক, এই পরিবর্তন আপনার স্বার্থে হবে, এবং আপনি ভাল টাকা পাবেন।

ব্যবসায়ীদের জন্য এই বছরটি অনুকূল। আপনাকে আপনার ব্যবসার জন্য অনেক ভ্রমণ করতে হবে এবং আপনার নেটওয়ার্কিং প্রসারিত করতে হবে। এই বছর পেট সংক্রান্ত সমস্যা, অন্ত্রে সমস্যা হওয়ার সম্ভাবনা থাকতে পারে। তবে আপনার দেরি করা উচিত নয় এবং সময়মতো ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

শুভ নম্বর-২০

শুভ রঙ-সাদা

শুভ দিন-শুক্রবার

ডেস্টিনি নম্বর ৪

ডেস্টিনি নম্বর ৪

ডেস্টিনি নম্বর ৪-এর ব্যক্তিরা অপ্রত্যাশিত এবং তাঁরা যে কোনও সিদ্ধান্ত নিয়ে লোককে অবাক করে দেন। তবে তাঁরা অন্যদের চেয়ে দু'‌টো পদক্ষেপ এগিয়ে রয়েছেন। ২০২২ সালের সংখ্যাতত্ত্ব ইঙ্গিত করছে যে বিবাহিত জীবনে সম্প্রীতি বাড়বে। সময়ের সঙ্গে সঙ্গে, আপনার বিবাহিত জীবনে একটি আনন্দদায়ক সময়ের অনুভূতি হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বছরের শুরুটা একটু কঠিন হবে। একটি প্রতিকূল পরিস্থিতি এড়াতে, কোনো বিতর্ক বাড়তে দেবেন না। কর্মজীবনের ক্ষেত্রে, যাঁরা চাকরি করছেন তাঁরা এই বছর একটি বড় পদ পেতে পারেন এবং পদোন্নতির প্রবল সম্ভাবনা থাকবে। এই বছরটি ব্যবসায়ীদের জন্যও খুব উপকারী প্রমাণিত হবে। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি মাঝারি থাকবে। পেট সংক্রান্ত রোগ ও সংক্রমক রোগে উত্তেজনা সৃষ্টি হতে পারে। যোগব্যায়াম এবং প্রাণায়ামের সাহায্যে আপনি নিজেকে অনেকাংশে সুস্থ রাখতে পারেন।

শুভ নম্বর-২৫

শুভ রঙ-বাদামি

শুভ দিন-রবিবার

ডেস্টিনি নম্বর ৫

ডেস্টিনি নম্বর ৫

ডেস্টিনি নম্বর ৫ লোকদের জন্য সংখ্যাতত্ত্ব রাশিফল ২০২২ পরামর্শ দেয় যে আপনাকে একটি দক্ষ নেতৃত্বের ক্ষমতা ব্যবহার করা উচিত যা আপনাকে অনেক কাজ সম্পন্ন করতে সাহায্য করবে এবং আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। পরেম সংক্রান্ত বিষয়ে চড়াই-উৎরাই থাকবে এই বছর এবং কিছু বিষয় নিয়ে আপনার সঙ্গে সঙ্গীর মতের অমিল হতে পারে। আপনি যদি আপনার সম্পর্ক বজায় রাখতে চান, তবে অশান্তি এড়িয়ে চলুন। এই বছর বিবাহিতদের জন্য অনুকূল থাকবে। পেশাদারিত্বের দিক দিয়ে, এই বছর চাকুরিজীবিরা ভালো সুযোগ পাবেন। আপনার প্রত্যাশা থেকে আপনার বেতন সামান্যতম বাড়তে পারে। ব্যবসায়ীরা কাজের প্রতি তাদের দক্ষতা ও নিষ্ঠার পূর্ণ সুবিধা পাবেন এবং লাভজনক চুক্তি হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার অলসতা আপনার স্বাস্থ্যের জন্য সমস্যা তৈরি করবে। ঠাণ্ডা, সর্দি এবং বুকে সংক্রমণের মতো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

শুভ সংখ্যা-১৫

শুভ রঙ-ধূসর

শুভ দিন-মঙ্গলবার

 ডেস্টিনি নম্বর ৬

ডেস্টিনি নম্বর ৬

ডেস্টিনি নম্বর ৬ লোকেদের ২০২২ সালের রাশিচক্র ইঙ্গিত করছে যে প্রেমের বিষয়ে আপনার রোমান্টিক আচরণ আপনার প্রিয়জনের হৃদয়কে খুব খুশি করবে এবং এটি আপনার সম্পর্ককে উন্নত করবে। এই বছর বিবাহিতদের জন্য ভালো বছর। ছোট ছোট সমস্যা থাকলেও তবে, আপনি খুব যত্নশীল এবং একে অপরের প্রতি সম্পূর্ণভাবে নিবেদিত হবেন। কাজের দিক থেকে আপনি হয়ত নতুন বছরে চাকরি বদলাতে পারেন এবং আরও ভালো চাকরি পেতে পারেন। তবে বছরের মাঝখানে চাকরি বদলানো থেকে দূরে থাকবেন। ব্যবসায়ীদের নতুন বছরে একটু সতর্ক থাকতে হবে। এ বছর স্বাস্থ্য নিয়ে ওঠাপড়া লেগে থাকবে। কোষ্ঠকাঠিন্য এবং গ্যাস-অম্বল এড়াতে প্রচুর পরিমাণে জল খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিক থেকে এ বছর আপনার অবস্থা স্বাভাবিক থাকবে।

