• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৪২৬ নববর্ষ: নতুন বছর কেমন কাটবে আপনার? রাশিফল অনুযায়ী জেনে নিন ভাগ্য

প্রতি বছরই কালের নিয়মে নতুনকে বরণ করে নেওয়া হয় নববর্ষে। তবু এই নতুনত্বের সঙ্গে আলিঙ্গনে মিশে থাকে, বহু চাওয়া-পাওয়া, আসা আকাঙ্খার হিসেব-নিকেশ। প্রত্যেকেরই মনে কৌতূহল থাকে, কেমন কাটবে নতুন বছর। একনজরে দেখে নেওয়া যাক , বাংলা নববর্ষ ১৪২৬ কেমন কাটতে চলেছে।

মেষ

মেষ

দাম্পত্য জীবনে এই বছর মত বিরোধ হতে পারে। আপনার স্বাধীনচেতা মনোভাবের জন্যই এমন হতে পারে। চাকরির ক্ষেত্রে পদোন্নতি ও বদলির যোগ রয়েছে।

বৃষ

বৃষ

সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিন। চাকরি ক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিতে পারে। আর্থিক চিন্তা আপনাকে গোটা বছরই ভাবাবে। নিকট কোনও মানুষের কাছ থেকে বড় সাহায্য পেতে চলেছেন।

মিথুন

মিথুন

গোটা বছরে আর্থিক দুশ্চিন্তা লেগে থাকবে। সন্তানের শিক্ষার বিষয়ে বাধা আসতে পারে।সর্দি কাশির সমস্যা ছাড়া স্বাস্থ্যের দিক থেকে কোনও বড় সমস্যা দেখা দেবে না। দাম্পত্য জীবনে কলহ লেগে থাকতে পারে।

কর্কট

কর্কট

আর্থিক সমস্যা লেগে থাকতে পারে অতিরিক্ত অপচয়ের জন্য । ভাইবোনদেরে থেকে আঘাত থাকতে পারে। কোনও আচমকা ব্যাথায় কষ্টপেতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে সাবধান থাকুন।

সিংহ

সিংহ

আর্থিক অবস্থা এই বছর স্থিতিশীল থাকবে না। ফলে বুঝো খরচ করুন। ব্যবসা, আইন, চিকিৎসা শাস্ত্রের সঙ্গে যুক্ত মানুষরা লাভের মুখ দেখতে চলেছেন।

কন্যা

কন্যা

আর্থিক অবস্থা মোটামুটি ভালো থাকবে। পরিবারের সঙ্গে গোটা বছরটা মিলেমিশে সুখে থাকবেন। শারীরিক দিক থেকে সতর্ক থাকুন।

তুলা

তুলা

আর্থিক স্বচ্ছলতা থাকলেও ব্যয়বৃদ্ধি ঘটবে। তবে কারও ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। চাকুরি ক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও, দাম্পত্য জীবন সুখে কাটতে নাও পারে।

বৃশ্চিক

বৃশ্চিক

সংসারে অশান্তি দেখা দিতে পারে। ভাইবোনদের মধ্যে মনোমালিন্যা সমস্যা বাড়াতে পারে। শারীরিক অবস্থা মোটের উপর ভালো থাকবে। চাকরি থেকে শিক্ষাক্ষেত্রে বছরটি শুভ।

ধনু

ধনু

আর্থিক অবস্থা খুবই ভালো থাকবে। সুখ্যাতি অর্জন করার সুযোগ আসবে। পরিবারের সকলের সঙ্গে বছরটি ভালো কাটবে।

মকর

মকর

দাম্পত্য জীবন সুখের না হলেও আন্তরিকতা থাকবে। আর্থিক দিক দিয়েও এই বছরটা ভালো কাটবে। অবিবাহিতদের বিবাহ যোগ রয়েছে।

কুম্ভ

কুম্ভ

আর্থিক দিক থেকে গোটা বছর ভালো কাটলেও মাঝে সাজে আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে আপনাদের। দাম্পত্যজীবন সুখেই কাটবে। শরীরের দিকে নজর দিন।

মীন

মীন

আর্থিক ব্যয় বাড়তে পারে। পড়তে পারেন আর্থিক সমস্যাতেও। বছরের দ্বিতীয়ার্ধে সাফল্যের মুখ দেখতে পারেন। চাকুরিক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

English summary
Know Bengali New year astrology according to rashifal on poila baisakh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X