শুভ নম্বর-১০

শুভ রঙ-মাস্টার্ড

শুভ দিন-মঙ্গলবার

ডেস্টিনি নম্বর ৭

ডেস্টিনি নম্বর ৭

সংখ্যাতত্ত্ব রাশিফল ২০২২ ডেস্টিনি ৭ নম্বরের জন্য নির্দেশ করে যে আপনাকে আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। প্রেমের ক্ষেত্রে, এই বছরটি খুব কঠিন হতে চলেছে। আপনার প্রেয়সীর সঙ্গে আপনার মতভেদের সম্মুখীনত হতে পারেন এবং ঝগড়াও হতে পারে যার কারণে আপনার সম্পর্ক সমস্যায় পড়তে পারে, তাই আপনাকে অবশ্যই খুব সতর্ক থাকতে হবে। বিবাহিতরা তাদের জীবনে খুব সক্রিয় থাকবেন। কেরিয়ার ক্ষেত্রের রাশিফল ইঙ্গিত করছে যে নতুন বছরের প্রথমদিকে বেকাররা ভালো চাকরি পাবেন। চাকুরিজীবিদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন বছর আপনাকে চাকরিতে সফলতা এনে দেবে। ব্যবসার ক্ষেত্রে একটু সতর্ক থাকতে হবে। সরকারি ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে। সময় মতো কর দিন। নতুন বছর স্বাস্থ্য ভালো যাবে না। তাই আপনাকে স্বাস্থ্যের দিকে যত্নশীল হতে হবে। বছরের শুরুটা বেশ কঠিন হবে। মে-জুন মাস থেকে আপনি স্বস্তি পাবেন এবং সমস্যা কমে আসবে।

শুভ নম্বর-২৮

শুভ রং-আকাশী নীল

শুভ দি-শনিবার

ডেস্টিনি নম্বর ৮

ডেস্টিনি নম্বর ৮

৮ নম্বর ডেস্টিনির লোকদের জন্য সংখ্যাতত্ত্ব রাশিফল ২০২২ আপনাকে পরামর্শ দেয় যে এই বছর আপনাকে এই একগুঁয়ে মনোভাব ত্যাগ করতে হবে, তবেই আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। বছরের শুরুটা প্রেম সংক্রান্ত বিষয়ে অনুকূল হবে। বিবাহিতরা তাঁদের দাম্পত্য জীবন সুখকর করার সুযোগ পাবেন। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্প্রীতি আরও ভাল হবে এবং এই বছর আপনি আপনার বিবাহিত জীবনে এগিয়ে যাবেন। কর্মজীবনের ক্ষেত্রে, চাকরিজীবীদের এই বছর একটু সতর্ক থাকতে হবে কারণ আপনার মন কাজে কম এবং এখানে-সেখানে বেশি ব্যস্ত থাকবে। বছরের মাঝামাঝি, আপনি আপনার চাকরিতে কিছু ভাল সুযোগ পাবেন, যা আপনার অবস্থানকে শক্তিশালী করবে। এই বছরটি ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। স্বাস্থ্য ক্ষেত্রে, বুকে ব্যথা, স্টিফনেস, ঠান্ডা লাগা, খুব জ্বর বা কোনও সংক্রমক সমস্যা আপনাকে বিব্রত করতে পারে। আপনার দাঁত ও গলার সমস্যা হতে পারে, তাই খাওয়া-দাওয়ার জিনিসের যত্ন নিন।

শুভ সংখ্যা-১১

শুভ রঙ-রূপোলি

শুভ দিন-সোমবার

ডেস্টিনি নম্বর ৯

ডেস্টিনি নম্বর ৯

সংখ্যাতত্ত্বের রাশিফল ২০২২ অনুসারে ডেস্টিনি ৯ নম্বরের লোকেদের জন্য, আপনি এই বছর প্রচুর সাফল্য পেতে চলেছেন। প্রেমের ক্ষেত্রে, এই বছর আপনার জীবনে কিছু উত্থান-পতন সত্ত্বেও, আপনার প্রিয়জনের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। বছরের শুরুতে, আপনার স্ত্রীর স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে এবং আপনাকে সেগুলির জন্য প্রচুর ব্যয় করতে হবে। পেশাগত ক্ষেত্রে, যারা চাকরি করছেন তাঁরা তাঁদের কাজে শক্তি পাবেন। সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গে ভাল ব্যবহার রাখুন এবং তাঁদের সঙ্গে সৎভাব বজায় রাখুন কারণ এই বছর আপনি অনেক কাজ পেতে পারেন। বছরের শেষ মাসে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের বছরের শুরুতে কিছু পুঁজি বিনিয়োগ করতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই বছরটি মধ্যম হতে চলেছে। কাঁধ এবং জয়েন্টের ব্যথা, পেটের রোগ এবং মাথাব্যথা সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে, তাই সময়মতো ডাক্তারের পরামর্শ নিন।

শুভ নম্বর-১২

শুভ রঙ-খয়েরি

শুভ দি-বুধবার

English summary
new year 2022 how will your 2022 go destiny number will tell everything,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X